রোমান্টিক কালেকশন

মজার জোকস, হাসির প্রকারভেদ, বাংলা নতুন হাসির কৌতুক, কবিতা, কার্টুন ও ছবি ডাউনলোড

মজার জোকস, হাসির প্রকারভেদ, বাংলা নতুন হাসির কৌতুক, কবিতা, কার্টুন ও ছবি এখানে পাওয়া যাবে। নিজেকে একটু হাসাতে সকলের মন চায়। উন্নত দেশে হাসির কোর্স করা হলেও বর্তমানে হাসতে চাই সকলেই। হাসির জন্য নিজের মন কে প্রাধান্য দেওয়া জরুরি। মনকে সতেজ রাখতে হাসি যেমন উপকার করে থাকে তেমনি অন্যদিকে হাসির খোরাক যোগাতে লাগে কিছু মজার মজার জোকস কবিতা ছন্দ এবং পিকচার। আপনি যদি অনলাইনে মজার মজার জোকস কবিতা এবং পিকচার ডাউনলোড করতে এই পেজে থাকেন তবে আপনি সঠিক জায়গায় রয়েছেন।

আমাদের এই পেজ থেকে যে কেউ মজার মজার হাসির পোস্ট কবিতা এবং ছন্দ কপি করে বিভিন্ন সামাজিক মিডিয়ায় স্ট্যাটাস হিসেবে ব্যবহার করলে আনন্দের মাত্রা দ্বিগুণ হবে বলে আমরা বেক্তিগত ভাবে বিশ্বাস করি। সুতরাং আমরা নিশ্চিত ভাবে বলতে পারি যে আমাদের সরবরাহকৃত মজার জোকস গুলো আপনার মনে আনন্দের খোরাক যোগাবে। তাই চলুন মজার মজার জোকস এর সমন্বয় একটু হাসি।

বাংলা মজার জোকস

বর্তমানে অনলাইন দুনিয়ায় ইউটিউব এ সবচেয়ে বেশি জোকস দেখা হয়। ছেলে-বুড়ো এবং সকল বয়সের মানুষ একটু হাসানোর জোকস পছন্দ করে থাকেন। জোকস এর মাধ্যমে মনে ক্লান্তি দূর হয় এবং নতুন কিছু পাওয়ার আকাঙ্ক্ষা লাগে। 2022 সালের বাংলা জোকস এর নতুন নতুন কালেকশন নিয়ে আমরা এখানে হাজির হয়েছি। জোকস করা মানুষগুলো সকলের কাছে প্রিয় হয়ে থাকে। আপনি যদি ফেসবুক এবং হোয়াটসঅ্যাপ এ মজার মজার জোকস এর সমন্বয়ে স্ট্যাটাস দিয়ে থাকেন তাহলে লাইক কমেন্ট এবং শেয়ার বেশি হয়ে থাকে। জোকস এর মূল বিষয় হচ্ছে তাকে নিজের করে নিয়ে অন্তরে লাফিং গ্যাসের সৃষ্টি করা। মানুষের ভঙ্গিমা কথাবাত্রা এবং অঙ্গভঙ্গি এর সমন্বয়ে জোকস প্রকাশ পায়।

সুতরাং চার্লি এবং মিস্টার বিন এর হাসির কৌতুক গুলো হয়তো আপনারা অনেকে দেখে থাকবেন। অঙ্গভঙ্গির মাধ্যমে মানুষকে আনন্দ দিয়ে বিশ্বের অন্যতম শীর্ষ শিল্পীর কাতারে অবস্থান করছেন তারা। আমরা এখানে কথার মাধ্যমে হাসির অনুভূতি প্রকাশ করব। কৌতুক মনকে সতেজ রাখতে সহায়তা করে।

ইংলিশ সিনেমাতে Kiss করলেও প্রেম হয় না।
বাংলা সিনেমাতে চোখে চোখ পড়লেই
রাতে ঘুম হয় না।😍প্রেমে পড়া বারণ, একজনের প্রেমে পড়লে বাকিরা কষ্ট পাবে এটাই তার কারণ।☺️

মজার জোকস পিকচার 3

মন খারাপ তাই ছাদে বসেছিলাম।
পাশের ছাদে এক আন্টি তার মেয়ের কান্না থামানোর জন্য আমাকে দেখিয়ে বলল, ঐ দেখ ভুত।
কেমন লাগে বলুনতো…..☹️☹️


প্রথম বন্ধুঃ জানিস, আমাদের বাসার সবাই বাথরুমে গান
গায়।
দ্বিতীয় বন্ধুঃ সবাই ?
প্রথম বন্ধুঃ সবাই, চাকর-বাকর পর্যন্ত।
দ্বিতীয় বন্ধুঃ তোরা তাহলে সবাই খুব গানের
ভক্ত!
প্রথম বন্ধুঃ দূর, তা নয়। আসলে আমাদের
বাথরুমের ছিটকিনিটা নষ্ট তো, তাই!

