টেলিকম

বিকাশ অফার ২০২২- bkash 200 Tk Cashback Offer

বিকাশ বাংলাদেশের অন্যতম একটি মোবাইল ব্যাংকিং সেবাদানকারী প্রতিষ্ঠান।আপনারা জানেন যে বিকাশ কোম্পানি গ্রাহকদের জন্য ওয়েলকাম অফার, ক্যাশব্যাক অফার,  রিচার্জ অফার সহ বিভিন্ন অফার প্রদান করে থাকে. সে যদি সেই অফার গুলো গ্রহন করতে চান তাহলে নিচের আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন.

বিকাশ বাংলাদেশের সর্ববৃহৎ অর্থায়ন প্রতিষ্ঠান।বিকাশ ব্র্যাক বাংকের একটি প্রতিষ্ঠান।বিকাশ আমেরিকার মানি ইন মোশন এলএলসি ও ব্র্যাক ব্যাংক লিমিটেড এর যৌথ উদ্যেগে ২০১১ সালে যাত্রা শুরু করে এবং খুব দ্রুত গতিতে জনপ্রিয়তা লাভ করে।বিশ্বের অনেক বড় বড় আর্থিক প্রতিষ্ঠান এর অংশীদার হয়েছে।

বিকাশ অতিদ্রুত,নিরাপদে,সুবিধাজনক ও খুবই স্বল্প খরচে ডিজিটাল উপায়ে সেবা প্রদান করে থাকে,সৃজনশীলতার মাধ্যমে জনগনকে আকর্ষিত করে।এটি ব্যাংক হিসাববিহীন শুধু মোবাইল নাম্বার ব্যবহার করে আর্থিক সেবা দান করে থাকে।

গ্রহকরা *২৪৭# ডায়েল করে এবং বিকাশ অ্যাপের মাধ্যমে নগদ অর্থ জমা ও উত্তোলন,টাকাপাঠানো,টাকা যোগ করা,রেমিট্যান্স,মোবাইল রিচার্জ,মূল্য প্রদান ও বিল পরিশোধ করতে পারেন।এছাড়া বিকাশঅ্যাপসের মাধ্যমে খুব সহজেই নতুন হিসাব খুলতে পারেন।

বিকাশের সেবা সমূহঃ

● অর্থ প্রেরনঃবিকাশ অ্যাকাউন্ট থেকে অন্য বিকাশ অ্যাকাউন্টে খুব সহজে অর্থ প্রেরন করতে পারে।এটি বিকাশ অ্যাপস বা *২৪৭# ডায়েল করে করা যায়।
● মোবাইল রিচার্জঃবিকাশ গ্রহকরা তাদের অ্যাকাউন্ট থেকে যে কোন অপারেটরে রিচার্জ করতে পারেন।
● পেমেন্টঃবিকাশে পেমেন্ট গ্রহন করে এমন ব্যবসায়ীকে অর্থ প্রদান করতে পারেন।
● অর্থ যোগ করাঃএর মাধ্যমে গ্রহক মাস্টার ডেবিট ও ক্রেডিট কার্ড থেকে তার বিকাশ অ্যাকাউন্টে অর্থ যোগ করতে পারেন।
● বিল পরিশোধঃএই সুবিধা ব্যবহার করে গ্রাহক ইউটিলিটি বিল সহ অন্যান বিল পরিশোধ করতে পারেন।
● বিদেশীদের আয়ঃবাংলাদেশী প্রবাসীরা এর মাধ্যমে তালিকাভুক্ত ও অনুমোদিত ব্যাংকের মাধ্যমে টাকা প্রেরন করতে পারেন।
● সঞ্চয়ের ওপর সুদঃঅর্থ নিরাপদে রাখার পাশাপাশি সঞ্চিত অর্থের ওপর ৪% হারে (বার্ষিক) সুদ পেয়ে থাকেন।
● টিকেট ক্রয়ঃঘরে বসে গ্রহকরা ট্রেন,সিনেমা ও খেলার টিকেট কাটতে পারেন।
● অনুদানঃবিকাশের মাধ্যমে গ্রহকরা ১৩ টি দাতব্য সংস্থায় দান ও জাকাত দিতে পারেন।বিকাশ অফার সমূহসহঃ
● নতুন অ্যাকাউন্টঃবিকাশ অ্যাপসের মাধ্যমে নতুন অ্যাকাউন্টে লগইন করলেই পাচ্ছেন ১৫০টাকা বোনাস

বিকাশ অফার ও শর্ত সমূহঃ

(মোট বোনাস ১৫০ টাকা)

