ঠিকানা

শিওর ক্যাশ এর হেল্পলাইন নম্বর এবং অন্যান্য তথ্য

শিওর ক্যাশ মোবাইল ব্যাংকিং পরিষেবাটি প্রাথমিকভাবে স্কুল, কলেজ, সরকারী শিক্ষামূলক কর্মসূচীগুলিকে শেষ মাইল পৌঁছে দেওয়ার এবং সবচেয়ে বেশি মানুষের জীবনযাত্রার উপযোগী সংযোগগুলিতে মনোনিবেশ করে নিজস্ব মালিকানাধীন প্রযুক্তি এবং সফটওয়্যার বিকাশকারী দল তৈরি করেছে। ফলে, বাংলাদেশের অন্যতম জনপ্রিয় মোবাইল ব্যাংকিং সেবার নাম শিওর ক্যাশ।

শিওর ক্যাশ লেনদেন সংক্রান্ত কোন সমস্যার সম্মুখীন হয়ে থাকলে, শিওর ক্যাশ এর কাস্টমার কেয়ারের সাথে যোগাযোগ করার প্রয়োজন পড়ে।  প্রতিদিন অসংখ্য মানুষ লক্ষ লক্ষ টাকা শিওর ক্যাশের মাধ্যমে লেনদেন করে থাকে।  এই লেনদেন কালীন সময়ে কোন গ্রাহক যদি কোন সমস্যার সম্মুখীন হন, তবে শিওর ক্যাশ এর একজন এক্সিকিউটিভ অফিসারের সাথে সরাসরি কল করে আপনার  সমস্যার সমাধান করতে পারবেন।

আমরা এখানে শিওর ক্যাশ এর হেল্পলাইন নম্বর এবং অন্যান্য তথ্য  সরবরাহ করেছি।  সুতরাং, অর্থ আপনার, লেনদেন সংক্রান্ত সমস্যার সমাধান করতে পারলে আপনার অর্থ নিরাপদে থাকবে।  সুতরাং প্রয়োজন অনুসারে নিচের নম্বরগুলো নির্বাচন করে শিওর ক্যাশ এর পরিসেবা গ্রহণ করুন।

শিওর ক্যাশ হেল্পলাইন নম্বর

শিওর ক্যাশ এর সম্মানিত গ্রাহকগন সচরাচর হেল্পলাইন নাম্বার  খোঁজ করে থাকেন। আপনি কী জানেন যে শিওরক্যাশ বাংলাদেশের দ্রুততম বর্ধনশীল ফিন-টেক পরিষেবা সরবরাহকারী সংস্থা? ২০১৪ সালে, শিওর নগদ বাংলাদেশে পরিষেবা শুরু করে, সংস্থাটি তার অংশীদারিত্বের সাথে একটি মুক্ত পেমেন্ট নেটওয়ার্ক তৈরি করেছে বাংলাদেশে ৫ টি স্থানীয় ব্যাংক। বৃহত্তম স্টেট ব্যাংকগুলির মধ্যে একটি এবং আরও বেশি 1000+ পেমেন্ট অংশীদার সহ 5 স্থানীয় ব্যাংক।

সুতরাং, নিম্নোক্ত হেল্পলাইন নাম্বারে কল করে আপনি আপনার পরিষেবা পেতে পারেন।

শিওর ক্যাশ কাস্টমার কেয়ার নম্বর

আমরা এখানে শিওর ক্যাশ কাস্টমার কেয়ারের নম্বর সরবরাহ করেছি- যাতে আমাদের গুরুত্বপূর্ণ ভিজিটররা সহজেই তাদের সমস্যার সমাধান করতে পারেন। এই নম্বরটি ব্যবহার করে আপনি আপনার অ্যাকাউন্ট সম্পর্কে সমস্ত তথ্য পেতে পারেন। আপনার বিশদটি যাচাই করার পরে, আপনি আপনার অ্যাকাউন্ট সক্রিয়করণের স্থিতি, পিন রিসেট অর্থ প্রদান সম্পর্কিত সমস্যা পরীক্ষা করতে পারেন। 

