গেম

ব্রাজিল ট্রল ফানি পিক স্ট্যাটাস, নেইমারকে নিয়ে ট্রল- Brazil Caption Bangla

ব্রাজিল ট্রল ফানি পিক স্ট্যাটাস, কবিতা, ক্যাপশন-নেইমার ট্রল পিক বাংলা এখান থেকে ডাউনলোড করতে পারবেন।বিশ্বকাপ ফুটবল যখন আসে তখন বাংলাদেশের অধিকাংশ মানুষ প্রিয় দলকে সাপোর্ট করেন।  কেউ আর্জেন্টিনা আবার কেউ ব্রাজিল এমনকি কিছু কিছু ক্ষেত্রে জার্মানিকে সাপোর্ট করতে দেখা যায়।  অনলাইন ঢুকলে বর্তমানে দেখা যায় আর্জেন্টিনার সাপোর্টাররা ব্রাজিলকে যত ভাবি হেনস্থা করা যায় চেষ্টা করে। অপরদিকে ব্রাজিলের সাপোর্টাররা তা থেকে পিছিয়ে নয়।

2022 সালের কাতার বিশ্বকাপ ফুটবল উপলক্ষে এখন আমরা আর্জেন্টিনার সাপোর্টার দের পক্ষ নেব।  যারা ফেসবুকে ব্রাজিল সাপোর্টারদের  তিরস্কার করার জন্য ব্রাজিল ফানি পিক স্ট্যাটাস,  ফানি ক্যাপশন এবং নেইমারের ফানি পিক সংগ্রহ করতে চাচ্ছেন মূলত তাদের জন্যই এই পোস্টটি।

সুতরাং,   সম্পূর্ণ নতুন এবং আপডেটকৃত স্ট্যাটাস এর মাধ্যমে ব্রাজিল সাপোর্টারদের নাকানি চুবানি দিয়ে ছাড়বো ইনশাআল্লাহ। পৃথিবীর বিভিন্ন প্রান্তে এই  খেলার আমেজ ইতোমধ্যে ঘরে ঘরে পৌঁছে গেছে।  বাংলাদেশ ইন্ডিয়ার প্রত্যন্ত অঞ্চলে প্রজেক্টর ভাড়া করে খেলা দেখার প্রস্তুতি নিচ্ছে লাখো কোটি দর্শক। 

গ্রুপ পর্বে ভিন্নতা থাকার কারণে ব্রাজিল-আর্জেন্টিনার মুখোমুখি হওয়ার সম্ভাবনা খুব কম। তবুও ফুটবল ফ্যান রা নিজের সবটুকু দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একে অন্যকে ট্রল করে আনন্দ পায়। তবে বিপরীতমুখী প্রতিক্রিয়া ও হতে পারে। তাই নাকি?

ব্রাজিল ট্রল বাংলা ফানি কমেন্ট, স্ট্যাটাস, ফানি পিকচার ২০২২

হাসির ছন্দ। ছেলে এবং মেয়েদের প্রেমের হাসির ছন্দ কবিতা এবং মজার জোকস Pic

 

ব্রাজিল নিয়ে ব্রাজিল নিয়ে ক্যাপশন, স্ট্যাটাস- Brazil Status Bangla

 

”ওয়েট করো আসছে সময়,

জার্সির রঙ্গে হবে রান্না!

৫ বার ভুল করেছি,

তেহারিতে হলুদ আর না।”

 

”কালো ছাগলের দল,

 পায়ে পায় না বল!

গু এর মত জার্সি হলুদ,

খেলোয়ার গুলো পাক্কা বলদ!” 

কাতার বিশ্বকাপ ফুটবল ২০২২ এর মাসকট কি?

 

”কাপ তো দূরের কথা,

 ছেড়া জুতা ও পাবে না ওরা!

দেশজুড়ে কিছু পাগল পোলা,

বলে ব্রাজিলের পতাকা ঝুলা!”

 

ব্রাজিল ফানি পিক স্ট্যাটাস 3

 

ব্রাজিল নিয়ে ছন্দ, কবিতা

 

 ”পিচ্চি একটা ছেলে আছে,

 নাম তার নেইমার!

একটুতেই শুয়ে পড়ে তাই, 

নামের শেষে জুনিয়র।”

 

ব্রাজিল ফানি পিক স্ট্যাটাস 6

 

”মেসির খেলা অন্তরে পুষি,

 বিশ্ব তাহার ভক্ত!

নেইমার হল টিকটিকি ভাইয়া,

 দেহে নাই রক্ত।”

 

ডিয়েগো ম্যারাডোনার স্মরণে- জানুন বিস্তারিত

 

”ব্রাজিল যেহেতু অল্পতেই খুশি,

পেয়ে ২০ টাকার 7-আপ!

