অ্যাসাইনমেন্ট

ষষ্ঠ শ্রেণীর অ্যাসাইনমেন্ট সলিউশন 2021( তৃতীয় সপ্তাহ) পিডিএফ ডাউনলোড

হ্যালো বন্ধুরা, ক্লাস 6 অ্যাসাইনমেন্ট উত্তর 2021 এ স্বাগতম । আপনি কি কার্যনির্বাহী সমাধান সংগ্রহ করতে প্রস্তুত? ঠিক আছে, বন্ধুরা, আসুন মাধ্যমিক ও উচ্চশিক্ষা বাংলাদেশ অধিদফতরের অ্যাসাইনমেন্ট সলিউশন 2021 সংগ্রহ করা শুরু করি। অ্যাসাইনমেন্টটি বাংলাদেশের অন্যতম গুরুত্বপূর্ণ এবং প্রবণতা বিষয়, যেখানে সমস্ত মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা অনলাইনে অ্যাসাইনমেন্ট সলিউশন খুঁজছেন। প্রতিটি স্কুল এবং ইনস্টিটিউট  ষষ্ঠ শ্রেণি থেকে 9 ম শ্রেণির শিক্ষার্থীদের জন্য অ্যাসাইনমেন্ট প্রশ্নগুলি সরবরাহ করে এটি তাদের পরবর্তী ক্লাসে প্রচার করতে এবং বার্ষিক পরীক্ষার বিকল্প প্রক্রিয়াটি কী বলতে পারবেন তা জানতে সহায়তা করবে। বন্ধুরা, আপনি জানেন যে এই অ্যাসাইনমেন্টে সর্বাধিক নম্বর পেলে আপনি পরবর্তী শ্রেণিতে শীর্ষ স্থান পাবেন।

এখন আমরা  ষষ্ঠ শ্রেণির অ্যাসাইনমেন্ট সমাধান ভাগ করতে চলেছি ষষ্ঠশ্রেণির শিক্ষার্থীরা সম্প্রতি মাধ্যমিক বিদ্যালয়ে পড়ে। তারা তিন মাসেরও কম সময়ের জন্য বিভাগে অর্জন করেছে এবং কোভিড -১৯ এর কারণে স্কুলটি বন্ধ হয়ে গেছে। সুতরাং তারা কোনও মাধ্যমিক বিদ্যালয়ে পরীক্ষার প্রক্রিয়াটি বুঝতে পারেনি। সুতরাং, বন্ধুরা, আমরা  ষষ্ঠ শ্রেণীর শিক্ষার্থীদের বিষয় ভিত্তিক কার্যনির্বাহী উত্তর সরবরাহ করছি।

ক্লাস 6 [দ্বিতীয় সপ্তাহ] অ্যাসাইনমেন্ট উত্তর 2021

আমরা আপনাকে জানাতে পেরে খুশি যে, এই সামগ্রী থেকে  প্রথম সপ্তাহের অ্যাসাইনমেন্ট এবং উত্তর সরানো হয়েছে এবং আমরা  প্রথম সপ্তাহের অ্যাসাইনমেন্ট সমাধানে কাজ করছি। সুতরাং, আপনি ক্লাস 6. এর প্রথম সপ্তাহের এসাইনমেন্ট উত্তর জানতে এখানে আবার দেখতে পারেন ।

ক্লাস 6 অ্যাসাইনমেন্ট সব বিষয় উত্তর

আমরা ইতিমধ্যে আপনাকে জানিয়েছি যে ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থীরা তিন মাসেরও কম সময়ের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ে ক্লাস করার সুযোগ পেয়েছিল এবং একটি মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষা প্রক্রিয়া এবং পরীক্ষা প্রক্রিয়া সম্পর্কে পর্যাপ্ত ধারণা নেই। সুতরাং  ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থীর জন্য অ্যাসাইনমেন্টটি সম্পন্ন করা খুব বেশি কঠিন অন্যদিকে, ইনস্টিটিউট কাছাকাছি থাকার সময় বেশিরভাগ শিক্ষার্থী, প্রায় 95% তাদের বাড়িতে পড়াশোনা করেননি। সুতরাং সঠিক উত্তর সহ অ্যাসাইনমেন্ট সম্পূর্ণ করা এত কঠিন। আপনি যদি শিক্ষার্থী হন তবে আপনি আপনার শ্রেণির শিক্ষক, বেসরকারী শিক্ষক বা অভিভাবকের কাছ থেকে সহায়তা পেতে পারেন। আপনি আমাদের অ্যাসাইনমেন্ট সমাধান থেকেও সহায়তা নিতে পারেন। আমাদের বিশেষজ্ঞ দলটি ক্লাস সিক্সের সমস্ত বিষয়বস্তু সম্পন্ন করেছে এবং এটি আপনার জন্য এখানে উপলব্ধ।