মজার জোকস এসএমএস

আপনি যদি কাউকে আমি এসএমএস এর মাধ্যমে হাসাতে চান তবে এই পোস্টটি আপনাকে সহযোগিতা করবে। যেকোনো মোবাইল ফোনের মাধ্যমে আপনি সহজেই অন্যকে এখান থেকে এসএমএস গুলো কপি করে পাঠাতে পারেন। এছাড়াও মেসেঞ্জারে প্রিয় মানুষের সাথে এবং বন্ধুবান্ধবের সাথে এসএমএস গুলো অনেকে শেয়ার করে থাকে।

সুতরাং আপনি চাইলে নিচের এসএমএস গুলো বিভিন্ন সামাজিক মিডিয়া আপলোড করে এবং messenger-text এসএমএস হিসেবে ব্যবহার করতে পারেন। আমি এখান থেকে রোমান্টিক   ফানি মেসেজগুলো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে দেখুন. পরিবর্তনটা আপনি ধরতে পারবেন. এছাড়াও হাসির কথা গুলো অন্যের মাঝে শেয়ার করে আপনি যদি কাউকে হাসাতে পারেন তাহলে নিশ্চয়ই আপনি পরবর্তিতে পজিটিভ ফিডব্যাক পাবেন.

শীতকাল আসছে সবার প্রেম হবে, বিয়ে হবে।
আর আমার সর্দি কাশি হবে।😎😎😎


আমি: মা আমার খুব মাথা ব্যাথা করছে।

মা: মোবাইল থেকে ওষুধ ডাউনলোড করে খা।🤨🤔🙄মজার জোকস পিকচার 4


ছেলে: মা আমার পকেট খরচের টাকা লাগবে।

মা: কাল থেকে লুঙ্গি পড়বি। তাহলে আর পকেট খরচ লাগবে না…!! 🤨🙄🙄


স্ত্রী বমি করলে সুখবর, আর স্বামী বমি করলে – সালা আজকে আবার খেয়ে এসছে..😂😂

হাসির প্রকারভেদ

পৃথিবীতে মানুষ বিভিন্ন ভঙ্গিমায় হাসতে দেখা যায়। আপনি কোন ভঙ্গিমায় হাসতে পছন্দ করেন? শরীরের খোরাক যেমন খাবার মনে করাতে মনে হচ্ছে হাসি এবং আনন্দ। হাসির সমন্বয় মানুষ দীর্ঘজীবি হতে পারে। দেখা যায় যে যারা আসে খুশি থাকে তারা দীর্ঘদিন বয়স থাকা সত্ত্বেও বয়স বুঝতে পারা যায় না। অপরদিকে বিষন্ন মনের অধিকারী মানুষগুলো অল্প বয়সেই পেকে যায়। মানুষের হাসির ভঙ্গিমা তিন প্রকার হয়ে থাকে।
১. মুচকি হাসি
২. অট্টহাসি
৩. মৃদু হাসি ইত্যাদি

hasir jokes pic 1

মিষ্টি হাসির ছন্দ 

আমরা এখানে মিষ্টি হাসির ছন্দ দিয়েছি যেগুলো আপনাকে হাসির যোগান দিতে পারে. মানুষকে হাসানোর জন্য অথবা মানুষকে হাসানোর অভ্যাস কিছু মানুষের শিল্প  ফুঁটিয়ে চলে। আমাদের আশেপাশে অনেক মানুষ রয়েছে যারা কম শিক্ষিত হলেও মানুষকে হাসানোর যথেষ্ট যোগ্যতা অর্জন করার ফলে মানুষের কাছে প্রিয়। মানুষকে হাসাতে হলে কতগুলো আনকমন কথা এবং ছন্দ ব্যবহার করতে হয়।  আপনি যদি আমাদের ওয়েবসাইটের হাসির ছন্দ গুলো পড়েন তাহলে প্রথমে নিজেই হাসবেন এবং তারপর আপনি অন্যের কাছে তাই এপ্লাই করতে পারেন।

