গেম

আর্জেন্টিনা নিয়ে ফানি স্ট্যাটাস- মেসি ট্রল পিক ২০২২

2022 সালের কাতার বিশ্বকাপ ফিফা  কর্তৃক আয়োজিত বিশ্বকাপ ফুটবলের  আসরে ফুটবলপ্রেমীদের মাঝে বিভিন্ন রকম চিত্র দেখতে পাওয়া যায়। পৃথিবীর 233 টি স্বাধীন রাষ্ট্রের মধ্যে প্রতিযোগিতাপূর্ণ যুদ্ধে জয়ী হয়ে মাত্র  32 টি দল বিশ্বকাপের মহান এই আসরে অংশগ্রহণ করছে। ফুটবল ফ্যানদের নির্দিষ্ট দলকে সাপোর্ট করার মধ্য দিয়ে বিশ্বকাপের আমেজ সৃষ্টি হয়। 20 নভেম্বর 2022 কাতারে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়েফিফা বিশ্বকাপ ফুটবল 2022 সূচনা হয়।

কাতার বিশ্বকাপের নজরকাড়া দৃষ্টি ভঙ্গি এবং অভাব হীন আনন্দের  সবকিছুই অ্যারেঞ্জ করেছে কাতার সরকার। কাতার বিশ্বকাপ অতীতের সকল রেকর্ড ভেঙ্গে প্রায়  259 বিলিয়ন মার্কিন ডলার খরচ করে আয়োজক দেশ হিসেবে দৃষ্টিনন্দন করে তুলেছে। বিশ্বকাপ আসলে পৃথিবীব্যাপী বিভিন্ন দলের সাপোর্টার এর অভাব হয় না।

তবে বাংলাদেশে লক্ষ করলে ব্রাজিল এবং আর্জেন্টিনার সাপোর্টার সবচেয়ে বেশি।  তাই যারা ব্রাজিল দল সাপোর্ট করে তারা ইতোমধ্যে আর্জেন্টিনা দলকে নানা ধরনের  ট্রল করার সামগ্রী অনলাইনে খোঁজ করছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতোমধ্যে একে অন্যের  উপহাস করার কথা বিভিন্ন ধরনের পিকচার স্ট্যাটাস ক্যাপশন  গুগল ট্রেন্ডিং এ জায়গা করে নিয়েছে। 

যাইহোক,  অনেকেই ব্রাজিল এবং আর্জেন্টিনার দল সাপোর্ট করে সবচেয়ে বড় পতাকা নির্মাণের প্রতিযোগিতায় করছে। বাংলাদেশের প্রেক্ষাপটে ইউরোপ কান্ট্রি দেশকে যে মানুষ এত বেশি পছন্দ করে তা বাংলাদেশের মানুষকে দেখলে বোঝা যায়। 

আর্জেন্টিনা নিয়ে ফানি স্ট্যাটাস

মেসি ট্রল পিক ২০২২

যেহেতু এই আর্টিকেল এর বিষয়বস্তু  আর্জেন্টাইন তারকা এবং ফুটবলের জাদুকর লিওনেল মেসি। তেমনি অন্যদিকে ব্রাজিলিয়ান তারকা নেইমার জুনিয়র।  আর্জেন্টাইন ভক্তরা নানা ধরনের কটুক্তি উপহাস বিদ্রুপ করে ব্রাজিলিয়ানদের ট্রল করছে।

অন্যদিকে, ব্রাজিলের ভক্তরাও ইতোমধ্যে ফেসবুকে নানা ধরনের ফানি পিকচার স্ট্যাটাস ক্যাপশন দিয়ে উপহাস করছে।  মেসির নানা ধরনের ফানি পিকচার অনলাইন থেকে ডাউনলোড করছে এবং অংশ নিচ্ছে ট্রোলের প্রতিযোগিতায়। 

Argentina Troll Captions Bangla- আর্জেন্টিনা ফানি পিক

আমরা এখানে আর্জেন্টিনা ফানি পিকচারসহ মেসির হাস্যরসাত্মক বা ফানি পিকচার দিয়েছি যেগুলো আপনারা সম্পূর্ণ ফ্রিতে ডাউনলোড করে ব্যবহার করতে পারবেন।  এছাড়াও  এই  এই ফানি পিক গুলোর মধ্যে ট্রলিং কিছু স্ট্যাটাস সরবরাহ করেছি যেগুলো  আর্জেন্টাইন তারকা দের নাকানি-চুবানি দিতে সক্ষম। চলুন তাহলে দেখে নেয়া যাক কতভাবে মেসিসহ আর্জেন্টিনাকে ট্রোল করে চোখের পানি বের করে দিতে পারি।

ব্রাজিল ট্রল ফানি পিক স্ট্যাটাস, কবিতা, ক্যাপশন-নেইমার ট্রল পিক বাংলা

 

ব্রাজিল যেখানে পাঁচবার বিশ্বকাপ ধরে নিয়েছে সেখানে আর্জেন্টিনা নিয়েছে মাত্র দুইবার। 2022 সালের বিশ্বকাপ  ট্রফি ঘরে নেওয়ার আসা শহরে থাকতে পারে।  কিন্তু, মোরগ যেমন ডিম পাড়তে পারে না তেমনি আর্জেন্টিনাওবিশ্বকাপ ফুটবল চ্যাম্পিয়ন ট্রফি ঘরে নেওয়া তো দূরের কথা ছেঁড়া জুতো নিতে পারবে না। তাই  তাই নয় কি বন্ধুরা? 

