চাকরির বিজ্ঞপ্তি

বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2022

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ 06/04/21 ; আবেদনের  সময়সীমা 07/05/2021 । বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের রাজস্ব খাতভুক্তবিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে ।  আমরা এখানে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় এর অফিসিয়াল ওয়েবসাইট হতে প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি সরবরাহ করে এই পেজ এ আপলোড করেছি । আপনি যদি বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ে চাকরি করার প্রত্যয় ব্যক্ত করেন এবং আবেদন করার যোগ্য হয়ে থাকেন, তবে এই পেজটি শুধু আপনার জন্যই । বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রণালয় বাংলাদেশের অন্যতম জনপ্রিয়  মন্ত্রণালয় । এখানে চাকরি করে অতি সহজেই জনপ্রিয়তার পাশাপাশি সুন্দর ক্যারিয়ার গঠন করা সম্ভব ।

 সুতরাং, আপনি যদি অনলাইনে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় এর প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি মোতাবেক সঠিকভাবে আবেদনপত্র পূরণ করে এবং ফি জমা দিয়ে পরীক্ষার জন্য প্রস্তুত হওয়ার আগ্রহ প্রকাশ করেন, তবে পুরো নিবন্ধনটি ভালভাবে পড়ুন এবং সঠিক নির্দেশনা মেনে আবেদন পত্র পূরণ পূর্বক চাকরির প্রথম স্টেপ অতিক্রম করুন ।

 বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2021

 বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় এর শূন্যপদে দুই ক্যাটাগরিতে দরখাস্ত আহ্বান করা হয়েছে ।  আপনি যদি সেই পদের একজন আগ্রহী প্রার্থী এবং যোগ্যতাসম্পন্ন প্রার্থী হয়ে থাকেন, তবে সে নিয়োগ বিজ্ঞপ্তি ডাউনলোড করে সংরক্ষণ করা জরুরি । আমরা এখানে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের আবেদন করার লিংক সংযুক্ত  করেছি-  যার মাধ্যমে অতি সহজেই নিখুঁতভাবে আপনি আবেদন করতে পারবেন ।

 বাংলাদেশের লাখো বেকারের চাহিদা পূরণের বিপরীতে বাংলাদেশ বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় কোন ভাইরাস পরিস্থিতির মধ্যেও নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে । নিয়োগ বিজ্ঞপ্তি টি নিচে দেওয়া হল ।

আবেদন শুরুর তারিখ: 08/04/2021

আবেদন জমাদানের শেষ তারিখ : 07/05/2021

আবেদনের যোগ্যতা: এসএসসি-  স্নাতক

 আবেদন ফি: 56 টাকা এবং 112 টাকা

 জব ক্যাটাগরি: সরকারি

science & technology job circular pic 1

 বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2021:PDF ডাউনলোড

আপনি সহজেই এখান থেকে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ডাউনলোড করে নিতে পারবেন ।বিজ্ঞপ্তি মোতাবেক সঠিক সময়ে এবং সঠিক পদ্ধতি অনুসরণ করে এবং সঠিক তথ্য দিয়ে আবেদন পত্র পূরণ করার জন্য পরামর্শ থাকবে।

science & technology administration circular 2021

#সরকারি চাকরির বিজ্ঞপ্তি 2021

Asad Pervez

আমি আসাদ পারভেজ । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button