প্রিয়  ভিজিটর,  আমরা কিছু  ছন্দ ব্যবহার করেছি যেগুলো আপনি ব্যবহার করলেন নিঃসন্দেহে একজন মানুষ আসতে পারতে হবে বলে আমরা মনে করছি। যাই হোক, ছোট বাচ্চা থেকে শুরু করে আপনি আপনার ভালোবাসার মানুষকে নিচের শব্দগুলোর মাধ্যমে হাসাতে পারবেন।চালি চ্যাপলিন এবং মিস্টার বিনের মতো আপনার যদি কোন প্রিয়  জোকার তারকা থাকে তাহলে আমাদেরকে কমেন্ট করে জানাবেন.

রাতে মশা দিনে মাছি
আমি তোমায় ভালোবাসি ।
দিনে জর, রাতে কাশি
আমি তোমার কাছে আসি ।


প্রোফাইল করিয়া লক
দুয়ারে দিয়েছো নক,
কি করিয়া বুঝিবো তুমি
কাউয়া না বক ?

আপডেট ভার্সনঃ
দিয়াছো ফ্রেন্ড রিকুয়েস্ট
প্রোফাইলে মারিয়া তালা
কি করিয়া বুঝিবো তুমি
কালা নাকি ধলা ?

কখন হাসির উদ্রেক হয়?

দেখা যায় আপনার মন বিষণ্ন অবস্থায় রয়েছে ঠিক সেই মুহূর্তে এমন একজন ব্যক্তি এসে আপনাকে এমন কতগুলো মজার জোকস বলো যে আপনি তাৎক্ষণিকভাবে হেসে দিতে পারেন। বিজ্ঞানসম্মত উপায়ে আমরা জানতে পারি যে যখন লাফিং গ্যাস (N2O) আশেপাশে সৃষ্টি হলে মানুষ হাসতে থাকে। আশেপাশে কোথাও লাফিং গ্যাসের সৃষ্টি হলে তাৎক্ষণিকভাবে হাসির উদ্রেক হয়। ঠিক বিপরীতে দেখা যায় যে, বিভিন্ন বিশৃঙ্খলা এবং মিছিলের মধ্যে টিয়ার গ্যাস অথবা কাঁদুনে গ্যাস এর সমন্বয়ে লোকজনকে তাড়িয়ে দেওয়া হয়।

সুতরাং বলা যায় যে, লাফিং গ্যাস বা হাশুনে গ্যাস যেমন মানুষকে হাসায়, ঠিক তেমনই কাঁদুনে গ্যাস মানুষকে কাঁদায়। আমরা কেউই কাঁদতে চাইনা, হাসতে চাই। তাই হাসিখুশি থাকা মানুষগুলো পৃথিবীতে দীর্ঘ দিন টিকে থাকতে পারে।

hasir jokes pic 2

মজার জোকস স্ট্যাটাস

আমরা কমবেশি সবাই জোকস পছন্দ করি । হাসি না আসলে দিনটি যেন ব্যর্থ হয়। হাসির মধ্য দিয়ে হার্ট ভালো থাকে।  কারো হাসি সুন্দর এবং কারো হাসি বেমানান হয়ে থাকে।  সুন্দরভাবে যে হাসতে পারে তার বাহ্যিক দৃষ্টিভঙ্গি সবার দ্বারা  আকর্ষিত হয়।  হাসির মধ্য থেকে আপনি যখন অন্যকে হাসার উপায় খোঁজেন সেহেতু আমরা এখানে কতগুলো মজার জোকস স্ট্যাটাস সরবরাহ করেছি।

আপনারা চাইলে সেগুলো বিভিন্ন সামাজিক মিডিয়ায় দেওঘর যাবে এবং টুইটারে শেয়ার করতে পারেন।  আপনি যদি কাউকে মজার মজার ধাঁধা বলেন তাহলে নিশ্চয় সে আপনার প্রতি  দুর্বল থাকবে । আমি কিভাবে অন্যকে হাসাতে পারি রোমান্টিক কথার মাধ্যমে অন্যকে হাসানোর কৌশল জানতে হলে নিচের কথাগুলো ভালভাবে পড়ুন।

