World V. I. P Zoneঅভিনেতা ও অভিনেত্রী

হুমাইরা হিমু বায়োগ্রাফি, প্রেমিক উইকি এবং অন্যান্য তথ্য

 আপনি যদি বাংলা নাটকের একজন দর্শক হয়ে থাকেন, তবে হুমাইরা হিমু এর অভিনয় নিশ্চয় দেখে থাকবেন । বাংলাদেশি মডেল এবং অভিনেত্রী হিসেবে হুমায়রা হিমু গুরুত্বপূর্ণ স্থান দখল করেছেন । নাটকের ভঙ্গিমা এবং ভাষার দাপটে সকলেই আনন্দ উপভোগ করে ।  বাংলাদেশ অধিকাংশ নাটক এ তিনি অভিনয়ের মধ্য দিয়ে দর্শকদের আনন্দ দান করেছেন । আপনি যদি এই মডেল এবং অভিনেত্রী সম্পর্কে বিশদ জানতে চান এই পেজটি আপনার জন্য সহায়ক ভূমিকা পালন করবে।

 আমরা এখানে হুমায়রা হিমু এর জীবন বৃত্তান্ত প্রেমিক পরিবার উইকি এবং অন্যান্য গুরুত্বপূর্ণ তথ্য সংগ্রহ করে নিবন্ধ টি সাজিয়েছি । সুতরাং  হুমায়রা হিমু সম্পর্কে বিশদ জানতে আমাদের সঙ্গেই থাকুন।

 হুমায়রা হিমু এর প্রাথমিক জীবন

হুমায়রা হিমু হাজার 985 সালের 23 নভেম্বর চট্টগ্রামে লক্ষ্মীপুরে জন্মগ্রহণ করেছিলেন ।  নিজ শহর লক্ষীপুর থেকে তিনি এসএসসি এবং এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হন  এবং ঢাকা ইডেন মহিলা কলেজ থেকে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করেন  । বাংলাদেশ ফিল্ম ইন্ডাস্ট্রিতে এবং   শোবিজ ইন্ডাস্ট্রিতে তিনি গুরুত্বপূর্ণ স্থান দখল করে রয়েছেন ।শৈশব কাল থেকে তিনি অভিনয়ের প্রতি আকৃষ্ট ছিলেন ফলে ঢাকায় এসে তিনি তার চাহিদা মোতাবেক পড়াশুনা করেন ।

পুরো নাম: হুমাইরা হিমু
জন্ম তারিখ:
 23 নভেম্বর, 1985
জন্মের স্থান:
 চট্টগ্রাম, বাংলাদেশ
শিক্ষা:
 ইডেন মহিলা কলেজ
পেশা:
 অভিনেত্রী, মডেল
বছরগুলি সক্রিয়:
 1995-বর্তমান
স্ত্রী
 / স্ত্রী
:
 ইসলাম /
রাশির স্বাক্ষর:
 ধনু

হুমায়রা হিমু এর ক্যারিয়ার

 হুমায়রা হিমু বাংলাদেশের আকিজ গ্রুপের বিজ্ঞাপনসহ অনন্য বিজ্ঞাপনে কাজ করেছেন । তিনি বাংলাদেশের শোবিজ ইন্ডাস্ট্রিতে অন্যতম শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে ঘোষিত হয়েছে। হিমু বেশ কয়েকটি টেলিভিশন নাটক যেমন ‘সোনাহাট’, ‘হাটখোলা’, ‘জীবনোন অলিগলি’ এবং ‘বাটি’র মতো নাটকেও দুর্দান্ত অভিনয় করেছিলেন।

তিনি 2011 সালে আমার বন্ধু রাশেদ ছবিতে দুর্দান্ত অভিনয় করেছেন 

হুমাইরা হিমু উচ্চতা, ওজন এবং শরীরের পরিমাপ

উচ্চতা: 5 ফুট 5 ইঞ্চি

ওজন: 55 কেজি

ব্রা আকার: 34B

কোমর আকার: 25 ইঞ্চি

হিপ আকার: 34 ইঞ্চি

শরীরের পরিমাপ: 34-25-34 ইঞ্চি

চুলের রঙ: কালো

চোখের রঙ: কালো

শরীরের আকৃতি: চৌম্বক

জুতার আকার: 7.5

এছাড়াও আপনার প্রিয় ব্যক্তি সম্পর্কে জানতে ভিজিট করতে পারেন।

 

 

Show More

মোঃ জাহিদুল ইসলাম

আমি মোঃ জাহিদুল ইসলাম । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button
Close