ভ্রমন

বিমানবন্দর টু গাইবান্ধা ট্রেনের সময়সূচী 2022- টিকিটের মূল্য, ট্রেন ট্রাকিং, রুট ম্যাপ, ভাড়া ও ছুটির দিন

আপনি যদি বিমানবন্দর টু গাইবান্ধা রেলপথের ট্রেন সম্পর্কিত তথ্য খুঁজে থাকেন। তাহলে এখান থেকে আপনার প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করতে পারেন। আমরা এখানে বিমানবন্দর থেকে গাইবান্ধা রেলপথের ট্রেনের যাবতীয় তথ্য আলোচনা করব আপনাদের সুবিধার জন্য।

অন্যান্য যাতায়াত ব্যবস্থার থেকে ট্রেনে যাতায়াত নিরাপদ। নিরাপদ এর সাথে আপনি আপনার গন্তব্য স্থানে পৌঁছাতে পারবেন। আমরা চাই আপনার যাতায়াত ভ্রমন হোক আনন্দের।

বিমানবন্দর টু গাইবান্ধা ট্রেনের সময়সূচী (অন্তঃনগর):

বিমানবন্দর থেকে গাইবান্ধার রেলপথে যে অন্তনগর ট্রেনগুলো চলাচল করে সেগুলো হলো লালমনি এক্সপ্রেস (৭৫১)এবং রংপুর এক্সপ্রেস (৭৭১) ট্রেন। এই আন্তঃনগর ট্রেনগুলো যাতায়াত ব্যবস্থা অনেক সুন্দর। নির্দিষ্ট সময়ের মধ্যে ট্রেনগুলো চলাচল করে। টেনের ভিতরে উন্নত মানের আসনের সাথে খাবার, ঘুমানোর জন্য শীততাপ ব্যবস্থা রয়েছে।

আপনি যাতায়াতের জন্য প্রথমে আন্তঃনগর ট্রেনগুলো কে বেছে নেওয়ার চেষ্টা করবেন। তাহলে আপনার যাতায়াত ব্যবস্থা কোন বিভ্রান্তি সম্ভাবনা থাকবে না ‌। আপনাদের সুবিধার জন্য নিচে বিমানবন্দর থেকে গাইবান্ধা রেলপথের ট্রেনের সময়সূচী তালিকা আকারে দেওয়া হল-

ট্রেনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
লালমনি এক্সপ্রেস (৭৫১) শুক্রবার ২১ঃ৪৫ ০৫ঃ৩৭
রংপুর এক্সপ্রেস (৭৭১) সোমবার ০৯ঃ১০ ১৭ঃ১৪

চেক করুন > বিডি ট্রেন ট্র্যাকার: এসএমএসের মাধ্যমে  ট্রেনের অবস্থান নির্ণয় করুন

বিমানবন্দর টু গাইবান্ধা ট্রেনের টিকিটের মূল্য (ভাড়া):

বাংলাদেশ রেলওয়ে কর্তৃপক্ষ সকল শ্রেণীর মানুষের কথা চিন্তা করে ট্রেনের ভিতরে বিভিন্ন ধরনের আসন ব্যবস্থা করেছেন। এ আসনগুলোর অনুপাতে টিকিটের মূল্য বিভিন্ন হয়ে থাকে। তাই, সহজেই সকল পেশার মানুষ টিকিট সংগ্রহ করে নিরাপদে যাতায়াত করতে পারেন।

নিচে বিমানবন্দর থেকে গাইবান্ধা ট্রেনের টিকিটের মূল্য তালিকা করে দেওয়া রয়েছে। তালিকাটি অনুযায়ী আপনি আপনার টিকিটে মূল্য জেনে টিকিট গ্রহণ করতে পারেন।

টিকিট দুইটি নিয়মে সংগ্রহ করা যায়। অনলাইনের মাধ্যমে টিকিট সংগ্রহের পাশাপাশি আপনি চাইলে সরাসরি টিকিট কাউন্টার থেকে টিকিট গ্রহণ করতে পারেন। বিমানবন্দর থেকে গাইবান্ধা ট্রেনের টিকিটের মূল্যের তালিকাটি হল-

আসন বিভাগ টিকেটের মূল্য (১৫%ভ্যাট)
শোভন ৩৭০ টাকা
শোভন চেয়ার ৪৪৫ টাকা
প্রথম সিট ৫৯৫ টাকা
প্রথম বার্থ ৮৯০ টাকা
স্নিগ্ধা ৭৪০ টাকা
এসি সিট ৮৯০ টাকা
এসি বার্থ ১৩৩৫ টাকা

 

Show More

মোঃ জাহিদুল ইসলাম

আমি মোঃ জাহিদুল ইসলাম । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button
Close