“এক ব্যক্তির বাড়ির সামনে একটি কুকুর মরে পড়ে ছিল, পৌর নিগমের কর্মীরা সেটি সরাচ্ছে না দেখে সেই ব্যক্তি পৌর নিগমের দপ্তরে ফোন করে বললেন- “ আমার বাড়ির সামনে একটি কুকুর সকাল থেকে মরে পড়ে আছে, এটিকে তুলে নিয়ে যান।“ কিন্তু অপরদিক থেকে উত্তর এল-“ওখানেই কবর দিয়ে দিন”

“এতে সেই ব্যক্তি রেগে গেলেন, কিন্তু শান্ত সুরে বললেন- “হ্যাঁ আমি ওটাই করছি, কিন্তু হঠাৎ খেয়াল হল এই কুকুরটির বাচ্চাদের খবর দিয়ে দিই, যে তার বাবার অন্তিম দেখা দেখতে আসবে তো আসুক।


“আমাদের পাশের বাড়ির কাকিমা মাংস রান্না করেছে, সেই মাংসের গন্ধ পুরো এলাকা ছড়িয়ে গেছে। গন্ধ পেয়ে আমি এই নিয়ে ছয়বার গেলাম কাকিমার বাড়ি, আরও কয়েকবার যাব, যদি মাংস খেতে দেয় দিবে, নাহলে আমার আবার অত মাংস খাবার লোভ নেই।” 


“টুনু পাড়ার ছেলেদের জ্ঞান দিচ্ছে- দুই প্রকার মেয়ের পেছনে কখনো ঘুর ঘুর করবে না। পাড়ার ছেলেরা বলল- কোন কোন মেয়ে। টুনু বলল- এক, যে মেয়ের পেছনে আমি আছি, কারণ এই মেয়ে তোমাদের দ্বারা পটবে না। আর দুই, যে মেয়ের পিছনে আমি ঘুরি না, কারণ ওই মেয়েটিকে আমিই পটাতে পারিনি, আর তোমাদের দ্বারা ঘচু পটবে?”

hasir jokes pic 3

মজার মজার জোকস ও কৌতুক

হাসির কবিতা মজার মজার জোকস এবং কৌতুক যেহেতু মানুষের হার্ট কে সুস্থ রাখতে সহযোগিতা করে সেহেতু আমাদের গুরুত্বপূর্ণ ভিজিটর আমাদের ওয়েবসাইট থেকে মজার মজার জোকস কৌতুক দেখে নিতে পারবেন।

চার্লি চ্যাপলিন,  মিস্টার বিন এবং বাংলাদেশের ভাদাইমা বিভিন্ন জন ইউটিউব ব্যবহার করে মানুষকে হাসাতে নিয়মিত ভিডিও আপলোড করেন। সেখান থেকে আমরা মজার মজার জোকস এবং কৌতুক সম্পর্কে ধারণা পেতে পারি। এছাড়াও এখানে কতগুলো কথা এবং রোমান্টিক কবিতা এবং মজার কৌতুক এর সমন্বয়ে নিচের কথাগুলো সাজানো হয়েছে দেখে নিন তাহলে।

(এক)

১ম চাপাবাজঃ  আমি এত গরম চা খাই যে, কেতলি থেকে সোজা মুখে ঢেলে দেই!

২য় চাপাবাজঃ  কি বলিস! আমি তো চা-পাতা, পানি, দুধ, চিনি মুখে দিয়ে চুলোয় বসে পড়ি!

(দুই)

দুই চাপাবাজের মধ্যে আলাপ হচ্ছে-

প্রথম চাপাবাজ: জানিস মাঝে মাঝে ইচ্ছে হয় ফ্রান্সের আইফেল টাওয়ারটা কিনে ফেলি।

দ্বিতীয়চাপাবাজ: অত সহজ না বন্ধু! ওটা আমি বেচলেতো।

hasir jokes pic 4

(তিন)

তিন বন্ধু ঘুম থেকে উঠে একজন আরেকজনকে স্বপ্নের কথা বর্ণনা করছে।

প্রথম বন্ধুঃ “জানিস আমি স্বপ্নে দেখলাম, মরুভুমির সব বালি সোনা হয়ে গেছে আর আমি সেগুলোর মালিক হয়ে গেছি।”

দ্বিতীয় বন্ধুঃ “আমি স্বপ্নে দেখলাম আকাশের সব তারা স্বর্ণমুদ্রা হয়ে গেছে আর আমি তার মালিক হয়ে গেছি।”

