অ্যাসাইনমেন্ট

নবম শ্রেণি গণিত অ্যাসাইনমেন্ট এর সমাধান-চতুর্থ সপ্তাহ

আপনি কি নবম শ্রেণীর গণিত অ্যাসাইনমেন্ট এর উত্তর খুঁজতেছেন? অথবা নবম শ্রেণীর চতুর্থ সপ্তাহের গণিত অ্যাসাইনমেন্ট এর সমাধান পেতে চান তাহলে আমার এই পোস্ট আপনার জন্যই। এই প্রশ্নে আমি নবম শ্রেণীর গণিত অ্যাসাইনমেন্ট সমাধান সংযুক্ত করেছে ।আপনারা এই সমাধান দেখে আপনার অ্যাসাইনমেন্ট তৈরি করতে পারবেন । আমি অভিজ্ঞ শিক্ষকমন্ডলী দ্বারা এই অ্যাসাইনমেন্ট তৈরি করে দিয়েছি। যেগুলো অত্যন্ত উচ্চ মানের ও শতভাগ সঠিক।আপনি কি নবম শ্রেণীর গণিত অ্যাসাইনমেন্ট এর উত্তর খুঁজতেছেন?

অথবা নবম শ্রেণীর চতুর্থ সপ্তাহের গণিত অ্যাসাইনমেন্ট এর সমাধান পেতে চান তাহলে আমার এই পোস্ট আপনার জন্যই। এই প্রশ্নে আমি নবম শ্রেণীর গণিত অ্যাসাইনমেন্ট সমাধান সংযুক্ত করেছে ।আপনারা এই সমাধান দেখে আপনার অ্যাসাইনমেন্ট তৈরি করতে পারবেন । আমি অভিজ্ঞ শিক্ষকমন্ডলী দ্বারা এই অ্যাসাইনমেন্ট তৈরি করে দিয়েছি। যেগুলো অত্যন্ত উচ্চ মানের ও শতভাগ সঠিক।

নবম শ্রেণি গণিত অ্যাসাইনমেন্ট

করোনা ভাইরাসের পরিস্থিতির কারণে বাংলাদেশে এবছর বার্ষিক পরীক্ষার বিকল্প হিসেবে এসাইনমেন্ট তৈরি করে নিজ নিজ বিদ্যালয়ে জমা দেওয়ার নিয়ম করে দিয়েছে মাননীয় শিক্ষামন্ত্রী ডাক্তার দীপু মনি। তারই ধারাবাহিকতায় আজকে নবম শ্রেণীর গণিত অ্যাসাইনমেন্ট এই পোস্টে আপনি পাবেন।

গণিত অ্যাসাইনমেন্ট এর লেখার নিয়মঃ

অ্যাসাইনমেন্ট ভালো নাম্বার পেতে হলে আপনার অ্যাসাইনমেন্ট হওয়া দরকার অত্যন্ত ভালো না মানের ।আসামের লেখা হওয়া দরকার সহজ-সরল এবং সহজে বোধগম্য যোগ্য । আসামের খাতায় লেখা লেখি কাটাকাটি করা উচিত নয় । খাতা থাকতে হবে পরিস্কার ঝকঝকে আরো একটা জিনিস মাথায় রাখা প্রয়োজন অপ্রোজনীয় বিষয় অ্যাসাইনমেন্ট লেখা উচিত নয়। ইত্যাদি নানা বিষয় মাথায় রেখেই আপনাদের জন্য আমি এই অ্যাসাইনমেন্ট তৈরি করে দিলাম।

নবম ইংলিশ অ্যাসাইনমেন্ট এর সমাধানঃ ৪র্থ সপ্তাহ

 

নবম শ্রেণীর  রসায়ন উত্তর  ৪র্থ সপ্তাহ 

 

নবম গণিত অ্যাসাইনমেন্ট এর সমাধানঃ

যেহেতু এবছর অ্যাক্যাডেমিক ক্লাস করা অনেক ছাত্রছাত্রী সম্ভব হয়নি। তাই হয়তো অনেকেরই নবম শ্রেণির সিলেবাস ভালোভাবে কমপ্লিট হয়নি। আসামের তৈরি করতে অনেকেই হিমশিম খাবে। এজন্য অনেক ছাত্রছাত্রী হতাশায় ভুগতে পারে।সে সব ছাত্রছাত্রী উদ্দেশ্যে আমি বলবো হতাশার কিছুই নেই আপনাদের সাহায্য করার জন্যই আমাদের এই পরিশ্রম।

Show More

মোঃ জাহিদুল ইসলাম

আমি মোঃ জাহিদুল ইসলাম । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button
Close