অ্যাসাইনমেন্ট

সপ্তম শ্রেণীর ষষ্ঠ সপ্তাহ অ্যাসাইনমেন্ট এর উত্তর 2021

সপ্তম শ্রেণীর ষষ্ঠ সপ্তাহ অ্যাসাইনমেন্ট এর উত্তর 2021 এখানে উপলব্ধ ।বাংলাদেশ শিক্ষা মন্ত্রণালয় কর্তৃক অ্যাসাইনমেন্ট এর ধারাবাহিকতা বজায় রাখার জন্যমাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষাবোর্ড কর্তৃক সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ করছে। ষষ্ঠ থেকে নবম শ্রেণী পর্যন্ত অ্যাসাইনমেন্ট ইতিমধ্যে পঞ্চম সপ্তাহ কীর্তন করেছে। ষষ্ঠ সপ্তাহের এসাইনমেন্ট এর সমাধান এখানে আপনারা পেয়ে যাবেন। আপনি যদি অনলাইনে সপ্তম শ্রেণীর ষষ্ঠ সপ্তাহে অ্যাসাইনমেন্ট করে থাকেন তবে আপনি সঠিক জায়গায় অবস্থান করছেন।

ষষ্ঠ সপ্তাহের সপ্তম শ্রেণীর অ্যাসাইনমেন্ট এর সমাধান সুদক্ষ শিক্ষক দ্বারা করার মধ্য দিয়ে শিক্ষার্থীদের উপকার সাধিত করার চেষ্টা করেছি। অনেক শিক্ষার্থী আছেন যারা প্রকৃত উত্তর দিতে পারেন না। কাজে প্রকৃত সমাধান পাওয়ার লক্ষ্যে অনেক শিক্ষার্থী অনলাইনে অ্যাসাইনমেন্ট এর সমাধান খোঁজ করে থাকেন। আমাদের সেই সকল গুরুত্বপূর্ণ বন্ধুদের উপকার করার জন্য সপ্তম শ্রেণীর ষষ্ঠ সপ্তাহে অ্যাসাইনমেন্ট এর সমাধান এখান থেকে কপি করে হুবহু আপনি আপনার পরীক্ষার খাতায় লিখে ইস্কুলে জমা দিতে পারবেন।

6th-Week-Assignment-2021-Notice

সপ্তম শ্রেণীর ষষ্ঠ সপ্তাহের অ্যাসাইনমেন্ট

সপ্তম শ্রেণীর ষষ্ঠ শতকের এসাইনমেন্ট মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড প্রকাশ করছে। আপনি যদি স্কুলের একজন মেধাবী শিক্ষার্থী হয়ে থাকেন তবে অবশ্যই মানসম্মত সমাধান করবেন।  ষষ্ঠ সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রথমে ডাউনলোড করার পরামর্শ দিচ্ছি।

ষষ্ঠ সপ্তাহ 2021 সপ্তম শ্রেণী  ইংলিশ অ্যাসাইনমেন্ট

6th-Week-Assignment-2021-Class-7-English

ষষ্ঠ সপ্তাহ 2021 সপ্তম শ্রেণী কৃষি শিক্ষা অ্যাসাইনমেন্ট

6th-Week-Assignment-2021-Class-7-Agriculture

ষষ্ঠ সপ্তাহ 2021 সপ্তম শ্রেণী গার্হস্থ্য বিজ্ঞান অ্যাসাইনমেন্ট

6th-Week-Assignment-2021-Class-7-Domestic-Science

 

                                           পিডিএফ ডাউনলোড

 সপ্তম শ্রেণীর ষষ্ঠ সপ্তাহের এসাইনমেন্ট এর উত্তর

  সপ্তম শ্রেণীর এসাইনমেন্ট এর ষষ্ঠ সপ্তম এর উত্তরআমরা এখানে সরবরাহ করেছি। যাতে আমাদের গত অন্যকিছু এটা অতি অল্প সময়ের মধ্যে তাদের কাঙ্খিত সমাধান পেয়ে যান। করনা ভাইরাসের কারণে স্কুলের পাঠদান বন্ধ থাকলেও নিয়মিত অ্যাসাইনমেন্ট সমাধান করে শিক্ষার্থীরা সহজেই তাদের ঘাটতি পূরণ করতে পারেন। 

সুতরাং, সপ্তম শ্রেণীর ষষ্ঠ সপ্তাহের অ্যাসাইনমেন্ট পিডিএফ আকারে ডাউনলোড  করার জন্য নিচে লিঙ্ক দেওয়া রয়েছে।  তাই, প্রতীক শিক্ষার্থী যেন অ্যাসাইনমেন্ট এর সমাধান স্কুলে জমা দেয়ার পরেও সংরক্ষণ করে রাখতে পারেন- সেজন্য আমাদের এই আয়োজন।

সপ্তম শ্রেণীর ষষ্ঠ সপ্তাহে অ্যাসাইনমেন্টের উত্তর পিডিএফ ডাউনলোড

 আপনি যদি পিডিএফ ফাইল আকারে ষষ্ঠ সপ্তাহের সপ্তম শ্রেণীর অ্যাসাইনমেন্ট এর সমাধান প্রতিটি বিষয়ের পিডিএফ আকারে ডাউনলোড করতে চান, তবে সহজেই এখান থেকে তা ডাউনলোড করে নিতে পারেন।

যে সকল শিক্ষার্থীর সপ্তম শ্রেণীর ষষ্ঠ শতকের অ্যাসাইনমেন্টের উত্তর পাওয়ার আশা করছেন, তারা নিচের লিঙ্কে ক্লিক করে পিডিএফ ফাইল ডাউনলোড করে নিতে পারেন।

 পিডিএফ ডাউনলোড

আমরা আশা করছি যে,শিক্ষার্থীরা তাদের কাঙ্ক্ষিত সমাধান পেয়েছেন। এছাড়াও ষষ্ঠ সপ্তাহের অ্যাসাইনমেন্ট সম্পর্কে কোন প্রশ্ন জানার থাকলে আমাদেরকে কমেন্ট করতে পারেন। 

#অ্যাসাইনমেন্ট

Asad Pervez

আমি আসাদ পারভেজ । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button