তৃতীয় বন্ধুঃ “আমি স্বপ্নে দেখলাম এতো কিছু পেয়ে তোরা খুশিতে হার্টফেল করেছিস আর মরবার আগে আমাকে তোদের সব সম্পদ উইল করে দিয়ে গেছিস।”

মজার জোকস ২০২২ 

আমরা এখানে 2022 সালের জন্য মজার কিছু জোকস হাসির কথা,  গার্লফ্রেন্ড এবং বয়ফ্রেন্ড কে হাসানোর উপায়,  কথার মাধ্যমে মানুষকে হাসানোর কৌশল, কিভাবে অন্যকে হাসাতে হয়।  ইত্যাদি সকল বিষয় নিয়ে মানুষ যখন খোঁজ করেন মজার জোকস তখন নিচের কথাগুলো তাকে জোকস করতে সহযোগিতা করবে।

সুতরাং,  চলুন তাহলে দেখে নেয়া যাক মজার জোকস এবং কথা সমন্বয় করেন অন্যকে হাসানোর কৌশল এবং উপায় দেখে আসি। সুষ্ঠু পরিবেশে অর্থাৎ অনুকূল পরিবেশে কাউকে হাসানো  সহজ কিন্তু প্রতিকূল পরিবেশে আপনি যদি কাউকে হাসাতে পারেন তাহলে আপনার   হাসানর সার্থকতা বিদ্যমান নিচের কথাগুলো পরিবেশন করে।

hasir jokes pic 5

শিক্ষামূলক জোকস

শুধু মানুষকে  হাসানোর জন্য  প্রাঙ্ক ভিডিও করলে তা নিশ্চয়ই ভালো তবে এমন কতগুলো কথা অন্যের মাঝে শেয়ার করলে অন্যরা মনে আনন্দ পায় এমন কথাগুলো সব সময় মানুষের কাছ থেকে পাওয়া যায় না।  একজন মানুষের সাথে যখন একজন মানুষ আনন্দ পেতে থাকে তখন সেই মানুষটি আনন্দের উৎস কে হারাতে চায় না।

সুতরাং যে হাসির মাধ্যমে শিক্ষামূলক কারণ বিদ্যমান হাসিতে হাসিতে শিক্ষা পরিস্ফুটিত হওয়ার নজির রয়েছে সেই হাসি উত্তম।  শিক্ষামূলক জোকস আপনাকে শিক্ষার পাশাপাশি হাসির সাগরে  সাঁতার কাটতে  শেখাবে।  গুরুদন্ড বলেন যে তিনি একজন একবার হাসে না তার ভেতরে মনুষ্যত্ব নেই।

লিংক>>  প্রেম নিয়ে বিশ্ব বিখ্যাত কয়েকটি উক্তি- প্রেম করার আগে ভেবে দেখুন!

১#
শিক্ষিকা: তিতুমীর কে চেন?
শিক্ষার্থী: না ম্যাডাম, চিনি না।
শিক্ষিকা: তোমার পড়াশোনায় মনোযোগ দাও, তাহলেই চিনতে পারবে।
শিক্ষার্থী: আপনি কি সুমি আন্টিকে চেনেন?
শিক্ষিকা: না, চিনি না।
শিক্ষার্থী: আপনার স্বামীর ওপর মনোযোগ দেন, তাহলেই চিনতে পারবেন।২#
শিক্ষক: আচ্ছা, ‘বিবিসি’ মানে কী বল তো?
ছাত্র: বাংলাদেশ বিস্কুট কোম্পানি।
শিক্ষক: বেয়াদব! বাড়ি কোথায়?
ছাত্র: এটাও হতে পারে, স্যার।৩#
শিক্ষক: বলো তো টমি, রঙিন টিভি আর সাদাকালো টিভির মধ্যে পার্থক্য কী?
ছাত্র: স্যার, রঙিন টিভিতে যেটা ‘গাজর’ সাদাকালো টিভিতে সেটা ‘মূলা’!hasir jokes pic 6৪#
: বলো তো পৃথিবীতে সবচেয়ে চালাক প্রাণি কোনটি?: পৃথিবীতে সবচেয়ে চালাক প্রাণি হচ্ছে গরু।

:  গরু কীভাবে সবচেয়ে চালাক প্রাণি হয়? ব্যাখ্যা করো

: ব্যাখ্যা তো আরো সহজ! বাংলা দ্বিতীয় পত্রে প্রবাদ আছে- অতি চালাকের গলায় দড়ি। বেশির ভাগ গরুর গলায় দড়ি থাকে। সুতরাং গরুই সবচেয়ে চালাক প্রাণি।

