ভ্রমন

চট্টগ্রাম টু ময়মনসিংহ ট্রেনের সময়সূচী ২০২৩ টিকিটের মূল্য, ট্রেন ট্রাকিং, রুট ম্যাপ, ভাড়া ও ছুটির দিন

যাতায়াতে প্রয়োজনে অনেকেই চট্টগ্রাম থেকে ময়মনসিংহ ট্রেনের সময়সূচী এবং টিকিটের মূল্য সম্পর্কে তালিকা খুঁজে থাকেন। আমাদের কাছে চট্টগ্রাম থেকে ময়মনসিংহ যাওয়ার ট্রেনের সময়সূচী এবং টিকিটের মূল্যের তালিকা রয়েছে। আপনি চাইলে এখান থেকে চট্টগ্রাম থেকে ময়মনসিংহ ট্রেনের সকল তথ্য জেনে নিরাপদে যাতায়াত করতে পারেন।

চট্টগ্রাম টু ময়মনসিংহ ট্রেনের সময়সূচী (বিজয় এক্সপ্রেস)

চট্টগ্রাম থেকে ময়মনসিংহ রেলপথ ৩৫৮ কিলোমিটার দূরত্বে মাত্র একটি বিজয় এক্সপ্রেস (৭৮৫) ট্রেন চলাচল করেন। একটিমাত্র বিজয় এক্সপ্রেস ট্রেন চলাচল করে যাত্রীদের যাতায়াতে সুবিধা দিয়ে যাচ্ছে । চট্টগ্রাম থেকে ময়মনসিংহ রেল পথে বিজয় এক্সপ্রেস ট্রেনটি চলাচলের মধ্যে প্রতি সপ্তাহের বুধবার বন্ধ থাকে।আশাকরি যাত্রীদের যাতায়াতের কোন অসুবিধা হয় না বরং যাতায়াতে আনন্দ উপভোগ করা যায়।

বাংলাদেশ রেলওয়ে কর্তৃপক্ষ ট্রেনগুলো ছাড়া একটি নির্দিষ্ট সময়সূচী তৈরি করেন। তাই ট্রেনগুলো সঠিক সময়ে চলাচল করে। নিচে চট্টগ্রাম থেকে ময়মনসিংহ যাওয়ার রেলপথে ট্রেন ছাড়ার সময় এবং গন্তব্য স্থানে পৌঁছানোর সময়সূচী তালিকা আকারে দেওয়া হল-

বিজয় এক্সপ্রেস ট্রেনের সময়সূচী

স্টেশনের নামছুটির দিনছাড়ায় সময়পৌছানোর সময়
চট্টগ্রাম টু ময়মনসিংহবুধবার০৭ঃ২০১৫ঃ৫৫
ময়মনসিংহ টু  চট্টগ্রামমঙ্গলবার২০ঃ৩০০৫ঃ৩০

বিজয় এক্সপ্রেস ট্রেনের বিরতিস্থান এবং সময়সূচী

বিরতি স্টেশন নামচট্টগ্রাম থেকে (৭৮৫)ময়মনসিংহ থেকে (৭৮৬)
ভাটিয়ারী০৭ঃ৩৭০৫ঃ০৬
ফেনী০৮ঃ৫৫০৩ঃ৪৮
লাকসাম০৯ঃ৪০০৩ঃ০৫
কুমিল্লা১০ঃ২০০২ঃ৩৬
আখাউড়া১১ঃ৩০০০ঃ৫০
ভৈরব বাজার১২ঃ২০০০ঃ০৫
কিশোরগঞ্জ১৩ঃ৩৫২৩ঃ৩৫
গৌরীপুর১৪ঃ৪৫২১ঃ০০

চট্টগ্রাম টু ময়মনসিংহ ট্রেনের টিকিটের মূল্য (ভাড়া):

আপনি এখান থেকে চট্টগ্রাম থেকে ময়মনসিংহ রেলপথের ট্রেনের টিকিটের সঠিক মূল্য জেনে টিকেট সংগ্রহ করে নিরাপদে যাতায়াত করতে পারবেন। আপনার পছন্দ অনুযায়ী আসনের টিকিট গ্রহণ করে যাতায়াত করতে পারবেন।

Related Articles

অনলাইনের মাধ্যমে টিকিট বুকিং এর ব্যবস্থা রয়েছে ‌। সর্বোপরি আমরা বলতে চাই আপনি সব ধরনের সুবিধা ভোগ করে ট্রেনের মধ্যে সুন্দরভাবে যাতায়াত করুন। এখানে চট্টগ্রাম থেকে ময়মনসিংহ রেলপথের ট্রেনের টিকিটের মূল্যের তালিকা দেওয়া হলো-

আসন বিভাগটিকেটের মূল্য
শোভন৩২০ টাকা
শোভন চেয়ার৩৮৫ টাকা
প্রথম সিট৫১৫ টাকা

 

মোঃ জাহিদুল ইসলাম

আমি মোঃ জাহিদুল ইসলাম । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button