অভিনেতা ও অভিনেত্রীWorld V. I. P Zone

মোশারফ করিম এর বায়োগ্রাফি: লাইফ স্টোরি, অর্থ, বয়স, জন্ম, উইকি, ফ্যামিলি এবং স্ত্রী

মোশারফ করিম বাংলাদেশের  অন্যতম অন স্ক্রীন মডেল ও অভিনেতা  । অভিনয়ের মধ্য দিয়ে তিনি বাংলাদেশ এবং ভারতের মানুষের মধ্যে স্থান করে নিয়েছেন । চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেতা 567  টিরও বেশি নাটকে অভিনয় করেছেন । হাসির নাটক, শিক্ষনীয় নাটক, কমেডি এবং  প্রেম বিষয়ক অসংখ্য  নাটক এ অভিনয়ের মধ্য দিয়ে বাংলাদেশ চলচ্চিত্র জগতের অন্যতম  সুপারস্টার মর্যাদা অর্জন করেছেন ।

অর্থনীতির সন্তোষজনক অবস্থানে থেকেও মোশারফ করিম সাদামাটা জীবন যাপন করতে পছন্দ করেন । মোশারফ করিমের লাইফ স্টোরি যদি আপনারা পড়ে থাকেন, তবে অবশ্যই তা বুঝতে পেরেছেন  ।প্রত্যন্ত অঞ্চল থেকে অল্প সময়ের মধ্যে তাক লাগিয়ে দেওয়া  জনপ্রিয় অভিনেতা হলেন মোশাররফ করিম । 2021 সালের ভালোবাসা দিবসের নাটক, ঈদের নাটকসহ সমাজ এবং সংসারের নানা বাস্তবতার চিত্র তুলে ধরতে মোশারফ করিম অদ্বিতীয় ।

  সুতরাং, আপনি যদি বাংলাদেশের এই সুপার স্টারের লাইফ স্টোরি, অর্থ, বয়স, জন্ম, উইকি, ফ্যামিলি এবং স্ত্রী সম্পর্কে বিশদ জানার আগ্রহ প্রকাশ করেন । তবে আপনি সঠিক জায়গায় রয়েছেন । আমরা এখানে সুপারস্টার মোশারফ করিমের সম্পূর্ণ বায়োগ্রাফি এবং নতুন নাটক সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি । আপনি যদি মোশারফ করিমের একজন প্রিয় ভক্ত হয়ে থাকেন, তবে এই কনটেন্টে  উল্লেখিত তথ্য আপনাকে সন্তুষ্ট করবে ।

  মোশারফ করিম কেন একজন সুপারস্টার?

 হাসি- কান্না, প্রেম- ভালোবাসা, দুঃখ- কষ্ট এবং বাস্তবতার  চিত্র তার নাটকে লক্ষণীয় । আপনারা জানেন যে, বোলিং, ব্যাটিং এবং ফিল্ডিং উভয় ক্ষেত্রে পারদর্শী ক্রিকেটার যেমন অলরাউন্ডার হয়ে থাকে, তেমনি মোশারফ করিম একজন গায়ক, অভিনেতা এবং প্রডিউসার হয়েও তিনি একজন সুপারস্টার  নয় কি?

mosarraf karim sobi

মোশারফ করিম সম্পর্কে

  • নাম: মোশারফ করিম
  • জন্ম তারিখ: 22 আগস্ট 1972 Dhakaাকা বাংলাদেশ
  • বর্তমান বয়স: 45 বছর
  • পেশা / অবস্থা: অভিনেতা, কৌতুক অভিনেতা
  • জাতীয়তা: বাংলাদেশি
  • ধর্ম: ইসলাম
  • পত্নী: রবেনা রেজা
  • আত্মপ্রকাশ:   চলচ্চিত্র: জয়যাত্রা (2004), টিভি: কিরাম (২০০৮)

মোশারফ করিমের প্রারম্ভিক ক্যারিয়ার

মোশারফ করিম 1999 সালে ফেরদৌস হাসান পরিচালিত “অতিথি” নাটকে অভিনয়ের মধ্য দিয়ে জনপ্রিয়তার প্রথম সিঁড়ি অতিক্রম করেন । চ্যানেল আই,  তার  সেই নাটকটি  প্রচার করার মধ্য দিয়ে বাংলাদেশের মাটিতে সুপারস্টার এর বীজ বপন  করতে সহযোগিতা করে । অসংখ্য নাটকে অভিনয়ের মধ্য দিয়ে তিনি বর্তমানে একজন সুপারস্টার । ছোটবেলা থেকেই অভিনয়ের প্রতি আকর্ষণ এবং অক্লান্ত পরিশ্রমের মধ্য দিয়ে সময় কাটিয়ে থাকলেও, বর্তমানেও পরিশ্রমের ধারাবাহিকতা বহাল রেখেছেন তিনি ।

মোশারফ করিম সিনেমাতে কেমন?

