ভ্রমন

ঢাকা টু নারায়ণগঞ্জ ট্রেনের সময়সূচী 2022- ভাড়ার তালিকা, Off Day

ঢাকা কমলাপুর রেলস্টেশন থেকে একটি সিঙ্গেল ট্রেন লাইন নারায়ণগঞ্জ জেলায় সংযুক্ত। এই ট্রেনলাইন টি বেসরকারি ব্যবস্থাপনায় ট্রেন সার্ভিস পরিচালিত হয়। ঢাকা থেকে নারায়ণগঞ্জ যেতে নিরাপদ ও আরামদায়ক যাতায়াত ব্যবস্থা হচ্ছে ট্রেন। ঢাকা টু নারায়ণগঞ্জ রেলপথের ট্রেনগুলো ঢাকার কমলাপুর রেলস্টেশনের শহরতলীর প্ল্যাটফর্ম থেকে ছেড়ে দেওয়া হয়। ঢাকার কমলাপুর রেলস্টেশন থেকে ট্রেন গুলো ছেড়ে দেওয়ার পর গেন্ডারিয়া, পাগলা , ফতুল্লা, এবং চাষাড়ায় ট্রেনগুলো দাঁড় করানো হয়।এই ট্রেন গুলোর মধ্যে মহিলাদের বসার জন্য আলাদা বগি রয়েছে।

এ টেন গুলোতে টিকিটের মূল্য অনেক কম তাই বেশিভাগ যাত্রী-এর ট্রেনগুলোর সার্ভিসের সেবা নিয়ে থাকে।অন্যান্য পরিবহন গুলোর থেকে ট্রেনে যাতায়াত করলে সময় কম লাগে এবং ভ্রমণে আনন্দ উপভোগ করতে পারবেন। ঢাকা থেকে নারায়ণগঞ্জ যেতে সময় অনেক কম লাগে, মাত্র ৪০ মিনিটের মধ্যে আপনি গন্তব্য স্থানে পৌঁছে যাবেন।

ঢাকা টু নারায়ণগঞ্জ ট্রেনের সময়সূচী (মেইল এক্সপ্রেস):

ঢাকা টু নারায়ণগঞ্জ রেল পথে মেইল এক্সপ্রেস এর তিনটি ট্রেন যাতায়াত করে। ট্রেনগুলো হল নারায়ণগঞ্জ কমিউটার (২), নারায়ণগঞ্জ কমিউটার (৪) নারায়ণগঞ্জ কমিউটার (৬)। ঢাকা টু নারায়ণগঞ্জ রেলপথের ট্রেনগুলো প্রতি সপ্তাহের শুক্রবার বন্ধ থাকে।

যেহেতু ট্রেন গুলো শুক্রবার দিনটি বন্ধ থাকে তাই সপ্তাহের বাকি দিনগুলো স্বাভাবিক নিয়মেই যাতায়াত করে।ট্রেনের যাতায়াতের জন্য ট্রেনের সময়সূচী জানা একান্ত প্রয়োজন। তাই আপনাদের সুবিধার জন্য এখানে ট্রেনে গুলোর সময়সূচী উল্লেখ করা হলো।

ট্রেনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
নারায়ণগঞ্জ কমিউটার(২) শুক্রবার ০৫ঃ৩০ ০৬ঃ১০
নারায়ণগঞ্জ কমিউটার(৪) শুক্রবার ১৩ঃ৪০ ১৪ঃ২০
নারায়ণগঞ্জ কমিউটার(৬) শুক্রবার ২২ঃ২০ ২৩ঃ০৫

ঢাকা টু নারায়ণগঞ্জ ট্রেনের ভাড়ার তালিকা:

ঢাকা টু নারায়ণগঞ্জ রেলপথে প্রতিটি ট্রেনে আসন বিন্যাস রয়েছে। প্রতিটি আসনের টিকিটের নির্দিষ্ট একটি মূল্য রয়েছে। স্বল্পমূল্যে অতি তাড়াতাড়ি যাত্রীরা ঢাকা থেকে নারায়ণগঞ্জের যেতে পারবেন।

নিচে ট্রেনগুলোর আসন বিভাগ অনুযায়ী ভাড়ার তালিকা টি উল্লেখ করা হলো।

ঢাকা টু নারায়ণগঞ্জ ট্রেনের ভাড়া তালিকা

আসন বিভাগ টিকেটের মূল্য
শোভন আসন ১৫ টাকা

Ali Hossain

আমি মোঃ আলী হোসেন । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button
Close