সুতরাং আর দেরি না করে মুখে বকবক করা আর্জেন্টাইন সাপোর্টারদের দাঁতভাঙ্গা জবাব দিতে নিচের স্ট্যাটাস অথবা ক্যাপশন যত খুশি ততবার ফেসবুকে আপলোড করেন।  কারণ,  তারা অন্তত 100 জুতার কম অপমান বোধ করেনা। 

Argentina Troll Captions Bangla- আর্জেন্টিনা ফানি পিক 2

Argentina Troll Captions Bangla- আর্জেন্টিনা ফানি পিক

2022 বিশ্বকাপ লিওনেল মেসির শেষ বিশ্বকাপ।  তাই লিওনেল মেসিকে নয় বরং আর্জেন্টিনার সাপোর্টাররা বুক ভরা কষ্ট নিয়ে কাতার থেকে ফিরে যেতে হবে।  আপনি যদি আর্জেন্টিনা ফানি পিকচার সংগ্রহ করে আর্জেন্টাইন ফ্যানদের কাঁপুনি উঠাতে চান, তাহলে নিচের পিকচার গুলো আপনাদের ভালো লাগবে বলে আমরা বিশ্বাস করছি।

আমরা চেষ্টা করেছি আর্জেন্টিনা অথবা মেসি ভক্তদের কথার আঘাতে নুইয়ে ফেলবো ইনশাআল্লাহ।  তাই আর দেরি না করে পছন্দমতো আর্জেন্টাইন ফানি পিকচার অথবা মেসির ফানি পিকচার ফ্রিতে এখনই ডাউনলোড করে  নিয়ে ট্রল করার সামগ্রী মজুদ রাখুন।

Argentina Troll Captions Bangla- আর্জেন্টিনা ফানি পিক 3

আর্জেন্টিনা একটি দলের সাথে হারলে শুরু হবে   ট্রোলের প্রজেক্ট। তবে  মাথায় রাখতে হবে যে, ট্রোল করতে গিয়ে বিগত আসরের মত যাতে মারামারি অথবা ঝগড়ার সৃষ্টি না হয়। মূলত কোন একটি দলকে সাপোর্ট  না করে খেলা দেখা মানে-   দুধ ছাড়া চা পান করার মত।  মারামারি ঝগড়া সৃষ্টি হলে কোন আর্জেন্টাইন বা ব্রাজিলিয়ান তারকা আপনাকে বাহবা জানাতে আসবে না। তবে এলাকাবাসী, বন্ধুবান্ধব শত্রু হলেও কাজে লাগবে।

আর্জেন্টিনা ফানি পিক

সুতরাং,  এখন তাহলে আর্জেন্টিনা ফানি পিকচার অথবা  মেসির ফানি পিকচারগুলো ডাউনলোড করে নেই এবং ট্রল করার পরিধি মোবাইল পর্যন্তই সীমাবদ্ধ রাখি।  তবে  আপনার যথেষ্ট পরিমাণ টাকা পয়সা থাকলে ব্রাজিলের একটি  রেকর্ড ভাঙ্গা পতাকা তৈরি করে গিনেজ বুকে নাম লেখাতে পারেন।

সবশেষে বলতে চাই যে,  একজন প্রিয় তারকা অন্তরে অবস্থান নিতেই পারে।  তাই বলে সেই তারকাকে কেন্দ্র করে নিজের সম্মান, পরিবার এবং অর্থনৈতিক ক্ষতি যাতে না হয় সেদিকে সুচারুভাবে  সচেতন থাকা বুদ্ধিমানের কাজ।

আনন্দের অনুসন্ধান করার জন্যই আমাদের এই আর্টিকেলটি তৈরি করা হয়েছে।  কারণ আপনার একটি এস ট্রান্সফারের মাধ্যমে যদি কেউ হাসে তাহলে নিশ্চয়ই হাসির বদৌলতে আপনার জন্য কল্যাণ অপেক্ষা করছে। 

Argentina Troll Captions Bangla 2

 

ব্রাজিলের খেলা কবে? কাতার বিশ্বকাপ ফুটবল ব্রাজিল সময়সূচী 2022 বাংলাদেশ

Argentina Troll Captions Bangla- আর্জেন্টিনা ফানি পিক 5

Argentina Troll Captions Bangla- আর্জেন্টিনা ফানি পিক 6

Argentina Troll Captions Bangla- আর্জেন্টিনা ফানি পিক 5 7

 

Show More

মোঃ জাহিদুল ইসলাম

আমি মোঃ জাহিদুল ইসলাম । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button
Close