ক্লাস 6 বাংলা অ্যাসাইনমেন্ট উত্তর

এই ওয়েবসাইট থেকে ক্লাস সিক্স বাংলা অ্যাসাইনমেন্টের উত্তর ডাউনলোড করুন। বাংলা আমাদের মাতৃভাষা, এবং এটি শিক্ষার্থীদের কাছে সর্বাধিক অ্যাক্সেসযোগ্য বিষয়। সুতরাং যে কেউ বাংলা 6ষ্ঠ শ্রেণির অ্যাসাইনমেন্টটি সম্পন্ন করতে পারে।

ক্লাস 6 ইংরেজি অ্যাসাইনমেন্ট

Class ষ্ঠ শ্রেণির জন্য ইংরেজি অ্যাসাইনমেন্ট প্রকাশিত হয়েছে। শিক্ষার্থীরা এখন তাদের নিয়োগের উত্তরগুলি সন্ধান করছে। শিক্ষার্থী তাদের পিতামাতার অন্যান্য আত্মীয় এবং প্লাস্টিকাইজারগুলিও এটি সম্পূর্ণ করতে সহায়তা করার জন্য অ্যাসাইনমেন্টটি পরিবেশন করছে। অনেক ওয়েবসাইটের মালিক এবং লেখকও কার্যভারের উত্তর অনুসন্ধান করে কারণ তারা তাদের ওয়েবসাইটে উত্তর ফাইলটি যুক্ত করতে চান। সুতরাং নীচের থেকে ক্লাস 6 ইংলিশ অ্যাসাইনমেন্ট উত্তর সংগ্রহ করুন।

class 6 assaignment 2nd week
class 6 assaignment 2nd week

ক্লাস 6 গণিত উত্তর

আমাদের গণিত বিশেষজ্ঞ 6 ম শ্রেণির অ্যাসাইনমেন্টটি সমাধান করেছেন। আমরা class ষ্ঠ শ্রেণির চতুর্থ-সপ্তাহের গণিতের অ্যাসাইনমেন্ট সংগ্রহ করেছি এবং সংশোধনের জন্য এটি আমাদের গণিত বিশেষজ্ঞকে দিয়েছি। বিশেষজ্ঞ অ্যাসাইনমেন্টটি ফাঁক করেছেন এবং উত্তরটি এখানে পাওয়া যায়।

class 6 assignment math 3rd week 1

ক্লাস 6 আইসিটি অ্যাসাইনমেন্ট উত্তর

চতুর্থ সপ্তাহের অ্যাসাইনমেন্ট সিলেবাসে ক্লাস 6 এর জন্য তথ্য যোগাযোগ প্রযুক্তি অ্যাসাইনমেন্ট উপলব্ধ। সুতরাং, ছাত্রদের তাদের আইসিটি প্রদানের কাজটি সম্পন্ন করার জন্য নিজেকে প্রস্তুত করা দরকার। সম্পূর্ণ সমাধান এবং অ্যাসাইনমেন্ট উত্তরটি আপনার জন্য নীচে উপলব্ধ।

বন্ধুরা, আমরা ক্লাস সিক্স এর সকল বিষয়ের অ্যাসাইনমেন্ট সলিউশন করছি । সলিউশন করা শেষ হওয়া  মাত্র এই ওয়েবসাইটে আপলোড করব ।  সুতরাং আমাদের এই ওয়েবসাইটে চোখ রাখুন এবং দ্বিতীয় সপ্তাহের এসাইনমেন্ট এর সলিউশন সংগ্রহ করুন।

#অ্যাসাইনমেন্ট

Asad Pervez

আমি আসাদ পারভেজ । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button