উৎসব

রমজানের সেরা ফেসবুক স্ট্যাটাস ২০২২। Happy Ramadan Facebook Status

রমজানের সেরা ফেসবুক স্ট্যাটাস ২০২২। Happy Ramadan Facebook Status! রমজান মাস একদিকে যেমন মুসলিম উম্মার জন্য রহমতের  দরজা, তেমনি অন্যদিকে নিজেকে পরিবর্তন করার সময়।  রমজান মাস আরবি বছরের  নবম মাস।  এ মাসের ফজিলত অনেক।  রমজান মাস উপলক্ষে আপনি যদি কাউকে কোন স্ট্যাটাস দিয়ে স্মরণ করিয়ে দেন তবে আপনার পক্ষে সেটা ভালো হবে।  আপনি যদি রমজান মাসের স্ট্যাটাস অনুসন্ধান করে থাকেন তবে আপনি সঠিক জায়গায়  রয়েছেন।

আপনারা জানেন যে, মাসে এক টাকা দান করলে অন্য মাসের 70 টাকা দানের সমান । আমরা এখানে রমজান মাসের কিছু গুরুত্বপূর্ণ স্ট্যাটাস নিয়ে হাজির হয়েছি।  আপনার স্ট্যাটাস গুলো কপি করে বিভিন্ন সোশ্যাল মিডিয়া  স্ট্যাটাস হিসেবে আপলোড করতে পারেন।

রমজানের সেরা ফেসবুক স্ট্যাটাস

আগামী 2 অথবা 3 এপ্রিল রমজান মাসের প্রথম  রোজা অনুষ্ঠিত হবে।  রমজান মাসে প্রতিটি মুসলিম পরিবার আনন্দে প্লাবিত হয়। সে আনন্দকে স্বভাবে রূপান্তর করতে এবং অন্যকে রমজানের  বাণী সেন্ড করতে আপনার স্ট্যাটাস গুলো ব্যবহার করতে পারেন।

  • আমি এই রমজান কামনা করছি, আপনি আল্লাহর নেয়ামত এবং আনন্দের অনেক মূল্যবান মুহুর্ত উপহার পেয়েছেন। রমজান মুবারক
  • রমজান মাস শুরু হলে স্বর্গের দরজা খুলে দেওয়া হয় এবং জাহান্নামের দরজা বন্ধ হয়ে যায় এবং শয়তানদের শৃঙ্খলিত হয়। রমজান মুবারক!
  • সাফল্যের মূল চাবিকাঠি কোরআনে প্রতিফলিত হয়েছে। রমজান দিবসে পুরোপুরি তেলাওয়াত করার সাথে সাথে কি আমরা আশীর্বাদ ও নির্দেশনা পেতে পারি?
  • আপনি কি সর্বদা আল্লাহর ভালবাসা এবং সুরক্ষার জন্য ধন্য হতে পারেন? শুভ রমজান কামনা করি !!!!!!
  • এই রমজানে একটি বলি উত্সর্গ করুন এবং utশ্বর আপনার প্রার্থনাগুলি অত্যন্ত মনোযোগ দিয়ে শুনবেন
  • যখন কোন উপায় নেই তখন আল্লাহ একটি পথ তৈরি করবেন।
  • চিকিত্সকরা আপনার চিকিত্সা করতে পারেন, তবে কেবলমাত্র আল্লাহ আপনাকে নিরাময় করতে পারেন। রমজান মুবারক!
পবিত্র রমজানের শুভেচ্ছা
পবিত্র রমজানের শুভেচ্ছা
  • দুআ করুন – রমজান ক্ষমার মাস।
  • চার সপ্তাহের করুণা, 30 দিনের উপাসনা, 720 ঘন্টা আধ্যাত্মিকতা। মাফের 43,200 মিনিট, 2592000 সেকেন্ড। সুখের রমজান করিম মোবারক।
  • এই রমজানের শুভেচ্ছা, আপনি আল্লাহর আশীর্বাদ এবং অনেক আনন্দময় মুহুর্ত উপহার দিয়েছিলেন! রমজান মুবারক!
  • রমজান রোজা রাখার এবং ভোজ খাওয়ার নয়।

আপনার জন্য রমজানের সেরা আর্টিকেল-

#পবিত্র রমজানের ফেসবুকে স্ট্যাটাস

#পবিত্র রমজান মোবারক শুভেচ্ছা ছবি

#মাহে রমজানের ওয়ালপেপার, ব্যানার, এবং কভার ফটো

#৪৫+  হ্যাপি রমজানুল কারিম উক্তি

#রোজার ফজিলত-  সিয়াম সাধনার জন্য যা জানা জরুরি

#সেহরি ও ইফতারের সময়সূচি ২০২২  বাংলাদেশ

#হ্যাপি রমজানুল কারিম এনিমেশন GIFs

আল্লাহতালার অশেষ  রহমত এবং বান্দার দৃঢ় মনোবল শক্তিশালী করার  মাস হচ্ছে পবিত্র রমজান মাস। দীর্ঘ একমাস সিয়াম সাধনা করে আল্লাহর কাছে বিভিন্ন অফার গ্রহণ করার অভিমত ব্যক্ত করে এবং সকলের সুস্বাস্থ্য কামনা করি। সৃষ্টি জগতের মালিক মহান আল্লাহতালা রোজাদার ব্যক্তি দের কে জান্নাতি রাইয়ান নামক দরজা দিয়ে প্রবেশ করাবেন। আর সেখানে রোজাদের ব্যক্তিদের  পিপাসা চিরতরে মিটে যাবে। পবিত্র রমজান মাস উপলক্ষে আর্টিকেলটি ভালো লাগলে ভালো বন্ধুদের মাঝে শেয়ার করতে ভুলবেন না। ধন্যবাদ!

Show More

মোঃ জাহিদুল ইসলাম

আমি মোঃ জাহিদুল ইসলাম । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button
Close