৫#
অধ্যাপক: এই যে ছেলে, তুমি আমার ক্লাসে কিছুতেই ঘুমাতে পারো না।

ছাত্র: পারি স্যার, আপনি একটু আস্তে লেকচার দিলেই পারি।

হট জোকস

হট সেক্স সাধারণত  স্ত্রী এবং স্বামীর মধ্যে ব্যবহার করা ভালো। তবে কোনো কোনো ক্ষেত্রে গার্লফ্রেন্ড বা বয়ফ্রেন্ড অথবা ভালোবাসার মানুষকে হট জোকস এর মাধ্যমে একটু আনন্দ দেওয়া যেতে পারে।  মুখের কথায় হাসি আনন্দ যখন আসবে তখন একটু হট কবিতা, হট রোমান্টিক কথা এবং হট এসএমএস নিশ্চয় আপনার পজিটিভ মনের ভালোবাসার মানুষকে হাসাতে পারবে।

সুতরাং,  আপনি কি আপনার ভালোবাসার মানুষকে হওয়ার মাধ্যমে আসতে চান? চলুন তাহলে নিচের কথাগুলো দেখে নেই হয়তো আপনি সেগুলো খোঁজ করছেন।

hasir jokes pic 7

মজার হাসির পিক

অনেকে মজার জোকস ফেসবুক হোয়াটসঅ্যাপ এবং টুইটারে শেয়ার করতে ভালোবাসো। তবে নিতান্তই তা একটি ভালো কথা। তার মাধ্যমে যদি অন্য কে হাসানো যায় তাহলে নিশ্চয় সকলের হার্টের জন্য তা পজেটিভ।

সুতরাং মজার মজার জোকস পিকচার এর মাধ্যমে সরবরাহ করেছি যেগুলো সরাসরি কপি করে আপনারা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে অন্যের মনে আনন্দের খোরাক জোগাতে পারেন।

hasir jokes pic 8

মজার SMS

হাসিখুশি থাকা মানুষ সর্বদায় সকলের প্রিয়।  প্রিয় মানুষকে হাসানোর জন্য নিজের উপস্থিত বুদ্ধি কাজে লাগানোই ভালো। আর যদি তাৎক্ষণিকভাবে আপনি আপনার উপস্থিত বুদ্ধি এর সমন্বয়ে কাউকে হাসানোর উপায় খুঁজে না পান তাহলে নিচের কথাগুলো থেকে একটু অভিজ্ঞতা নিয়ে অন্যকে হাসাতে পারেন।

মজার মজার মেসেজ, মজার এসএমএস, মজার কৌতুক,  হাসির এসএমএস যাই বলুন না কেন সবগুলোই আপনার মনকে আনন্দের সাগরে ভাসতে পারে।  আপনি হয়তো জেনে থাকবেন যে,  নিয়মিত হাসিখুশি থাকা মানুষ বিভিন্ন রোগ থেকে বেঁচে যায়।  চলুন তাহলে জীবনের গুরুত্বপূর্ণ সবাইকে হাসিখুশির সময়  বানিয়ে নেই।

তুলতুলে গাল তোমার নরম দুটি ঠোট,
সুন্দর ওই নাকের উপর দারুন দুটি চোখ,
রেশমি কালো লম্বা চুল, মিস্টি তোমার হাসি,
দাঁত নেই দেখে বুঝলাম বয়স তোমার ৮০ !!


আজ গরিব বলে পৃথিবীতে থাকি,
বড়লোক হলে মঙ্গল গ্রহে থাকতাম।।


শীতকাল আসছে সবার প্রেম হবে, বিয়ে হবে।
আর আমার সর্দি কাশি হবে।😎😎😎

তোমার অসুখ হোক, তোমার ঘরে মোসা আসুক,
তোমার মাথা খারাফ হোক, তোমার স্বপ্নে ভুত আসুক,
সারা রাট শীত লাগুক, —- তা আমি চাইনা,,,
কারণ তুমি আমার ফ্রেন্ড !!!!

