ঠিকানা

নগদ ডিপিএস একাউন্ট খোলা, ইনস্টলমেন্ট এবং ইন্টারেস্ট

নগদ বাংলাদেশের ডাক বিভাগের একটি অন্যতম মোবাইল আর্থিক লেনদেন সিস্টেম । নগদ বর্তমানে বাংলাদেশে অনেক সুনাম অর্জন করেছে। নগদ গ্রাহকদের জন্য সম্প্রতি নগদ অ্যাপ ডিপিএস বৈশিষ্ট্য যুক্ত করেছে।  কোন রকম ঝামেলা ছাড়াই নগদ একাউন্ট খোলা সম্ভব। 

আপনি চাইলে নগদ অ্যাপস ইন্সটল করে ডিপিএস খুলতে পারবেন এবং তা থেকে ইন্টারেস্টসহ টাকা উত্তোলন করতে পারবেন।  কোনরকম নথি জমা ছাড়াও নগদ একাউন্ট  খোলা যায় এবং KYC ফরম পূরণ করে আপনার এনআইডি সাবমিট করা যায়।

আপনি যদি নগদ ডিপিএস অ্যাকাউন্ট খুলতে আগ্রহী হন, তবে নিচের পদক্ষেপগুলো অনুসরণ  করুন এবং নিজেকে আরও বেশি সাশ্রয়ী করে তুলুন।  নগদ ব্যবহারকারীরা নগদ অ্যাপস ব্যবহার করে তা সহজেই করতে পারবেন। 

প্রতি গ্রাহকের জন্য নগদ বর্তমানে দুইটি জিপিএস প্যাকেজ সরবরাহ করেছে এবং পরবর্তীতে আরো প্যাকেজ বাড়ানোর আলোচনা চলছে।  সুতরাং আজই একটি নগদ একাউন্ট খুলুন এবং আপনার অর্থ সুরক্ষিত রাখুন।

 নগদ ডিপিএস  স্কীমস

আপনি যদি নগর ডিপিএস   একাউন্ট খুলতে আগ্রহী হন, তবে নিচের স্কিমগুলি দেখুন।  সহজ মাসিক কিস্তি পরিশোধ করে  এবং সম্পূর্ণ ইএমআই শেষ করার পরে আপনি তা ইন্টারেস্ট সহ তুলতে পারবেন।

এখানে ইএমআই মানে সমান মাসিক কিস্তি এবং পরিপক্বতার পরিমাণ হচ্ছে আর্থিক লেনদেন।

ইএমআই পরিমাণ পরিপক্কতার পরিমাণ মোট EMI
2590 টি 100000 36
259 টি 10000 36

 নগদ  ডিপিএস একাউন্ট কিভাবে খুলবেন?

আপনি যদি নগদ ডিপিএস অ্যাকাউন্ট খুলতে চান, তবে নিচের পদক্ষেপগুলো ধারাবাহিক ভাবে অনুসরণ করুন এবং আপনার ডিপিএস অ্যাকাউন্ট অ্যাক্টিভ করুন।

  1. নাগাদ অ্যাপে “ডিপিএস” বোতামে ক্লিক করুন
  2. এখন “ডিপিএস স্কিম” এ ক্লিক করুন
  3. আপনি বিশদ সহ পর্দায় দুটি ডিপিএস স্কিম দেখতে পাবেন। এখন, স্কিমের ডান দিকের বিবরণ দেখুন বাটনে ক্লিক করুন।
  4. সাবস্ক্রাইব বাটনে ক্লিক করুন। আপনি মোবাইল নম্বর ব্যবহার করে অন্য ব্যবহারকারীর কাছে ডিপিএসও উল্লেখ করতে পারেন
  5. আপনার নাগাদ পিন প্রবেশ করুন এবং সাবস্ক্রাইব বোতামটি ক্লিক করুন
  6. আপনার অনুরোধ শীঘ্রই জমা দেওয়া হবে।

সবশেষে আমরা আশা করছি যে, আপনি  নগদ ডিপিএস অ্যাকাউন্ট খুলতে সক্ষম হয়েছেন।  তাছাড়া কোন ঝামেলা  ফেস করলে নগদ কাস্টমার কেয়ারে যোগাযোগ করতে পারেন।  কাস্টমার কেয়ারের একজন এক্সিকিউটিভ অফিসার শীঘ্রই আপনাকে যাবতীয় তথ্য দিয়ে সহায়তা করবে। 

নগদ মোবাইল ব্যাংকিং সম্পর্কে আরও কোন তথ্য জানার থাকলে, আমাদেরকে কমেন্ট করতে পারেন।  আমরা যত তাড়াতাড়ি সম্ভব নগদ কাস্টমার কেয়ার এর অফিসিয়াল ওয়েবসাইটে যোগাযোগ করে প্রয়োজনীয় তথ্য দিয়ে সহায়তা  করব।  তার জন্য আমাদের ওয়েবসাইটের লিংকটি বুকমার্ক করে রাখতে ভুলবেন না।

# নগদ

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button