ভ্রমন

বিমানবন্দর টু বগুড়া ট্রেনের সময়সূচী 2022- টিকিটের মূল্য, ট্রেন ট্রাকিং, রুট ম্যাপ, ভাড়া ও ছুটির দিন

বিমানবন্দর থেকে বগুড়ার রেলপথের দূরত্ব ১৮০ কিলোমিটার। এই দূর ভ্রমণের জন্য অন্যান্য যাতায়াতের থেকে ট্রেনে যাতায়াত অনেকটা নিরাপদ। আপনি কি বিমানবন্দর থেকে বগুড়া রেলপথের ট্রেনের আর্টিকেল খুঁজছেন? তাহলে আপনি এখানে , বিমানবন্দর থেকে বগুড়া রেলপথের ট্রেনের সময়সূচী, টিকিটের মূল্য এবং রেলপথ সম্পর্কিত কিছু তথ্য পাবেন। ট্রেন সম্পর্কিত সকল সঠিক তথ্য নিয়ে নিরাপদে যাতায়াত করতে পারেন।

বিমানবন্দর টু বগুড়া ট্রেনের সময়সূচী (আন্তঃনগর):

বিমানবন্দর থেকে বগুড়া রেলপথে প্রতিদিন দুইটি আন্তঃনগর ট্রেন চলাচল করে। ট্রেন গুলোর মধ্যে যাতায়াতের নিরাপদে ব্যবস্থা আছে।আপনি চাইলে সঠিক সময়ে ট্রেনের টিকিট সংগ্রহ করেন নিরাপদে যাতায়াত করতে পারবে।

বিমানবন্দর থেকে বগুড়া রেল পথে লালমনি এক্সপ্রেস (৭৫১) এবং রংপুর এক্সপ্রেস (৭৭১) নামে দুইটি আন্তঃনগর ট্রেন চলাচল করে। এই আন্তঃনগর ট্রেন দুটো বিভিন্ন সময় ছেড়ে দেয়া হয়।

আপনাদের যাতায়াতের সুবিধার জন্য বিমানবন্দর থেকে বগুড়া রেল পথে ট্রেন গুলো ছেড়ে দেওয়া সময় এবং গন্তব্য স্থানে পৌঁছানোর সময় নিয়ে নিচে একটি তালিকা দেওয়া হল-

ট্রেনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
লালমনি এক্সপ্রেস(৭৫১) শুক্রবার ২২ঃ১২ ০৪ঃ২১
রংপুর এক্সপ্রেস (৭৭১) সোমবার ০৯ঃ৩৭ ১৫ঃ৫৪

চেক করুন > বিডি ট্রেন ট্র্যাকার: এসএমএসের মাধ্যমে  ট্রেনের অবস্থান নির্ণয় করুন

বিমানবন্দর টু বগুড়া ট্রেনের টিকিটের মূল্য (ভাড়া):

এখানে বিমানবন্দর থেকে বগুড়া ট্রেনের টিকিটের মূল্য দেওয়া হল। টিকেটের মূল্য অনুযায়ী আপনি আপনার পছন্দনীয় আসনটি গ্রহণ করতে পারবেন। ট্রেনগুলো টিকিটের মূল্য নির্ধারণ করেন বাংলাদেশ রেলওয়ে কর্তৃপক্ষ। যাতায়াতের সময় আপনার প্রয়োজনে নিরাপদ পানি, খাবার, ঘুমানোর ব্যবস্থার সাথে নামাজের ব্যবস্থা ও রয়েছে।

তাই ,আপনাদের নিরাপদ যাতায়াতের শুভ কামনা করছি। নিচে বিমানবন্দর থেকে বগুড়া রেলপথে ট্রেনের বিভিন্ন আসনের টিকিটের মূল্যের তালিকা দেওয়া হল-

আসন বিভাগ টিকেটের মূল্য (১৫%ভ্যাট)
শোভন ৩৩০ টাকা
শোভন চেয়ার ৩৯৫ টাকা
প্রথম সিট ৫২৫ টাকা
প্রথম বার্থ ৭৯০ টাকা
স্নিগ্ধা ৬৬০ টাকা
এসি সিট ৭৯০ টাকা
এসি বার্থ ১১৮০ টাকা

চেক করুন > বাংলাদেশ রেলওয়ে অনলাইনে টিকিট বুকিং সিস্টেম

Show More

মোঃ জাহিদুল ইসলাম

আমি মোঃ জাহিদুল ইসলাম । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button
Close