দিবস

26 মার্চ এনিমেশন GIFs- স্বাধীনতা দিবসের গিফ ডাউনলোড

বাংলাদেশের প্রতিটি কোনায় কোনায় স্বাধীনতা দিবসের আনন্দ পৌঁছে দিতে নানান ধরনের এনজিও পত্রপত্রিকা, টিভি চ্যানেল, ইউটিউব এবং সর্বোপরি অনলাইন পোর্টাল ওয়েবসাইট ইতিমধ্যে নানা ধরনের আর্টিকেল তৈরি করেছে. তারই ধারাবাহিকতায় আমাদের 26 শে মার্চ উপলক্ষে নিত্য নৈমত্তিক আয়োজনে থাকছে স্বাধীনতা দিবসের স্ট্যাটাস,  শহীদ দিবসের উক্তি,  স্বাধীনতা দিবসের ছন্দ কবিতা ও গান.  26 শে মার্চ এনিমেটেড গিফ. 26 মার্চ এনিমেশন,  স্বাধীনতা দিবসের গিফ,  স্বাধীনতা দিবস 2022 গিফ.  বাংলাদেশ ইন্ডিপেন্ডেন্স ডে 2022  গিফ, স্বাধীনতা  দিবসের এইচডি ছবি ইত্যাদি.

সুতরাং চলুন তাহলে বাংলাদেশের স্বাধীনতা দিবস উদযাপন করার জন্য বন্ধুদের মাঝে এনিমেশন গুলো মেসেঞ্জারে প্রতিটি  ইনবক্স এর পাতায়  সেন্ড করে দেই. যারা অনলাইনে 26 শে মার্চ অ্যানিমেশন গিফ খোঁজ করছেন তারা আমাদের এখান থেকে ছবির উপরে ক্লিক করে ডাউনলোড করে নিতে পারবেন.

 26 মার্চ এনিমেশন  গিফ- 26 March GIFs

26 শে মার্চ কে কেন্দ্র করে আমাদের জাতীয়তা এবং দেশাত্মবোধ জাগ্রত হওয়ার লক্ষে আমাদের এই আয়োজনে অ্যানিমেশন গিফ যা 2022 সালের জন্য সকলের জন্য উন্মুক্ত থাকবে. আমাদের কালেকশনকৃত গিফ গুলো আপনি ফ্রিতে ডাউনলোড করে নিতে পারবেন. কাজেই কথা না বাড়িয়ে দেখে নেয়া যাক স্বাধীনতা দিবস অর্থাৎ 26 শে মার্চ এর এনিমেশন ইমেজ গুলো দেখে নেয়া যাক.

26 march gif 55

১। স্বাধীনতা দিবস সম্পর্কে মনীষীদের বাণী  বা উক্তি

২। স্বাধীনতা দিবসের কবিতা

৩। 26 মার্চ ফেসবুকে স্ট্যাটাস

৪। স্বাধীনতা দিবসের ছন্দ

৫। 26 শে মার্চ মহান স্বাধীনতা দিবসের পিকচার 2022 ডাউনলোড

 স্বাধীনতা দিবস GIFs

বাংলাদেশের স্বাধীনতা দিবস হচ্ছে 26 শে মার্চ.  1971 সালের 25 শে মার্চ কালো রাত এর মধ্য দিয়ে পাকিস্তানি হানাদার বাহিনী যখন এদেশের নিরীহ বাঙালিদের ওপর ঝাঁপিয়ে পড়ে তখন আমাদের সামনে স্বাধীনতা ছিল না. তাই স্বাধীনতা দিবসের মজা আমরা পাইনি.  আজ যেহেতু 26 শে মার্চ যেদিন বাংলাদেশ স্বাধীনতা লাভ করেছে তাই বন্ধুদের মাঝে উৎসর্গ করার দেওয়ার জন্য স্বাধীনতা দিবস 2022 উপলক্ষে এনিমেটেড গিফ গুলো শেয়ার করতে পারেন.

26 march gif image

independence-day-of-bd-gif

independence-day-of-bd-gif-2

independence-day-of bangladesh gif image

Bangladesh_flag_with_emblem 26 march

bangladesh-independence-day gif

independence-day-of bangladesh animation

Show More

মোঃ জাহিদুল ইসলাম

আমি মোঃ জাহিদুল ইসলাম । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button
Close