মেসির পায়ে আছে জাদু,

 জিতবে তারা বিশ্বকাপ।”

 

ব্রাজিলের ফানি পিক- নেইমারের হাসির পিক ডাউনলোড

বন্ধুরা,  আপনার সামনে যদি আর্জেন্টিনার ফ্যানদের কেউ ট্রোল করে তাহলে নিশ্চয়ই আপনি বসে থাকবেন না।  আপনি চাইবেন এমন কিছু স্ট্যাটাস ব্রাজিল ফ্যানদের উপহার দিতে যেন তারা লজ্জায় মুখ ঘুরিয়ে নিতে বাধ্য হয়। 

আপনারা জানেন যে 2014 সালের বিশ্বকাপের সেমিফাইনালে জার্মানির কাছে ৭-১ গোলের ব্যবধানে স্বাগতিক ব্রাজিল হেরেছিল।আজ অবধি ব্রাজিলকে সকলেই সেভেন আপ  খাওয়ার পরামর্শ দিচ্ছে। 

যাইহোক,   আমাদের ওয়েবসাইট থেকে যে কেউ ফানি স্ট্যাটাস ক্যাপশন গুলো ফেসবুক হোয়াটসঅ্যাপ এবং টুইটারে শেয়ার করে ব্রাজিলকে  পচাতে পারেন। 2022 সালে কাতার বিশ্বকাপ ফুটবল এর 22 তম আসরে কি পরিমাণ উপহাস অথবা ট্রল করে সেভেন আপ খাওয়াতে পারি সেটাই এখন দেখার বিষয়। আশা করি নিচের স্ট্যাটাস গুলো ব্রাজিল ফ্যানদের উলঙ্গ বেদনা দিতে সক্ষম। 

See Also: ব্রাজিলের খেলা কবে? বাংলাদেশ সময় অনুযায়ী ফিক্সচার ডাউনলোড

 

ব্রাজিল ফানি পিক স্ট্যাটাস 2

 

নেইমারকে নিয়ে ট্রল/ Brazil Troll Pic Download

এশিয়ার অন্যতম ছোট এবং ধনী দেশ কাতার 2022 সালের বিশ্বকাপ ফুটবল উপলক্ষে ফুটবলপ্রেমী দের তাক লাগিয়ে দিয়েছেন।  সকল জিনিসের সম্ভার হাতের নাগালেই পাওয়া যাবে সেখানে। 

তবে আর্জেন্টিনার সাপোর্টাররা সেই সুযোগ ব্রাজিল সাপোর্টারদের কোনক্রমেই দিতে রাজি নয়।  ব্রাজিল দল অথবা নেইমারকে যত দিয়ে ছোট করা যায় তা গুগোল এ চোখ রাখলেই অনুধাবন করা যায়।

ব্রাজিল ফানি পিক স্ট্যাটাস 11

যাই হোক,  আমরা এখন ব্রাজিল ফ্যানদের ট্রল করার কথা স্ট্যাটাস এবং কিছু ক্যাপশন নিচে যুক্ত করবো যেগুলো আপনারা  ব্যবহার করে শুধুমাত্র অনলাইনে ব্রাজিল সাপোর্টারদের ভীতু করতে পারেন।

বিশ্বকাপ ফুটবলের ইতিহাস-  জেনে রাখুন

এখানে আমরা সর্বোচ্চ ওয়েবসাইট ঘাটাঘাটি করে লেটেস্ট এবং আকর্ষণীয় ব্রাজিল ফ্যানদের  সবদিক দিয়ে ট্রল করার প্রস্তুতি নিয়েছি।  এছাড়াও এখানে ব্রাজিল খেলোয়াড়দের ছবি ফানি আকারে এডিট করেছি। 

ব্রাজিল ফানি পিক স্ট্যাটাস

উল্লেখ যে, অনলাইনে এক দল আরেক দলকে ট্রল করার মধ্যে বিশ্বকাপের আমেজ রয়েছে।  বাংলাদেশে এমন ঘটনা লক্ষ্য করা যায় যে,  প্রিয় দলকে সাপোর্ট করে মারামারি করে অনেকেই মামলা খেয়েছে। 

কাজেই এমন কোন কাজ করা যাবে না যে, একটি দলকে সাপোর্ট করার জন্য নিজের ক্ষতি হয়। তবে হ্যাঁ, বাংলাদেশ যদি বিশ্বকাপ ফুটবল খেলার যোগ্যতা অর্জন করে তাহলে বিষয়টি ভেবে দেখা যাবে।  

আরো পড়ুনঃ 

আর্জেন্টিনা দলের খেলার সময়সূচী ২০২২ – বাংলাদেশ টাইম

সুতরাং, টাকা থাকলে পতাকা বানানোর রেকর্ড আপনি ছাড়িয়ে যেতে পারেন। নিজের ফ্যান গিরি দর্শকদের মাঝে উপস্থাপন করার জন্য আপনি চাইলে ঢাকা থেকে ব্রাজিল পর্যন্ত পতাকা বানিয়ে রেকর্ড করতে পারেন। 