আমি বোকা, আমি ছাগল,
আমি গরু, আমি পাগল,
আমি জানোয়ার, আমি রাক্ষস,
আমি স্টুপিড, ( আস্তে পড়ো, তোমার এত্ত গুলো নাম সবাই জেনে ফেলবে )

hasir jokes pic 11

হাসির গল্প মজার জোকস

হাসিখুশি থাকা মানুষকে সকলের পছন্দ করেন। গম্ভীর এবং দেবদাস প্রকৃতির মানুষ মানুষের অপছন্দ হতে পারে। তাই শত কষ্টের নিজেকে সন্তুষ্ট রাখার একমাত্র উপায় হচ্ছে অন্তরে হাসি রাখা। মুখের হাসি এবং মনে হয় সেই এক জিনিস নয়। জীবনের কঠিন সময়েও যে হাসতে পারে সেই তো প্রকৃত মানুষ। নিজের আত্ম উপলব্ধি নিজের মধ্যে সীমাবদ্ধ থেকে একটু হলেও আসতে চেষ্টা করুন। যে ব্যক্তি প্রতিদিন হাসতে পারেন, সে ব্যক্তি অনেক রোগ মুক্তি পায়।

দুষ্টু মিষ্টি প্রেমের স্ট্যাটাস- হাসতে হাসতে প্রেম শিক্ষা

সুতরাং কাউকে হাসির গল্প বলা এবং কারো কাছ থেকে হাসির গল্প শোনা সকলের ভালো লাগে। গল্প করা মানুষগুলো হাসির উৎস হতে পারে। আপনি যদি ভালো গল্প বলতে না পারেন তবে আমাদের এই পেজ থেকে কিছু হাসির গল্প জেনে নিতে পারবেন।

মজার জোকস পিকচার 5

যে ব্যক্তি হাসির গল্প প্রিয় ব্যক্তিকে অথবা ভালোবাসার মানুষকে বলতে পারে সেই ব্যক্তি ভালোবাসায় অগ্রাধিকার পায়। আপনি যদি আপনার প্রিয় ভালোবাসার মানুষকে হাসাতে পারেন তবে সে নিশ্চয়ই আপনার সাথে আজীবন থাকার প্রয়াসে নিজেকে প্রতিষ্ঠা করবে।

বাংলা হাসির কবিতা

বাংলা হাসির কবিতা অনলাইনে যে সকল গুরুত্বপূর্ণ ভিজিটর সার্চ করছেন তারা এখান থেকে অতি সহজেই বাংলা হাসির কবিতা পাবেন। আপনি যদি আসি কবিতা এর সমন্বয়ে কাউকে টেক্সট করেন তাহলে নিশ্চয়ই আপনি অপরের কাছে মূল্যবান হবেন বলে আমরা বিশ্বাস করি।

প্রেমিকাকে হাসাতে এই মেসেজগুলো সেন্ড করুন

সুতরাং নিজে হাসুন এবং অন্যকে হাসির যোগান দিন। রোমান্টিক ছন্দ এ কতগুলো কবিতা -যা আমাদের হাসির খোরাক জোগায়। তা এখানে সরবরাহ করা হয়েছে।

ঘুম থেকে উঠে চমকে গেলাম।
আমার গলায় মালা পড়ালো কে।
পরে দেখি ওটা লুঙ্গি। 🤨🤨😄

hasir jokes pic 9

রোমান্টিক হাসির কৌতুক

ইউটিউব ওপেন করলে হাসির জোকস বা কৌতুকের শিল্পীর অভাব হয় না। ভাদাইমা, চার্লি চ্যাপলিন, মিস্টার বিন এর মত মহৎ ব্যাক্তি যেমন মানুষকে হাসাতে পারে, ঠিক তেমনই মজার হাসির কৌতুক চতুর্দিকে লাফিং গ্যাস সৃষ্টি করতে পারে।

সুতরাং, পৃথিবীতে এমন কোন ব্যক্তি নেই যে হাসতে পছন্দ করেনা। কিন্তু একটা কথা রয়ে যায় হাসি সব সময় মুখে আসে না। প্রতিকূল পরিবেশেও মানুষকে হাসতে শিখতে হবে।কাজেই দেখুন তো নিচের হাসির কৌতুক গুলো আপনাকে কতটুকু প্রফুল্লতা দিতে পারে.

  1) সাংবাদিক : নির্বাচনে দাঁড়ানোর প্রেরণা আপনি কার থেকে পেলেন?
 মহিলা প্রার্থী : আমার স্বামীর কাছ থেকে।
 সাংবাদিক : সেটা কিভাবে? যদি একটু বুঝিয়ে বলেন।
 মহিলা প্রার্থী : এতে বোঝাবুঝির আর কী আছে? যতবার আমি ওর সঙ্গে লড়েছি, আমিই জিতেছি!

