রোমান্টিক কালেকশন

মজার জোকস, হাসির প্রকারভেদ, বাংলা নতুন হাসির কৌতুক, কবিতা, কার্টুন ও ছবি ডাউনলোড

মজার জোকস, হাসির প্রকারভেদ, বাংলা নতুন হাসির কৌতুক, কবিতা, কার্টুন ও ছবি এখানে পাওয়া যাবে। নিজেকে একটু হাসাতে সকলের মন চায়। উন্নত দেশে হাসির কোর্স করা হলেও বর্তমানে হাসতে চাই সকলেই। হাসির জন্য নিজের মন কে প্রাধান্য দেওয়া জরুরি। মনকে সতেজ রাখতে হাসি যেমন উপকার করে থাকে তেমনি অন্যদিকে হাসির খোরাক যোগাতে লাগে কিছু মজার মজার জোকস কবিতা ছন্দ এবং পিকচার। আপনি যদি অনলাইনে মজার মজার জোকস কবিতা এবং পিকচার ডাউনলোড করতে এই পেজে থাকেন তবে আপনি সঠিক জায়গায় রয়েছেন।

আমাদের এই পেজ থেকে যে কেউ মজার মজার হাসির পোস্ট কবিতা এবং ছন্দ কবি করে বিভিন্ন সামাজিক মিডিয়ায় স্ট্যাটাস হিসেবে ব্যবহার করলে আনন্দের মাত্রা দ্বিগুণ হবে বলে আমরা বেক্তিগত ভাবে বিশ্বাস করি।
সুতরাং আমরা নিশ্চিত ভাবে বলতে পারি যে আমাদের সরবরাহকৃত মজার জোকস গুলো আপনার মনে আনন্দের খোরাক যোগাবে। তাই চলুন মজার মজার জোকস এর সমন্বয় একটু হাসি।

বাংলা মজার জোকস

বর্তমানে অনলাইন দুনিয়ায় ইউটিউব এ সবচেয়ে বেশি জোকস দেখা হয়। ছেলে-বুড়ো এবং সকল বয়সের মানুষ একটু হাসানোর জোকস পছন্দ করে থাকেন। জোকস এর মাধ্যমে মনে ক্লান্তি দূর হয় এবং নতুন কিছু পাওয়ার আকাঙ্ক্ষা লাগে। 2021 সালের বাংলা জোকস এর নতুন নতুন কালেকশন নিয়ে আমরা এখানে হাজির হয়েছি। জোকস করা মানুষগুলো সকলের কাছে প্রিয় হয়ে থাকে। আপনি যদি ফেসবুক এবং হোয়াটসঅ্যাপ এ মজার মজার জোকস এর সমন্বয়ে স্ট্যাটাস দিয়ে থাকেন তাহলে লাইক কমেন্ট এবং শেয়ার বেশি হয়ে থাকে। জোকস এর মূল বিষয় হচ্ছে তাকে নিজের করে নিয়ে অন্তরে লাফিং গ্যাসের সৃষ্টি করা। মানুষের ভঙ্গিমা কথাবাত্রা এবং অঙ্গভঙ্গি এর সমন্বয়ে জোকস প্রকাশ পায়।

সুতরাং চার্লি এবং মিস্টার বিন এর হাসির কৌতুক গুলো হয়তো আপনারা অনেকে দেখে থাকবেন। অঙ্গভঙ্গির মাধ্যমে মানুষকে আনন্দ দিয়ে বিশ্বের অন্যতম শীর্ষ শিল্পীর কাতারে অবস্থান করছেন তারা। আমরা এখানে কথার মাধ্যমে হাসির অনুভূতি প্রকাশ করব। কৌতুক মনকে সতেজ রাখতে সহায়তা করে।

মজার জোকস পিকচার 3

মজার জোকস এসএমএস

আপনি যদি কাউকে আমি এসএমএস এর মাধ্যমে হাসাতে চান তবে এই পোস্টটি আপনাকে সহযোগিতা করবে। যেকোনো মোবাইল ফোনের মাধ্যমে আপনি সহজেই অন্যকে এখান থেকে এসএমএস গুলো কপি করে পাঠাতে পারেন। এছাড়াও মেসেঞ্জারে প্রিয় মানুষের সাথে এবং বন্ধুবান্ধবের সাথে এসএমএস গুলো অনেকে শেয়ার করে থাকে।
সুতরাং আপনি চাইলে নিচের এসএমএস গুলো বিভিন্ন সামাজিক মিডিয়া আপলোড করে এবং messenger-text এসএমএস হিসেবে ব্যবহার করতে পারেন।

