উৎসব

শুভ নববর্ষ 1429: হ্যাপি পহেলা বৈশাখ কোটস- ইমেজ 2022

আপনি কি পহেলা বৈশাখ রিলেটেড কোটস ইমেজ খুঁজছেন?  আমরা এখানে হ্যাপি পহেলা বৈশাখ 2021 এর কিছু কোডস ইমেজেস সরবরাহ করেছি-  যা আপনি আপনার সোশ্যাল মিডিয়ায় আপলোড করে বৈশাখের আনন্দকে দ্বিগুণ করতে পারবেন । অনেক ভিজিটর রয়েছেন যারা কোটস ইমেজ খুঁজে পান না ।  সেই সকল গুরুত্বপূর্ণ ভিজিটরদের কথা মাথায় রেখে আমরা এখানে কিছু বৈশাখী মেসেজ চিত্রাকারে সরবরাহ করেছি   । আপনি চাইলে সেই সকল কোটস ইমেজ গুলো ডাউনলোড করে অনলাইনে এবং অফলাইনে বৈশাখের আনন্দকে ভাগাভাগি করে নিতে পারবেন । 

 যদিও করোনাভাইরাস আমাদের বর্তমান পরিস্থিতিকে স্থবির করে রেখেছে তবুও 364 দিন অতিক্রম করার পর একটি দিন পহেলা বৈশাখ অর্থাৎ শুভ নববর্ষ আমাদের কাছে এসে স্থান করে নিয়েছে ।   সম্রাট আকবর পহেলা বৈশাখে শুভ সূচনা করে থাকলেও বর্তমানে বাঙালি জাতি এই দিনটিকে উৎসবমুখর হিসেবে পালন করে থাকে ।  আপনি যদি শুভ নববর্ষ ইংরেজি নববর্ষের মত আনন্দঘন এবং সীমাহীন মর্যাদাসম্পন্ন দিবস হিসেবে পালন করতে চান, তবে আমাদের কোটস ইমেজ গুলো আপনাকে সহযোগিতা করার জন্য সার্বক্ষণিক ক্ষমতা বহন করে ।

navobarso image 1

 তাই, সামাজিক মিডিয়ায় ঝড় তুলতে আমাদের সরবরাহকৃত কোটস ইমেজ গুলো ডাউনলোড করুন এবং তা আপলোড করে আনন্দের মাত্রা কে আরো বাড়িয়ে তুলুন ।

 হ্যাপি পহেলা বৈশাখ কোটস ইমেজ 2021

 আনন্দের সামগ্রী হিসেবে কোর্স ইমেজেস অতন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে ।   বাঙালি জাতির সর্বদা আনন্দ আরোহন করতে চেষ্টা করে ।  ঐতিহ্যবাহী এ দিন কে কেন্দ্র করে ইতিমধ্যে শপিং মলবিভিন্ন ধরনের শাড়ি এবং পাঞ্জাবী কালেকশন নিয়ে সন্তুষ্ট বোধ করছেন । পাশাপাশি  কোটস মেসেজগুলো অনেকের দেয়ালে ওয়ালপেপার হিসেবে অলরেডি  সেট হয়ে গেছে  আপনি যদি  পহেলা বৈশাখ রিলেটেড মেসেজগুলো দেয়ালে ঝুলন্ত অবস্থায় রাখতে চান, তাহলে আমাদের এই পোষ্টটি আপনাকে সহযোগিতা করবে ।

সুতরাং, পান্তা, ইলিশ, শুটকি ভর্তা পাশাপাশি অনলাইন মিডিয়াকে আকর্ষণীয় এবং স্বনামধন্য এবং আনন্দঘন করে তুলতে আমাদের সরবরাহকৃত পহেলা বৈশাখ  কোটস ইমেজ গুলো ডাউনলোড করে আপলোড করতে পারেন ।

navobarso image 2

শুভ নববর্ষ 1428  এইচডি কোটস ইমেজেস, ডাউনলোড

 আপনি নিশ্চয়ই অবগত আছেন যে, 14 ই এপ্রিল একই সময়ে পহেলা বৈশাখ এবং মাহে রমজান অনুষ্ঠিত হতে যাচ্ছে ।  তাই এই দিনটিতে আনন্দের সীমা  অসীম  রূপ নিবে বলে আমরা বিশ্বাস করি   তবে একটাই কষ্ট তা হল- সকালবেলার পরিবর্তে সন্ধ্যাবেলায় ইলিশ মাছের চরচরি দিয়ে পান্তা ভাত খেতে হবে মাহে রমজান আর সেই খাবারের মজা তখনই সফলতা লাভ করবে – যখন আপনি অপরের জন্য আনন্দের সামগ্রিক যোগান দিতে পারবেন । আমরা আপনার আনন্দে সামগ্রিক যোগান দিতে এই পোস্টে শুভ নববর্ষের কোর্স ইমেজেস সরবরাহ করেছি-   যা অতি সহজে ডাউনলোড করে পহেলা বৈশাখের দিনটিকে সফলতা এনে দিতে পারবেন ।

navobarso image 3

navobarso image 4

navobarso image 5

পরিশেষে আমরা আশা করছি যে,বাংলা নববর্ষ 1428 আপনাদের মাঝে আনন্দের সাথে উদযাপিত হচ্ছে ।  পহেলা বৈশাখ সম্বন্ধে আরও কোন তথ্য জানতে হলে আমাদের আপলোডকৃত অন্য নিবন্ধ ঘুরে আসতে পারেন ।

#পহেলা বৈশাখ বাংলাদেশ

#পহেলা বৈশাখ ভারত

Ali Hossain

আমি মোঃ আলী হোসেন । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button
Close