রোমান্টিক কালেকশন

বাংলা সরি মেসেজ । ক্ষমা প্রার্থনার এসএমএস, পিক ডাউনলোড

বাংলা  সরি মেসেজ এখানে পাওয়া যাবে ।প্রেমের কারণে ভুলবশত প্রেমিকা-প্রেমিকার সাথে  মনোমালিন্য  হয়ে থাকলে  তা দীর্ঘস্থায়ী না করে দোস  যারই হোক না কেন, সরি বলে ক্ষমা চাওয়া দরকার। সাধারণত প্রেমিকা সরি না বলা নজির রয়েছে। দেখা যায় ম্যাক্সিমাম ক্ষেত্রে পুরুষদের সরি বলে নিতে হয়। আপনি যদি কোনো কারণবশত যেমন- ভালোবাসার মানুষকে সময় না দিতে পারা, নিজের লাইফ স্টাইল পরিবর্তনশীল হওয়া এবং সর্বোপরি নিজের মনের সাথে খাপ না খাওয়া খাওয়া ইত্যাদি কারণে মন খারাপ হয়ে থাকলে যত দ্রুত সম্ভব কিছু সামগ্রী এর সমন্বয়ে মন খারাপের ভিত্তি ধুলিস্যাৎ করে দেওয়া যায়।

সুতরাং আপনি যদি প্রেমিক অথবা প্রেমিকার সাথে ভালবাসা নির্ভর একটি সম্পর্ক নির্ভেজাল ভাবে গড়ে তোলার জন্য অভিমানের পিরিয়ডে অবস্থান করা সত্ত্বেও বাংলা সরি এসএমএস এর সাহায্যে ক্ষমা প্রার্থনা না করেন নিশ্চয়ই তাহলে আপনি বোকা বনে অবস্থান করছেন।

তাই, নিচের সরি এসএমএসের নমুনাগুলো কতটুকু যুক্তি সম্ভব দুঃখ প্রকাশ করার ইঙ্গিত প্রকাশ করে আপনার দ্বারা নির্বাচিত হন অপেক্ষা করছে মাত্র। নিচের এসএমএস গুলোর মাধ্যমে আপনি  আপনার ভালোবাসার মানুষকে সরি বলতে পারেন।

 বাংলা সরি মেসেজ

আমাদের যে সকল গুরুত্বপূর্ণ ভিজিটর অনলাইনে বাংলা সরি মেসেজ ফর করছেন তারা এখান থেকে অতি সহজেই কপি করে বিভিন্ন সামাজিক মিডিয়া অর্থ পার্সোনাল টেক্সট বুকে শেয়ার করেন ভালোবাসার মানুষের কাছে ক্ষমা প্রার্থনা করতে পারেন।

আপনারা জানেন যে উপস্থাপকের কথার ভঙ্গিমায় এবং বডিল্যাঙ্গুয়েজ কোন গুরুত্বপূর্ণ কাজ সম্পাদনের উত্তম উৎস  হয়ে থাকে। তবে কথার ধরন চেঞ্জ করে  বিভিন্ন আঙ্গিকে আপনার প্রেমিক বা প্রেমিকা কে ছড়ি  টেক্সট পাঠাতে পারেন।

তবে মনে রাখতে হবে যে, দোষ যারই হোক না কেন, ভালোবাসাকে আজীবন টিকিয়ে রাখার জন্য সরি বলা দরকার। কারো কাছে ক্ষমা প্রার্থনা করা নিশ্চয়ই ব্যর্থতার কারণ নয়। বরং ক্ষমা প্রার্থনার মধ্য দিয়ে নিজের মহিমা প্রকাশ করা সম্ভব হয়।

bangla sorry sms 1

 ভালোবাসার মানুষকে কিভাবে সরি বলবেন? /এসএমএস 

ভালোবাসার খুনসুটি থাকবে। ঝগড়া ছাড়া 1mb ভালোবাসা কখনো কল্পনা করা যায়না। একথা সত্য যে ভালবাসার মধ্যে যত ঝগড়াঝাঁটি এবং মনোমালিন্য হয়ে  থাকে, ভালবাসার ডেনসিটি তত বাড়তে থাকে। তবে, সর্বদা সরি সরি এবং সরি বলে প্রেমিক এবং প্রেমিকাকে আরো বেশি রাগানো বোকামির পরিচয়।

তাই,  খুব ভালো একটি ইভেন্টে অথবা আপনাকে মনে করে এমন একটা সময়ে প্রেমিকা অথবা প্রেমিকার কাছে ক্ষমা প্রার্থনা করলে মওকুফ হওয়ার সম্ভাবনা ১০০%। 

ভালোবাসার মানুষের কাছে  সরি শব্দটি  সুন্দরভাবে উপস্থাপন করতে পারলে তা দেখে অনুকূল ফলাফল আশা করা যায়। তাই আপনি যদি আপনার ভালবাসার মানুষের কাছে অনুকূল পরিবেশ সৃষ্টি করতে পারেন এবং ভালোবাসায় নিজেকে সারা জীবন গড়ে তুলতে পারেন তার এই প্রত্যাশায় কিসে আমরা কিছু টেকনিক সহকারে বাংলা সরি এসএমএস সরবরাহ করেছি- যে কেউ এখান থেকে সেই এসএমএসগুলো কপি করে ভালোবাসার মানুষের কাছে পাঠিয়ে ক্ষমার জন্য অ্যাপ্লিকেশন সাবমিট করতে  পারেন।

bangla sorry sms 2

 ক্ষমা প্রার্থনার এসএমএস/ স্ট্যাটাস

সেই ব্যক্তি উত্তম যে মানুষের  ভুল স্বীকারোক্তিকে ক্ষমা করে দেয়। প্রেমিক-প্রেমিকার মধ্যে ভুল বোঝাবুঝি নিশ্চয়ই মহাভারত অশুদ্ধির পন্থা নয়। আমাকে এত সকলে মানুষ এবং ভুল হওয়া স্বাভাবিক তাই ভুলের  পরিধিকে দীর্ঘস্থায়ী না করার প্রত্যয় আমরা কিছু আকর্ষণীয় এবং কার্যকর কিছু ক্ষমাপ্রার্থনা এসএমএস এবং স্ট্যাটাস সরবরাহ করেছি- যেগুলো যে কেউ ক্ষমা প্রার্থনার উপকরণ হিসেবে ব্যবহার করতে পারবেন।

bangla sorry sms 3

 বাংলা সরি মেসেজ পিক ডাউনলোড

bangla sorry sms 4

bangla sorry sms 5

bangla sorry sms 7

bangla sorry sms 8

bangla sorry sms 9

bangla sorry sms 10

 

Ali Hossain

আমি মোঃ আলী হোসেন । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button
Close