 কথায় আছে- ঢেঁকি স্বর্গেও ধান ভানে  । নাটকের সাথে সাথে তিনি  অসংখ্য  সিনেমায় অভিনয় করেছেন  । 2004 সালে তৌকির আহমেদ পরিচালিত “জয়যাত্রা” সিনেমার মধ্য দিয়ে বড় ফিল্মে  তার হাতে খড়ি । এছাড়াও দারুচিনি দ্বীপ, থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার, প্রজাপতি, অজ্ঞাতনামা এবং চঞ্চল চৌধুরীর সাথে টিভি সিনেমাতে তুমি একজন মহান অভিনেতার পরিচয় দিয়েছেন ।সিনেমাতে সকল অভিনয়ের মধ্য  দিয়ে বাংলাদেশ চলচ্চিত্র পুরস্কারও পেয়েছেন ।

মোশারফ করিমের নতুন নাটক 2021

 মোশারফ করিমের নতুন নাটক সকলে সার্চ করছে । 2021 সালের 7 ফেব্রুয়ারি  প্রকাশিত “ভয়” নাটকে অসাধারণ অভিনয় করেছেন  ।2021 সালের মধ্যে মোশারফ করিম অসংখ্য নাটকে অভিনয়ের মধ্য দিয়ে জনপ্রিয়তার   ভিত্তি আরো মজবুত করেছেন । মোশারফ করিমের নতুন প্রকাশিত নাটকের নাম এবং  ইউটিউব লিংক  নিচে দেওয়া হল ।

mosarraf karim pic

মোশাররফ করিম পূর্ণ জীবনী

পুরো নামমোশাররফ করিম
জন্ম স্থানঢাকা, বাংলাদেশ
হোম জেলাবরিশাল
জন্ম তারিখ22 আগস্ট, 1972
বয়স45 (2017 সালে)
নিক নামশামীম
জাতীয়তাবাংলাদেশী
ধর্মইসলাম
শিক্ষাস্নাতক
পেশাটেলিভিশন এবং ফিল্ম অভিনেতা
কার্যকাল1999 – বর্তমান
উচ্চতা5 ফুট 5 ইঞ্চি
ওজন70 কেজি
চামড়ার রঙমধ্যম
চুলের রঙকালো
চোখের রঙকালো
বৈবাহিক অবস্থাবিবাহিত
বউরোবেনা জুঁই (২০০৪-বর্তমান)
বাচ্চানা
বিষয়গুলিনা
প্রথম টিভি নাটকঅতীথী
অন্যান্য টিভি নাটকএফএনএফ, ভোবার হাট, সাকিন সরিসুরি, হাউস ফুল, আইম ইন লাইফ, ড্যাঞ্জারম্যান, শিরোকোম ঘোষখোর, হাই বেবি, মানি ব্যাগ, জীবন রঙিন, বোরো লোকার মে, জোমোজ, 420, চন্দর নীজার কনো আলো নে, জর্দা জামাল, সিকান্দার বক্স, টিনি একজোঁ সওগাগোবান, সেয়ে রোকম পান-খোর, প্রথম প্রেম, আবুল কোবিরাজ, ব্যাক-আপ শিল্পী, ঝুম বাবুর বিয়, মার্গারেট ও চন্ডি, লাভ ব্যাংক, প্যাগএলইউ, ইস্যু, ধনদা, চিঠি ডিও প্রোটিডিন, বেপার বিটা, চান্স মাস্টার, স্টোরি বোর্ড , ডেনমোহর, সেনসলেস ইত্যাদি
প্রথম lyালিউড ফিল্মরুপকোটার গোলপো (২০০))
অন্যান্য halালিউড ফিল্মদারুচিনি ডিপ, তৃতীয় ব্যক্তি একক সংখ্যা, প্রজাপতি, টেলিভিশন, জালালের গল্প, মেঘমল্লার, ওগাটোনামা ইত্যাদি
থিয়েটার অভিনেতা হিসাবেনাটোকেন্ডেরো
টিভিসিএয়ারটেল বাজ, আরএফএল ডেকোরেটর চেয়ার, নং 1 টি, প্রান চানাচুর, স্প্যাস কার্ড, ঘারি ডিটারজেন্ট পাউডার, ওয়ারিড ভয়েস অ্যাডা, ইউক্যাশ ইত্যাদি
পুরষ্কারমেরিল প্রথম আলো পুরষ্কার (২০০৮, ২০০৯, ২০১১, ২০১২, ২০১৩, ২০১৪)।

 মোশাররফ করিমের পুরষ্কার 

পুরষ্কার বিভাগ টিভি / নাটক

>মেরিল প্রথম আলো পুরষ্কার (২০০৮) সেরা টিভি অভিনেতা (সমালোচক পছন্দ) দেয়েল আলমারী

>মেরিল প্রথম আলো পুরষ্কার (২০০৯) সেরা টিভি অভিনেতা (পাবলিক চয়েস) হাউসফুল

>মেরিল প্রথম আলো পুরষ্কার (২০১১) সেরা টিভি অভিনেতা (পাবলিক চয়েস) চন্দর নীজার কনো আলো নে

>মেরিল প্রথম আলো পুরষ্কার (২০১২) সেরা টিভি অভিনেতা (পাবলিক চয়েস) জর্দা জামাল

>মেরিল প্রথম আলো পুরষ্কার (২০১২) সেরা টিভি অভিনেতা (সমালোচক পছন্দ) রেডিও চকোলেট

>মেরিল প্রথম আলো পুরষ্কার (২০১৩) সেরা টিভি অভিনেতা (সমালোচক পছন্দ) সিকান্দার বক্স এখন

>মেরিল প্রথম আলো পুরষ্কার (২০১৩) সেরা টিভি অভিনেতা (পাবলিক চয়েস) সেয়ে রোকম চা-খোর

>মেরিল প্রথম আলো পুরষ্কার (২০১৪) সেরা টিভি অভিনেতা (সমালোচক পছন্দ) সেয়ে রোকম চা-খোর

আরো সুপারস্টার সম্পর্কে জানতে ভিজিট করুন

Asad Pervez

আমি আসাদ পারভেজ । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button