শীতকাল আসছে সবার প্রেম হবে, বিয়ে হবে।
আর আমার সর্দি কাশি হবে।😎😎😎


আমি: মা আমার খুব মাথা ব্যাথা করছে।

মা: মোবাইল থেকে ওষুধ ডাউনলোড করে খা।🤨🤔🙄মজার জোকস পিকচার 4


ছেলে: মা আমার পকেট খরচের টাকা লাগবে।

মা: কাল থেকে লুঙ্গি পড়বি। তাহলে আর পকেট খরচ লাগবে না…!! 🤨🙄🙄


স্ত্রী বমি করলে সুখবর, আর স্বামী বমি করলে – সালা আজকে আবার খেয়ে এসছে..😂😂

হাসির প্রকারভেদ

পৃথিবীতে মানুষ বিভিন্ন ভঙ্গিমায় হাসতে দেখা যায়। আপনি কোন ভঙ্গিমায় হাসতে পছন্দ করেন? শরীরের খোরাক যেমন খাবার মনে করাতে মনে হচ্ছে হাসি এবং আনন্দ। হাসির সমন্বয় মানুষ দীর্ঘজীবি হতে পারে। দেখা যায় যে যারা আসে খুশি থাকে তারা দীর্ঘদিন বয়স থাকা সত্ত্বেও বয়স বুঝতে পারা যায় না। অপরদিকে বিষন্ন মনের অধিকারী মানুষগুলো অল্প বয়সেই পেকে যায়।
মানুষের হাসির ভঙ্গিমা তিন প্রকার হয়ে থাকে।
১. মুচকি হাসি
২. অট্টহাসি
৩. মৃদু হাসি ইত্যাদি

কখন হাসির উদ্রেক হয়?

দেখা যায় আপনার মন বিষণ্ন অবস্থায় রয়েছে ঠিক সেই মুহূর্তে এমন একজন ব্যক্তি এসে আপনাকে এমন কতগুলো মজার জোকস বলো যে আপনি তাৎক্ষণিকভাবে হেসে দিতে পারেন। বিজ্ঞানসম্মত উপায়ে আমরা জানতে পারি যে যখন লাফিং গ্যাস (N2O) আশেপাশে সৃষ্টি হলে মানুষ হাসতে থাকে। আশেপাশে কোথাও লাফিং গ্যাসের সৃষ্টি হলে তাৎক্ষণিকভাবে হাসির উদ্রেক হয়। ঠিক বিপরীতে দেখা যায় যে, বিভিন্ন বিশৃঙ্খলা এবং মিছিলের মধ্যে টিয়ার গ্যাস অথবা কাঁদুনে গ্যাস এর সমন্বয়ে লোকজনকে তাড়িয়ে দেওয়া হয়।

সুতরাং বলা যায় যে, লাফিং গ্যাস বা হাশুনে গ্যাস যেমন মানুষকে হাসায়, ঠিক তেমনই কাঁদুনে গ্যাস মানুষকে কাঁদায়। আমরা কেউই কাঁদতে চাইনা, হাসতে চাই। তাই হাসিখুশি থাকা মানুষগুলো পৃথিবীতে দীর্ঘ দিন টিকে থাকতে পারে।

 

হাসির গল্প মজার জোকস

হাসিখুশি থাকা মানুষকে সকলের পছন্দ করেন। গম্ভীর এবং দেবদাস প্রকৃতির মানুষ মানুষের অপছন্দ হতে পারে। তাই শত কষ্টের নিজেকে সন্তুষ্ট রাখার একমাত্র উপায় হচ্ছে অন্তরে হাসি রাখা। মুখের হাসি এবং মনে হয় সেই এক জিনিস নয়। জীবনের কঠিন সময়েও যে হাসতে পারে সেই তো প্রকৃত মানুষ। নিজের আত্ম উপলব্ধি নিজের মধ্যে সীমাবদ্ধ থেকে একটু হলেও আসতে চেষ্টা করুন। যে ব্যক্তি প্রতিদিন হাসতে পারেন, সে ব্যক্তি অনেক রোগ মুক্তি পায়।