এছাড়াও, আমরা আপনাকে শিওল নগদ যোগাযোগ ফোন নম্বর এবং এছাড়াও শিওর ক্যাশ ফ্যাক্স নম্বর সরবরাহ করছি। ক্যাশ কাস্টমার কেয়ার নাম্বারটি নিশ্চিত করতে আপনি সকাল 9 টা থেকে রাত 09 টা পর্যন্ত কল করতে পারবেন।

সহায়তা লাইন নম্বরে 09606060607

এছাড়াও  কর্পোরেট শাখার  শিওর ক্যাশ এর গ্রাহকগণ নিম্নোক্ত নাম্বারে কল করে সহজেই তাদের কাঙ্ক্ষিত পরিষেবা পেতে পারেন। 

+88 02 988 3295

শিওর ক্যাশ এর অফিসের ঠিকানা

 অনেক সম্মানিত গ্রাহকগন শিওর ক্যাশ এর অফিসের ঠিকানা  সন্ধান  করছেন।   আমরা এখানে শিওর ক্যাশ এর অফিসের ঠিকানা এবং প্রয়োজনীয় তথ্য সরবরাহ করেছি।   আপনি চাইলে শিওর ক্যাশ এর অফিসের ঠিকানা নোট করে নিতে পারেন।

  • শিওর নগদ বাংলাদেশ অফিসের ঠিকানা: 76 / বি (4 এফ), রোড 11, বনানী, 12াকা 1213, বাংলাদেশ।
  • শিওর নগদ সিঙ্গাপুর অফিস ঠিকানা: # 02-05, 101 রান্নাঘর রোড, জালান বেসার প্লাজা, সিঙ্গাপুর 208511।
  • অবশ্যই নগদ হটলাইন নম্বর: 09606060607।
  • শিওরক্যাশ যোগাযোগের নম্বর: +88 02 988 3295।
  • ফ্যাক্স: +88 028610845।

USSD কোড দিয়ে শিউর ক্যাশ ব্যালেন্স কিভাবে চেক করবেন?

আপনি কীভাবে জিপি, রবি, এয়ারটেল, বাংলালিংক, টেলিটক সিমের মাধ্যমে শিওর নগদ ব্যালান্স চেক করবেন? যদি হ্যাঁ, কোনও উত্তেজনা না থাকে তবে নীচের তথ্যগুলি অনুসরণ করুন।

সমস্ত অপারেটর শিওর ক্যাশ মেনু ইউএসএসডি কোড * 495 #

  • এয়ারটেল শিওর নগদ মেনু ইউএসএসডি কোড ডায়াল * 257 #
  • টেলিটক শিওর নগদ মেনু ইউএসএসডি কোড ডায়াল * 375 #
  • বাংলালিংক শিওর নগদ মেনু ইউএসএসডি কোড ডায়াল * 495 #
  • গ্রামীণফোন শিওর নগদ মেনু ইউএসএসডি কোড ডায়াল 09606060606 বা 09609090909
  • রবি শিওর নগদ মেনু ইউএসএসডি কোড ডায়াল * 257 #

শিওরক্যাশ মোবাইল অ্যাকাউন্ট ব্যালেন্স চেক সিস্টেম ধাপে ধাপ:

  • মেনু পেতে ছবিতে যেমন দেখানো হয়েছে তেমনি শিওরক্যাশ ইউএসএসডি কোড ডায়াল করুন।
  • ভারসাম্য পরীক্ষা করতে 4 টি উত্তর দিন।
  • আপনার 4-সংখ্যার পিন নম্বর লিখুন।
  • সমস্ত কাজ শেষ, আপনি আপনার ভারসাম্য পেয়েছেন।

সবশেষে আমরা আশা করছি যে আপনি শিওর ক্যাশ মোবাইল ব্যাংকিং এর সকল তথ্য পেয়ে গেছেন  ।এছাড়াও শিওর ক্যাশের কোন তথ্য জানতে হলে, মন্তব্য বক্সে মন্তব্যের মাধ্যমে আমাদেরকে জানাতে পারেন   যত তাড়াতাড়ি সম্ভব আমরা শিওর ক্যাশ এর অফিশিয়াল নাম্বারে যোগাযোগ করে প্রয়োজনীয় তথ্য দিয়ে আপনাকে সহায়তা করব।

#শিওর ক্যাশ

 

মোঃ জাহিদুল ইসলাম

আমি মোঃ জাহিদুল ইসলাম । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button