চাকরির বিজ্ঞপ্তি

বাংলাদেশ পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২- কনস্টেবল ৩,০০০ POLICE.GOV.BD

বাংলাদেশ পুলিশের ওয়েবসাইট ওয়েবসাইট এ 10 সেপ্টেম্বর 2021 তারিখে কনস্টেবল পদে 3 হাজার জনের একটি সার্কুলার প্রকাশ করা হয়েছে ।যা 7 অক্টোবর  2021 পর্যন্ত আবেদন করা যাবে। যে সকল গুরুত্বপূর্ণ ভিজিটর পুলিশ কনস্টেবল পদে যোগদান করতে ইচ্ছুক তারা বাংলাদেশ পুলিশ এর অফিসিয়াল ওয়েবসাইটটি police.gov.bd তে গিয়ে আবেদন করতে পারবেন। সরকারি চাকরিতে ইতিমধ্যে যারা আবেদন করেছেন ঠিক একই ফর্মুলা অনুসরণ করে কনস্টেবল পদে বাংলাদেশ পুলিশে নিয়োগ বিজ্ঞপ্তি অনুসরণ করে আবেদন করতে পারবেন।

কাজেই সে সময়ের জন্য অপেক্ষা না করে বাংলাদেশ পুলিশে যোগ দেওয়ার লক্ষ্যে আপনি আজ এই আবেদন করতে পারেন। আমরা 2021 সালে কনস্টেবল পদে 3 হাজার জনের বিজ্ঞপ্তি মোতাবেক আবেদনের সমস্ত তথ্য এবং দিকনির্দেশনা প্রদান করেছি যা চাকরি প্রত্যাশী শিক্ষার্থীদের জন্য একান্ত প্রয়োজন।

বাংলাদেশের অন্যান্য সরকারি জবের মত বাংলাদেশ পুলিশের বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধা পাওয়া যায়।এ কারণেই পুলিশকে রাস্তার রাজা বলা হয়। পুলিশ হচ্ছে জনগণের বন্ধু। জনগণের উপকার এ লক্ষ্যে সরকার কর্তৃক নিয়োগপ্রাপ্ত প্রত্যেক পুলিশ সদস্য জনগণের উপকারে আসতে পারায় আজ অনেকেই এই পেশায় নিজেকে নিয়োজিত করতে পছন্দ করেন।

সুতরাং নিচের বিজ্ঞপ্তি মোতাবেক পুলিশে যোগ দান করার লক্ষ্যে নিয়োগ বিজ্ঞপ্তি টি ডাউনলোড করে নিন এবং পরিকল্পনামাফিক পড়াশোনা করে পুলিশে নিয়োগ হওয়ার মনোবল দৃঢ় করুন।

বাংলাদেশ পুলিশ জব সার্কুলার 2021

বাংলাদেশ পুলিশ এর অফিসিয়াল ওয়েবসাইট হতে নিচে বিজ্ঞপ্তিটি সংগ্রহ করে দেওয়া হয়েছে। যে কেউ নিচের বিজ্ঞপ্তিটি ডাউনলোড করে নিতে পারবেন। বাংলাদেশ পুলিশে কিভাবে আবেদন করতে হয়, আবেদনের ফি, অনলাইনে আবেদন প্রক্রিয়া এবং পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্য সার্কুলার এর অভ্যন্তরে দেওয়া রয়েছে।

কাজেই, আপনি চাইলে পিডিএফ ফাইল আকারে সার্কুলার টি ডাউনলোড করে নিতে পারবেন।

সংক্ষিপ্ত তথ্য-

প্রকাশের তারিখ: 10 সেপ্টেম্বর 2021

অনলাইনে আবেদন শুরুর তারিখ: 10 সেপ্টেম্বর 2021 সকাল 10:00 টায়

শেষ তারিখ: 07 অক্টোবর 2021 বিকাল 5:00 এ

Police-job-circular-2021-2-scaled

 

Ali Hossain

আমি মোঃ আলী হোসেন । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button
Close