উৎসব

শুভ নববর্ষ 1428: হ্যাপি পহেলা বৈশাখ কোটস- ইমেজ 2021

আপনি কি পহেলা বৈশাখ রিলেটেড কোটস ইমেজ খুঁজছেন?  আমরা এখানে হ্যাপি পহেলা বৈশাখ 2021 এর কিছু কোডস ইমেজেস সরবরাহ করেছি-  যা আপনি আপনার সোশ্যাল মিডিয়ায় আপলোড করে বৈশাখের আনন্দকে দ্বিগুণ করতে পারবেন । অনেক ভিজিটর রয়েছেন যারা কোটস ইমেজ খুঁজে পান না ।  সেই সকল গুরুত্বপূর্ণ ভিজিটরদের কথা মাথায় রেখে আমরা এখানে কিছু বৈশাখী মেসেজ চিত্রাকারে সরবরাহ করেছি   । আপনি চাইলে সেই সকল কোটস ইমেজ গুলো ডাউনলোড করে অনলাইনে এবং অফলাইনে বৈশাখের আনন্দকে ভাগাভাগি করে নিতে পারবেন । 

 যদিও করোনাভাইরাস আমাদের বর্তমান পরিস্থিতিকে স্থবির করে রেখেছে তবুও 364 দিন অতিক্রম করার পর একটি দিন পহেলা বৈশাখ অর্থাৎ শুভ নববর্ষ আমাদের কাছে এসে স্থান করে নিয়েছে ।   সম্রাট আকবর পহেলা বৈশাখে শুভ সূচনা করে থাকলেও বর্তমানে বাঙালি জাতি এই দিনটিকে উৎসবমুখর হিসেবে পালন করে থাকে ।  আপনি যদি শুভ নববর্ষ ইংরেজি নববর্ষের মত আনন্দঘন এবং সীমাহীন মর্যাদাসম্পন্ন দিবস হিসেবে পালন করতে চান, তবে আমাদের কোটস ইমেজ গুলো আপনাকে সহযোগিতা করার জন্য সার্বক্ষণিক ক্ষমতা বহন করে ।

navobarso image 1

 তাই, সামাজিক মিডিয়ায় ঝড় তুলতে আমাদের সরবরাহকৃত কোটস ইমেজ গুলো ডাউনলোড করুন এবং তা আপলোড করে আনন্দের মাত্রা কে আরো বাড়িয়ে তুলুন ।

 হ্যাপি পহেলা বৈশাখ কোটস ইমেজ 2021

 আনন্দের সামগ্রী হিসেবে কোর্স ইমেজেস অতন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে ।   বাঙালি জাতির সর্বদা আনন্দ আরোহন করতে চেষ্টা করে ।  ঐতিহ্যবাহী এ দিন কে কেন্দ্র করে ইতিমধ্যে শপিং মলবিভিন্ন ধরনের শাড়ি এবং পাঞ্জাবী কালেকশন নিয়ে সন্তুষ্ট বোধ করছেন । পাশাপাশি  কোটস মেসেজগুলো অনেকের দেয়ালে ওয়ালপেপার হিসেবে অলরেডি  সেট হয়ে গেছে  আপনি যদি  পহেলা বৈশাখ রিলেটেড মেসেজগুলো দেয়ালে ঝুলন্ত অবস্থায় রাখতে চান, তাহলে আমাদের এই পোষ্টটি আপনাকে সহযোগিতা করবে ।

সুতরাং, পান্তা, ইলিশ, শুটকি ভর্তা পাশাপাশি অনলাইন মিডিয়াকে আকর্ষণীয় এবং স্বনামধন্য এবং আনন্দঘন করে তুলতে আমাদের সরবরাহকৃত পহেলা বৈশাখ  কোটস ইমেজ গুলো ডাউনলোড করে আপলোড করতে পারেন ।

navobarso image 2

শুভ নববর্ষ 1428  এইচডি কোটস ইমেজেস, ডাউনলোড

 আপনি নিশ্চয়ই অবগত আছেন যে, 14 ই এপ্রিল একই সময়ে পহেলা বৈশাখ এবং মাহে রমজান অনুষ্ঠিত হতে যাচ্ছে ।  তাই এই দিনটিতে আনন্দের সীমা  অসীম  রূপ নিবে বলে আমরা বিশ্বাস করি   তবে একটাই কষ্ট তা হল- সকালবেলার পরিবর্তে সন্ধ্যাবেলায় ইলিশ মাছের চরচরি দিয়ে পান্তা ভাত খেতে হবে মাহে রমজান আর সেই খাবারের মজা তখনই সফলতা লাভ করবে – যখন আপনি অপরের জন্য আনন্দের সামগ্রিক যোগান দিতে পারবেন । আমরা আপনার আনন্দে সামগ্রিক যোগান দিতে এই পোস্টে শুভ নববর্ষের কোর্স ইমেজেস সরবরাহ করেছি-   যা অতি সহজে ডাউনলোড করে পহেলা বৈশাখের দিনটিকে সফলতা এনে দিতে পারবেন ।

navobarso image 3

navobarso image 4

navobarso image 5

পরিশেষে আমরা আশা করছি যে,বাংলা নববর্ষ 1428 আপনাদের মাঝে আনন্দের সাথে উদযাপিত হচ্ছে ।  পহেলা বৈশাখ সম্বন্ধে আরও কোন তথ্য জানতে হলে আমাদের আপলোডকৃত অন্য নিবন্ধ ঘুরে আসতে পারেন ।

#পহেলা বৈশাখ বাংলাদেশ

#পহেলা বৈশাখ ভারত

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button