Finance

DBBL ক্রেডিট কার্ড রিওয়ার্ড পয়েন্ট [উপার্জন এবং উত্তোলন প্রক্রিয়া]

ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড-ডিবিবিএল ক্রেডিট কার্ডধারী গ্রাহকদের জন্য পয়েন্ট আকারে পুরস্কার চালু করেছেন। পূর্বে চালুকৃত এ সিস্টেম অনুসারে গ্রাহকগণ নগদ অর্থ উত্তোলন করতে পারতেন। কিন্তু বর্তমানে ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড ক্রেডিট কার্ডের 10 টিরও বেশি বিভাগ যৌথভাবে নগদ অর্থ উত্তোলন প্রক্রিয়া বাতিল করে 100% পর্যন্ত নবায়ন ফি মওকুফ করার মত পুরস্কার চালু করেছেন।

আপনার ডিবিবিএল ক্রেডিট কার্ডে যদি যথেষ্ট পরিমাণে পরিষ্কার থাকে তবে আপনি 100 পার্সেন্ট নবায়ন ফি মওকুফ করতে পারবেন।

সুতরাং আপনার সক্ষম উপার্জনকৃত ক্রেডিট পয়েন্টগুলো নবায়ন ফি মওকুফের জন্য সহায়ক। কিন্তু, সেই সকল ক্রেডিট পয়েন্টগুলোর বিতরণ সিস্টেম একটু ভিন্ন আকৃতির বলে সহজে পুরস্কার পয়েন্ট ব্যবহার করা যায় না।আমরা সাধারণত পুরস্কার পয়েন্ট বিতরণের দুটি বিভাগ পেয়েছি। যার একটি বিভাগে ভিসা এবং মাস্টার কার্ড এবং অন্য বিভাগে গোল্ড এবং ক্লাসিক কার্ড রয়েছে।

ভিসা/মাস্টার কার্ড এবং গোল্ড ও ক্লাসিক ক্রেডিট কার্ডের জন্য পুরস্কার পয়েন্ট

ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড কর্তৃপক্ষ ভিসা ক্লাসিক ক্রেডিট কার্ড, ভিসা ক্রেডিট কার্ড, মাস্টার ক্লাসিক ক্রেডিট কার্ড, এবং মাস্টার গোল্ড ক্রেডিট কার্ড ব্যবহারকারীগণ নিম্নলিখিত সুবিধা গ্রহণ করতে পারবেন।

Reward BasisPoint SlabReward
For every BDT 50/USD $1 =1 PointUp to 499 pointsNo facility
500 points50% waiver on the annual fee
1000 points100% waiver on an annual fee

ভিসা প্লাটিনাম এবং মাস্টারকার্ড টাইটানিয়াম ক্রেডিট কার্ডের জন্য পুরস্কার পান

ভিসা প্লাটিনাম এবং মাস্টারকার্ড টাইটেনিয়াম কার্ড ব্যবহারকারীরা 1 মার্কিন ডলার ব্যবহার করার জন্য 1.5 পয়েন্ট পাবেন এবং অন্যদিকে 50 BDT ব্যবহারের জন্য একই পয়েন্ট পাবেন। এই উপার্জনকৃত পয়েন্ট শুধু নেক্সাসপে ব্যালেন্স বিভাগে প্রদর্শিত হবে-যা শুধু ক্রেডিট কার্ড পুনর্নবীকরণ এর জন্য ব্যবহার করা যেতে পারে।

আপনি যদি সেই রকমের বিডিটি অথবা ইউএস ডলার ব্যবহারকারী হয়ে থাকেন, তবে নিচের খোলামেলা বক্সে সেই পুরস্কারগুলো উপস্থাপন করা রয়েছে।

Reward BasisPoint SlabReward
For every BDT 50/USD $1 =1.5 PointUp to 999 pointsNo facility
1000 points50% waiver on the annual fee
1500 points100% waiver on the annual fee

ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড ( ডিবিবিএল) কর্তৃক প্রকাশিত পুরস্কার পয়েন্ট বিষয়ক কোন তথ্য পেতে চাইলে নিচে কমেন্ট এর মাধ্যমে তা জানানোর পরামর্শ দিচ্ছি যাতে, আমরা আপনাদের সার্বিক তথ্য দিয়ে সহযোগিতা করতে পারি।

মোঃ জাহিদুল ইসলাম

আমি মোঃ জাহিদুল ইসলাম । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button