রোমান্টিক কালেকশন

হাত ছেড়ে চলে যাওয়ার পিক- ব্রেকআপের অনুভূতি প্রকাশ

তথ্যপ্রযুক্তির বর্তমান যুগে প্রেম করে না এমন মানুষ খুঁজে পাওয়া দুষ্কর।  প্রেম বাজারে আলু পটলের মত কেনাবেচা না হলেও প্রেমিক  তার প্রেমিকাকে অতি সহজেই ম্যানেজ করে নিতে সক্ষম।  প্রেম ভালোবাসার রিলেশন  করার অন্যতম শ্রেষ্ঠ উপায় ফেসবুক।   

শত ব্যস্ততার মধ্যে দিনের পর যখন রাত আসে তখন মন আনচান করে.।হলে রাত্রিকালীন সময় একটি মেয়ে অথবা একটি ছেলে নিতান্তই বিপরীত লিঙ্গের প্রতি দুর্বলতা প্রকাশ করার সুযোগ কাজে লাগিয়ে একটি এসএমএস অথবা টেক্সট করে মনকে সান্ত্বনা দিও তাই ব্যক্ত করেন।

কিন্তু,  মন প্রাণ দিয়ে ভালোবাসা সেই মানুষটি যদি কোন কোন মানুষের হাত ধরে চলে যায় তবে নিজেদের অনুভূতি প্রকাশ করার জন্য এক টুকরা পিক এবং ছবি নিজেকে সাময়িকভাবে সান্তনা দেওয়ার নগদ উপায় আর কি হতে পারে?

কাজেই,  ব্রেকআপের অনুভূতি প্রকাশ করার জন্য আমরা এই আর্টিকেলে হাত ছেড়ে চলে যাওয়া ছেলে এবং মেয়েদের কিছু আনকমন এবং রোমাঞ্চকর ছবি তুলে ধরেছি-  যেগুলো ব্যবহার করে ভালোবাসার মানুষকে বোঝানোর উপায় অবলম্বন করা যায়।

আমাদের যে সকল গুরুত্বপূর্ণ ভিজিটর অনলাইনে হাত ছেড়ে চলে যাওয়ার পিক খোঁজ করছেন তারা এই ওয়েবসাইট থেকে শুধু ছবির উপরে ক্লিক করে ডাউনলোড করে নিতে পারবেন এবং বিভিন্ন উপায় প্রাক্তন প্রেমিক বা প্রেমিকার  মনে নাড়া দিতে পারবেন। সুতরাং কথা না বাড়িয়ে চলুন তাহলে হাত ছেড়ে চলে যাওয়ার পিক অথবা ছবিগুলো দেখে নেয়া যাক।

ছেড়ে চলে যাওয়ার পিক ছেলেদের

ব্রেকআপ আসলে অত্যন্ত কষ্টের একটি ব্যাপার ।প্রীয়জন যখন কাছ থেকে হাত ছেড়ে চলে যায় তখন সকলের মনের একটি  বিশেষ অনুভূতি প্রকাশ  প্রায়। নিজের গার্লফ্রেন্ডের  ভাগ  অন্য জনকে দিতে কেউই রাজি হবেন না।  যে সকল মেয়েরা ব্রেকআপের এই পিরিওডে অবস্থান করছেন,  তারা আমাদের ওয়েবসাইট থেকে অতি  জীবন থেকে চলে যাওয়ার পিক ডাউনলোড করে নিতে পারবেন।

আরো পড়ুন >> সুন্দরী মেয়েদের ছবি, প্রোফাইল পিকচার ডাউনলোড

ব্রেকআপ কাহারো কামনা না থাকলেও বর্তমানে প্রযুক্তির অনলাইন দুনিয়ায় নিজের অনুভূতি প্রকাশ করার জন্য বসে থাকতে হয় না।  নিজের অনুভূতি গুলো শেয়ার করার মধ্য দিয়ে নিজের অন্তরের বিষন্নতা হালকা হয়।

hat chere cole jaoae chobi 7

সুতরাং,  কোন মেয়ের প্রেমিক যদি তাকে ছেড়ে অন্য কোথাও বা অন্য কাউকে ভালোবেসে থাকে এবং ব্যর্থতার গ্লানি সেই মেয়েটি নিতে হয় তাহলে এই মূহূর্তটাকে  পারি দেওয়ার জন্য নিজের অনুভূতি প্রকাশ করার প্রয়োজন পড়ে।  প্রয়োজনে নিজের অনুভূতিকে অন্যের মাঝে শেয়ার করে অন্ত্রে কষ্ট যেমন একদিকে যেমন করা হয় তেমনি অন্যদিকে প্রাক্তন গার্লফ্রেন্ড অথবা বয় ফ্রেন্ডের অনুভূতি  ভাবনার সামগ্রী  তৈরি হয়।

হাত ছেড়ে চলে যাওয়ার  ছবি  মেয়েদের

ছেলেরা সাধারণত চোখের পানি  ঝরাতে কম পছন্দ করেন। কিন্তু জীবনে এমন কোনো মুহূর্ত মানুষের   চাওয়ার বাইরে থেকে যায় যা নিতান্তই কষ্টের। যে সকল মেয়েরা প্রেমিকের কাছ থেকে ধোকা খেয়ে অথবা ব্রেকআপের পর অনলাইনে রাত্রে চলে যাও ছবি ডাউনলোড করতে চান, তারা আমাদের ওয়েবসাইট থেকে ছবির উপরে ক্লিক করে  ডাউনলোড করে নিয়ে বিভিন্ন সামাজিক মিডিয়া যেমন- ফেসবুক, হোয়াটসঅ্যা্‌ টুইটারএব আপলয়াদ করে নিজের অনুভূতিকে অন্যের   মাঝে শেয়ার করতে পারবেন।

প্রিয় বন্ধুরা,  আপনারা যদি ব্রেকআপের মুহূর্তেই অবস্থান করে থাকেন তাহলে মন খারাপ লাগলেও সর্বদা মন ভালো করার উপায় অবলম্বন পূর্বক কিছু ছবি সামাজিক মিডিয়ায় অন্যকে বোঝানোর জন্য আপলোড করতে পারেন।  তার জন্য নিচে আমরা হাত ছেড়ে চলে  যাওয়ার ছবি আপলোড করেছি-  যা আপনি খোঁজ করছেন

সুন্দরী মেয়েদের ইমু নাম্বার এবং ফেসবুক আইডি

হাত ছেড়ে চলে যাওয়ার ছবি ডাউনলোড

hat chere cole jaoae chobi 1

hat chere cole jaoae chobi 2

hat chere cole jaoae chobi 3

 

hat chere cole jaoae chobi 6

hat chere cole jaoae chobi 8

hat chere cole jaoae chobi 5

সবশেষে বলা যাবে যে,  জীবনে আনন্দ-বেদনা উত্থান পতন এবং প্রেম-ভালোবাসার বিচারের মধ্য দিয়ে অতিক্রম করাই মানুষের বৈশিষ্ট্য। ব্রেকআপের  মধ্যে অবস্থান করে নিজের চাওয়া পাওয়ার পরিসংখ্যান না করে বরং জীবনের লক্ষ্যে এগিয়ে যাওয়া উচিত।

Ali Hossain

আমি মোঃ আলী হোসেন । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button
Close