সুতরাং কাউকে হাসির গল্প বলা এবং কারো কাছ থেকে হাসির গল্প শোনা সকলের ভালো লাগে। গল্প করা মানুষগুলো হাসির উৎস হতে পারে। আপনি যদি ভালো গল্প বলতে না পারেন তবে আমাদের এই পেজ থেকে কিছু হাসির গল্প জেনে নিতে পারবেন।

মজার জোকস পিকচার 5

যে ব্যক্তি হাসির গল্প প্রিয় ব্যক্তিকে অথবা ভালোবাসার মানুষকে বলতে পারে সেই ব্যক্তি ভালোবাসায় অগ্রাধিকার পায়। আপনি যদি আপনার প্রিয় ভালোবাসার মানুষকে হাসাতে পারেন তবে সে নিশ্চয়ই আপনার সাথে আজীবন থাকার প্রয়াসে নিজেকে প্রতিষ্ঠা করবে।

বাংলা হাসির কবিতা

বাংলা হাসির কবিতা অনলাইনে যে সকল গুরুত্বপূর্ণ ভিজিটর সার্চ করছেন তারা এখান থেকে অতি সহজেই বাংলা হাসির কবিতা পাবেন। আপনি যদি আসি কবিতা এর সমন্বয়ে কাউকে টেক্সট করেন তাহলে নিশ্চয়ই আপনি অপরের কাছে মূল্যবান হবেন বলে আমরা বিশ্বাস করি।

সুতরাং নিজে হাসুন এবং অন্যকে হাসির যোগান দিন। রোমান্টিক ছন্দ এ কতগুলো কবিতা -যা আমাদের হাসির খোরাক জোগায়। তা এখানে সরবরাহ করা হয়েছে।

রোমান্টিক হাসির কৌতুক

ইউটিউব ওপেন করলে হাসির জোকস বা কৌতুকের শিল্পীর অভাব হয় না। ভাদাইমা, চার্লি চ্যাপলিন, মিস্টার বিন এর মত মহৎ ব্যাক্তি যেমন মানুষকে হাসাতে পারে, ঠিক তেমনই মজার হাসির কৌতুক চতুর্দিকে লাফিং গ্যাস সৃষ্টি করতে পারে।

সুতরাং, পৃথিবীতে এমন কোন ব্যক্তি নেই যে হাসতে পছন্দ করেনা। কিন্তু একটা কথা রয়ে যায় হাসি সব সময় মুখে আসে না। প্রতিকূল পরিবেশেও মানুষকে হাসতে শিখতে হবে।

মজার জোকস পিকচার

দেখার মাধ্যমে মজার জোকস পেতে আপনি কি এই দেশে অবস্থান করছেন? আমরা এখানে মজার জোকস এর কতগুলো পিকচার কালেকশন করেছি যা দেখা মাত্রই আপনাকে আনন্দে সন্ধান দেবে। কার্টুন ছবি বাচ্চাদের আনন্দ দেওয়ার সাথে সাথে বড়দের নির্বাচনে হাসি যোগাড় করে দেয়।

আপনি যদি দেখা মাত্রই হাসির উদ্রেক করতে চান তবে আমাদের এই পিকচার গুলো ডাউনলোড করে বিভিন্ন সামাজিক মিডিয়ায় আপলোড করলে হাসির মাত্রা দ্বিগুণ হবে।

মজার জোকস পিকচার 1

মজার জোকস পিকচার 2

ভাদাইমা বাংলা হাসির কৌতুক

বর্তমানে বাংলাদেশ এমন কোন ব্যক্তি নেই যে ভাদাইমার নাম জানেন না। প্রায় প্রতিনিয়ত ও মজার মজার ভিডিও তৈরি করে ইউটিউবে আপলোড করে থাকে ভাদাইমা। জনগণকে আনন্দ দেওয়া ভাদাইমার মূল উদ্দেশ্য। এটা ঠিক যে অন্যকে হাসাতে না পারলেও অন্তত কাঁদিয়া আসা যাবেনা।

সুতরাং ভাদাইমার বাংলা জোকস পেতে ভাদাইমার ইউটিউব চ্যানেল সার্চ করে দেখতে পারেন। মানুষের মুখ দেখলেই হাসি পায় এমন লোক পাওয়া মুশকিল। কিন্তু ভাদাইমা কে দেখলে সেই অভাব দূর হয়ে যায়।

Tags
Back to top button
Close