  • বিকাশ অ্যাপ থেকে একাউন্ট খুলে প্রথমবার অ্যাপে লগ ইন করলে নতুন গ্রাহক পাবেন ২৫ টাকা ইনস্ট্যান্ট বোনাস। সফলভাবে রেজিস্ট্রেশন ও প্রথমবার লগ ইনের পর ইনস্ট্যান্ট বোনাস দেওয়া হবে।
  • একাউন্ট খোলার পর প্রথমবার অ্যাপে লগ ইন করে যেকোনো মোবাইল নাম্বারে প্রথম রিচার্জ বা ক্যাশ আউট করলেই পাবেন আরও ২৫ টাকা বোনাস! উক্ত বোনাস পেতে বিকাশ অ্যাপে লগ-ইন করার পরবর্তী ৭ দিনের মধ্যে রিচার্জ বা ক্যাশ আউট করতে হবে।
    ১ম বার রিচার্জ বা ক্যাশ আউট ও লগ ইনের ৮ম দিন থেকে, পর পর ২ মাস নিজের নাম্বারে ২৫ টাকা রিচার্জে করলে প্রতি মাসে পাবেন ২৫ টাকা করে বোনাস। অতএব ২ মাসে পাচ্ছেন সর্বমোট ৫০ টাকা বোনাস।
  • ১ম বার রিচার্জ বা ক্যাশ আউট ও লগ ইনের ৮ম দিন থেকে, পর পর ২ মাস ভিসা বা মাস্টার ডেবিট কার্ড থেকে নিজের বিকাশ একাউন্টে ১,০০০ টাকা বা তার বেশি অ্যাড মানি করলে প্রতি মাসে পাবেন ২৫ টাকা করে বোনাস। অতএব ২ মাসে পাচ্ছেন সর্বমোট ৫০ টাকা বোনাস।)
  • রিচার্জ ও ক্যাশ আউট অফারঃবিকাশ অ্যাকাউন্ট থেকে রিচার্জ ও ক্যাশ আউট করলে পাবেন ২৫০টাকা বোনাস। নতুন বিকাশ অ্যাকউন্ট থেকে প্রথমবার রিচার্জ করলে ৭৫টাকা ক্যাশব্যাক,পরবর্তী মাসে রিচার্জে পাবেন ৫০টাকা ক্যাশব্যাক। নতুন অ্যাকাউন্ট থেকে প্রথমবার ক্যাশ আউট করলেও পাবেন ৭৫টাকা ক্যাশব্যাক,পরবর্তী মাসে ক্যাশ আউটে পাবেন ৫০টাকা ক্যাশব্যাক।এছাড়াও অনেক রিচার্জ বান্ডেল পাওয়া যায় সেগুলো কিনলেও ক্যাশব্যাক পাওয়া যায় আপটেড তথ্য বিকাশ অ্যাপসের মাধ্যমে জানতে পারেন।
  • রেফার বোনসঃবিকাশ অ্যাকউন্টে বন্ধুকে রেফার করে বিকাশ অ্যাপসে আনলেই পাচ্ছেন ১০০ টাকা বোনাস।রেফার লিংক ব্যবহার করে প্রথম লগইন করলে রেফারকারী পাবেন ২০ টাকা এরপর ঐ অ্যাকাউন্ট থেকে লেনদেন করলে রেফারকারী আরো ৮০ টাকা পাবেন।আর লিংক ব্যাবহারকারী লগইনে পাবে ২৫টাকা এরপর ২৫টাকা রিচার্জে করলে পাবেন ৫০টাকা ক্যাশব্যাক।
  • বিকাশ সেন্ড মানি অফারঃবিকাশ অ্যাপ থেকে ৫ টি প্রিয় নম্বারে সেন্ড মানি করতে পারবেন একদম ফ্রি।
  • বিকাশ ক্যাশব্যাকঃসারা বছর বিকাশ বিভিন্ন ক্যাশব্যাক অফার দিয়ে থাকে।যেমন ২১টাকা রিচার্জে ২০টাকা ক্যাশব্যাক,১১টাকা রিচার্জে ১৬টাকা ক্যাশব্যাক।
  • বিকাশ ইদ বোনাসঃইদে ক্রয় ও ভ্রমনে বিভিন্ন অফার দিয়ে থাকে।বিকাশে খাবার কিনলে ২০% ক্যাশব্যাক।পোশাকের প্রসাধনী বিল পেমেন্ট করলে ২০% ক্যাশব্যাক।বাস,ট্রেন,লঞ্চ,বিমানের টিকেটে ১০% বোনাস।
  • টিউশন ফি পরিশোধঃবিকাশে টিউশন ফি প্রদান করলে ১০টাকা ক্যাশব্যাক।
  • বিকাশ ডিসকাউন্টঃ Appex,walton,freeland,foodpanda থেকে ক্রয় করলে ডিসকাউন্ট দিয়ে থেকে বিস্তারিত তাদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে জানা যাবে।
  •  ইউটিলিটি বিলঃবিকাশে ইউটিলিটি বিল পরিশোধে ১০টাকা ক্যাশব্যাক।
  • উবার ডিসকাউন্টঃবিকাশে উবার রাইডের বিল পে করলে ১০০টাকা পর্যন্ত ক্যাসব্যাক।
  • কোডসপঃ বিকাশে PUBG,Freefire ও অনান্য বিল পে করলে বিভিন্ন অ্যামাউন্টের ক্যাশব্যাক দিয়ে থাকে।