 2) ঈদের ছুটিতে তোর ভাবীকে বাপের বাড়ি পাঠাতে রেলস্টেশনে গিয়েছিলাম।
 তো?
 ওকে ট্রেনে তুলে দিয়ে বিদায় জানাতে গিয়ে খুশির চোটে ট্রেনের ইঞ্জিনে চুমু দিয়ে ফেলেছিলাম!

3) একবার দশজন রাজনীতিবিদকে বহনকারী একটি বিমান দূর গ্রামে বিধ্বস্ত হলো।
 খবর পেয়ে রাজধানী থেকে উদ্ধারকারী দল রওনা হলো। ঘটনাস্থলে পৌঁছাতে পৌঁছাতে সন্ধ্যা প্রায়।
 দেখা গেল, গ্রামবাসীরা ইতোমধ্যে দশজনকেই দাফন করে ফেলেছে। সারিবদ্ধ দশটি কবর।
 উদ্ধারকারী দলনেতা জানতে চাইলেন, সবাই কি ঘটনাস্থলেই মারা গেছেন?
 গ্রামবাসী : না, কবর দেওয়ার আগ পর্যন্ত দুইজন বলছিলেন যে, তারা মারা যাননি। কিন্তু আমরা সে কথায় কর্ণপাত করিনি।
 জানেনই তো রাজনীতিবিদদের সব কথা বিশ্বাস করতে নেই!

hasir jokes pic 10

মজার জোকস পিকচার

দেখার মাধ্যমে মজার জোকস পেতে আপনি কি এই দেশে অবস্থান করছেন? আমরা এখানে মজার জোকস এর কতগুলো পিকচার কালেকশন করেছি যা দেখা মাত্রই আপনাকে আনন্দে সন্ধান দেবে। কার্টুন ছবি বাচ্চাদের আনন্দ দেওয়ার সাথে সাথে বড়দের নির্বাচনে হাসি যোগাড় করে দেয়।

আপনি যদি দেখা মাত্রই হাসির উদ্রেক করতে চান তবে আমাদের এই পিকচার গুলো ডাউনলোড করে বিভিন্ন সামাজিক মিডিয়ায় আপলোড করলে হাসির মাত্রা দ্বিগুণ হবে।

মজার জোকস পিকচার 1

মজার জোকস পিকচার 2

hasir jokes pic 12

hasir jokes pic 13

hasir jokes pic 14

২০+ ফানি পিকচার- হাসতেই হবে গ্যারান্টি

ভাদাইমা বাংলা হাসির কৌতুক

বর্তমানে বাংলাদেশ এমন কোন ব্যক্তি নেই যে ভাদাইমার নাম জানেন না। প্রায় প্রতিনিয়ত ও মজার মজার ভিডিও তৈরি করে ইউটিউবে আপলোড করে থাকে ভাদাইমা। জনগণকে আনন্দ দেওয়া ভাদাইমার মূল উদ্দেশ্য। এটা ঠিক যে অন্যকে হাসাতে না পারলেও অন্তত কাঁদিয়া আসা যাবেনা।

সুতরাং ভাদাইমার বাংলা জোকস পেতে ভাদাইমার ইউটিউব চ্যানেল সার্চ করে দেখতে পারেন। মানুষের মুখ দেখলেই হাসি পায় এমন লোক পাওয়া মুশকিল। কিন্তু ভাদাইমা কে দেখলে সেই অভাব দূর হয়ে যায়।

এই সপ্তাহের সেরা আর্টিকেল:

#সুন্দরী মেয়েদের ছবি- না দেখলে মিস!

#প্রেমিক প্রেমিকার হাত ধরা ছবি ডাউনলোড

#স্বামী এবং স্ত্রী কে নিয়ে স্ট্যাটাস-  ভালোবাসার কথা

#গ্রামের সুন্দরী মেয়েদের মোবাইল নাম্বার- প্রেম করার জন্য

#হাত কাটা পিক, ব্যান্ডেজ এর ছবি ডাউনলোড

#ভাবি বা বৌদি পটানোর টিপস-  100% বশে আসবে

#১০০+ ফানি ফেসবুক কমেন্ট শিখে নিন!

Tags
Show More

মোঃ জাহিদুল ইসলাম

আমি মোঃ জাহিদুল ইসলাম । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button
Close