ব্রাজিল ফানি পিক স্ট্যাটাস 12

তবে, একটি দলকে সাপোর্ট করেন নিজের অস্তিত্ব বিলীন করার প্রয়োজন কি? সবচেয়ে ভালো হয় নিচের  ব্রাজিল দলকে ট্রল করার জন্য ফানি স্ট্যাটাস এবং ফেসবুক ক্যাপশন কালেকশন করি শুধুমাত্র আনন্দের সন্ধান করতে করতে মিশন শেষ করতে পারেন।

২০ নভেম্বর ২০২২ তারিখে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে কাতার বিশ্বকাপের শুভ উদ্বোধন সম্পূর্ণ হয়েছে। সর্বমোট 32 টি দলের অংশগ্রহণে 64 টি ম্যাচ ৮টি ভেনুতে অংশগ্রহণ করা প্রিয় দলের খেলা গুলো টিভির সামনে বসে এখন শুধু দেখার অপেক্ষা। 

আরো পড়ুনঃ  আর্জেন্টিনা দলের পতাকা ডাউনলোড- প্রোফাইল পিকচার

 

ব্রাজিল ফানি পিক স্ট্যাটাস 10

 

ব্রাজিল-আর্জেন্টিনা অথবা 2018 সালের চ্যাম্পিয়ন ফ্রান্স আপনি যে দলকে সাপোর্ট করেনা কেন, ফুটবল খেলা উপভোগ করার বিষয় মারপিট বা কর্তৃত্ব দেখিয়ে চ্যাম্পিয়ন  ঘরে তোলা যায় না। 

Brazil Troll Funny Status Pic

নেইমারকে ব্রাজিল দলের হৃদপিণ্ড বলা হয়। কাজেই যত দোষ নন্দ ঘোষ এর হবে এটাই স্বাভাবিক। নেইমারের এমন কতগুলো ফানি পিক নিচে আমরা দিয়েছি যেগুলো আর্জেন্টিনার সাপোর্টাররা পেয়ে নিশ্চয়ই খুশি হবেন। 

সুতরাং, নেইমারের ফানি পিক দিয়ে ব্রাজিল ফ্যানদের  উপহাস করার জন্য যথেষ্ট। যারা ফেসবুকে আবারো ব্রাজিল দলকে সেভেন আপ খাওয়াতে চান তারা এখান থেকে একটি ছবি নির্বাচন করে এখনই সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আনন্দ নিতে পারেন।

যেহেতু ব্রাজিল ফানি পিকচার অথবা নেইমারের বিভিন্ন পোজে ফানি পিক আমরা সম্পূর্ন ফ্রীতে ডাউনলোড করার সুবিধা দিচ্ছি তাই আপনার প্রিয়  আর্জেন্টিনা ফ্যান বন্ধুকে আর্টিকেলটি শেয়ার করে দিতে ভুলবেন না। ধন্যবাদ। 

ব্রাজিল ফানি পিক স্ট্যাটাস 9

ব্রাজিল ফানি পিক স্ট্যাটাস 8

ব্রাজিল ফানি পিক স্ট্যাটাস 7

ব্রাজিল ফানি পিক স্ট্যাটাস 5

ব্রাজিল ফানি পিক স্ট্যাটাস 4

ব্রাজিল ট্রল পিক ডাউনলোড

ব্রাজিল ট্রল পিক ডাউনলোড 3

neymar brazil troll pic bangla

ব্রাজিল ট্রল পিক ডাউনলোড 2

neymar brazil troll pic bangla 4

neymar brazil troll pic bangla 2

neymar brazil troll pic bangla 3

brazil troll pic

brazil troll pic 1

brazil troll pic 2

আপনারা যারা সাদর আগ্রহী ব্রাজিল বদ করার জন্য- শুধুমাত্র তারা এখান থেকে  ফানি পিকচার,  স্ট্যাটাস, ক্যাপশন, কবিতা, ছন্দ এবং নেইমারকে নিয়ে ট্রল, নেইমারের হাসির ছবি ইত্যাদি সংগ্রহ করে ফিফা বিশ্বকাপ ফুটবল 2022 ভীষণ ভাবে উপভোগ করছেন.  প্রিয় বন্ধুরা, আর্টিকেলটি ভালো লাগলে শেয়ার বাটনে ক্লিক করে প্রিয় বন্ধুকে উৎসর্গ করুন.

 

Show More

মোঃ জাহিদুল ইসলাম

আমি মোঃ জাহিদুল ইসলাম । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button
Close