বিকাশ অ্যাপ ওয়েলকাম অফার 200 Tk–প্রতি সপ্তাহেই বোনাস!

আগে যে ডিভাইসে সাইন ইন করা হয়নি সেই ডিভাইসটির নতুন বিকাশ অ্যাপ করলে গ্রাহকরা পাবেন 20 টাকা বোনাস। এভাবে প্রথম সপ্তাহ থেকে অষ্টম সপ্তাহ পর্যন্ত গ্রাহকরা 200 টাকা পর্যন্ত গ্রহণ করতে পারবেন। এই বোনাস টি শুধুমাত্র একবার  গ্রাহকরা গ্রহণ করতে পারবেন তবে সেক্ষেত্রে প্রথম দিন থেকে অষ্টম সপ্তাহ পর্যন্ত ধারাবাহিক প্রক্রিয়া মেন্টেন করতে  হবে।এবং নিচে দেওয়া  ক্যাম্পেইনে বিস্তারিত তথ্য ধারাবাহিকভাবে অনুসরণ করতে হবে।

bkash offer

ক্যাম্পেইনের বিস্তারিতঃ

• বোনাস পেতে হলে গ্রাহকের একাউন্ট স্ট্যাটাস এবং একাউন্টের ইনকামিং ট্রানজ্যাকশন অবশ্যই সক্রিয় থাকতে হবে। যদি গ্রাহক একাউন্ট স্ট্যাটাসের ইস্যুজনিত কারণে বোনাস বিতরণ ব্যর্থ হয়, তাহলে গ্রাহক আর ক্যাম্পেইনের বোনাস পাবেন না;
• যোগ্য গ্রাহকেরা সাপ্তাহিক চ্যালেঞ্জ শেষ হওয়ার পরবর্তী ২ কর্মদিবসের মধ্যে উল্লিখিত সব ক্যাম্পেইনের জন্য বোনাস পাবেন;
• যদি কোনো গ্রাহক কোনো সপ্তাহের বৃহস্পতিবার ক্যাম্পেইনে অংশ নিয়ে থাকেন, তাহলে চ্যালেঞ্জ কমপ্লিট করার মাধ্যমে তিনি পরবর্তী রবিবার (কার্যদিবসে) বোনাস পাবেন; ;
• একাউন্ট স্ট্যাটাসের ইস্যুজনিত কারণ ছাড়া যদি অন্য কোনো অজানা কারণে গ্রাহক ক্যাশব্যাক না পান, সেক্ষেত্রে বিকাশ ২ সপ্তাহের মধ্যে দুই বার অন্তর অন্তর পুনরায় পুরস্কারের অর্থ প্রদানের চেষ্টা করবে। সব চেষ্টাই যদি ব্যর্থ হয়, তাহলে আর চেষ্টা করা হবে না এবং গ্রাহক অফার বোনাসের জন্য আর বিবেচিত হবেন না;
• গ্রাহক তার বিকাশ একাউন্ট থেকে সাপ্তাহিক চ্যালেঞ্জ সমপন্ন করলে বোনাস পাওয়ার জন্য বিবেচিত হবেন;
• বিকাশ কোন পূর্ব নোটিশ ছাড়াই ক্যাম্পেইনের নিয়ম ও শর্তাদি পরিবর্তন/সংশোধন বা সম্পূর্ণ ক্যাম্পেইন বাতিল করার অধিকার সংরক্ষণ করে;
• কোনো নির্দিষ্ট লেনদেন এবং/অথবা গ্রাহকের লেনদেন কার্যক্রম যদি এরূপ কোনো যুক্তিসংগত সংশয় তৈরি করে যে, গ্রাহক কর্তৃক ক্যাম্পেইনের সুবিধার অপব্যবহার হয়েছে, সেক্ষেত্রে বিকাশ গ্রাহকের বোনাস বাতিল করার অধিকার সংরক্ষণ করে।
• যেকোনো সপ্তাহের চ্যালেঞ্জ বোনাস ওই সপ্তাহের নির্দিষ্ট প্রথম লেনদেন এর উপর প্রযোজ্য।

Ali Hossain

আমি মোঃ আলী হোসেন । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button
Close