উৎসব

রমজানের উক্তি ২০২২: পবিত্র রমজানের শুভেচ্ছা

রমজান মাস সকল মুসলিম উম্মার জন্য রহমত, মাগফিরাত এবং নাজাতের মাস । প্রতিদিন রোজাদার ব্যক্তি দের জন্য উপহার সরুপ আল্লাহতালা অসংখ্য  সওয়াব  রেখেছেন। রোজাদার ব্যক্তি দের কে আল্লাহ নিজ হাতে পুরস্কার দেবেন।  অন্য মাসের তুলনায় রমজান মাসকে আল্লাহতালা একটি শ্রেষ্ঠ  মাস  হিসেবে ঘোষণা করেছেন।  বান্দারা চাইলে এ মাসে স্বভাব গ্রহণ করে নিজামের পাল্লা ভারী করতে পারেন।  আল্লাহতালা  রমজানের খবর অন্যকে জানিয়ে দেওয়ার ধন্য  অশেষ  সওয়াব রেখেছেন।  এক টাকা দান করলে 70 টাকা  দানের সমান।

সুতরাং এ মাস থেকে বিভিন্নভাবে গ্রহণ করা যায়।  আপনি যদি এ মাস থেকে কিছু শিক্ষার আশায় রমজান  কোটস ২০২২ সন্ধান করে থাকেন, তবে আপনি সঠিক জায়গায় রয়েছেন।  আমার এখানে রমজান মাসের কিছু গুরুত্বপূর্ন  কোটস নিয়ে হাজির হয়েছি।  আপনার লেখাগুলো কপি করে ফেসবুক, ইনস্টাগ্রাম, টুইটার, হোয়াটসঅ্যাপ, ভাইবার, কুয়ারা এবং অন্যান্য সোশ্যাল মিডিয়া আপলোড করতে পারেন।  তাছাড়া আপনি আপনার প্রিয়জনকে রমজান মাসের খবর জানাতে টেক্সট হিসেবে ব্যবহার করতে পারেন।

পবিত্র রমজানের শুভেচ্ছা

আমরা এখানে মহা বিশ্বের সর্ববৃহৎ এবং সর্ব গ্রন্থ আল কোরআন হতে কিছু গুরুত্বপূর্ণ  কোটস এখানে সরবরাহ করেছি।  যাতে আমাদের গুরুত্বপূর্ণ ভিজিটররা অতি সহজেই বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে পারেন।  যেহেতু রমজান মাসে অন্যান্য 11 মাসের চেয়ে শ্রেষ্ঠ, তাই এই মাসে নিজেকে সর্বোত্তম রূপে গঠন করার পাশাপাশি অন্যকে ওয়াকেবহাল করা যেতে পারে।

পবিত্র রমজানের শুভেচ্ছা
পবিত্র রমজানের শুভেচ্ছা

পবিত্র রমজান মাস উপলক্ষে আপনি যদি কাউকে বিশেষভাবে উইশ করতে চান তাহলে আমাদের সরবরাহকৃত পবিত্র রমজান মাসের শুভেচ্ছা গুলো দেখে নিতে পারেন । পবিত্র রমজানের শুভেচ্ছা সকলের কাছে পৌঁছে দেওয়ার জন্য যেমন  সোয়াপ বরাদ্দ রয়েছে তেমনি রয়েছে পবিত্র মনের সন্ধান।  সুতরাং বন্ধুরা নিচের যেকোনো শুভেচ্ছা মেসেজ দেখে রমজান উপলক্ষে একটি গুরুত্বপূর্ণ এসএমএস বাছাই করে নিয়ে এখনই আপনার বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজন এবং ভালোবাসার মানুষকে  প্রেরণ করুন। 

  • রমজানের শেষ দশ দিনে, সারা বিশ্বের মুসলমানরা রোজা ভাঙ্গার পরে লাইলাতুল কদর বা পাওয়ার নাইটের সন্ধান করে। কুরআনে বর্ণিত আছে যে এই বিশেষ রাতে রোজা, নামাজ ও সদকা দেওয়ার মাধ্যমে নফল আমল এক হাজার মাস ধরে সম্পাদিত সমান।
  • শুভ রমযান. আশীর্বাদপ্রাপ্ত রমজান কামনা যা আপনাকে সাহস এবং শক্তি দিয়ে অনুপ্রাণিত করবে যা আপনাকে জীবনের প্রতিটি চ্যালেঞ্জ জিততে সহায়তা করবে!
  • আপনি এই রমজানে প্রার্থনা ও রোজা রাখার সাথে সাথে আপনার সমস্ত ইচ্ছা সত্য হয়ে উঠুক আল্লাহর দীর্ঘস্থায়ী দোয়া উপভোগ করুন। রমজান মুবারক!
  • রমজান করিম!
  • ramadan quotes
  • ‘এটি দ্বারে রয়েছে, হ্যাঁ রমজান যা আপনাকে পরকালীন সাফল্য দেয়।
  • রমজান মোবারক – মহান আশীর্বাদ ও বরকতের মাস এসেছে। একমাত্র আল্লাহ পরাক্রমশালী এক ইবাদতে এই দিন ব্যয়। তোমার রমজান শুভ হোক।
  • এই রমজান আমাদের সকলের জন্য সফল হোক এবং আমাদের সুস্বাস্থ্য এবং সম্পদ সরবরাহ করুন।
  • রমজান মাসটি শুরু হওয়ার সাথে সাথে অর্ধচন্দ্রাকৃতির চাঁদ আলোকিত হওয়ার পথে আপনার পথকে আলোকিত করতে পারে এবং আল্লাহ আপনাকে শান্তি ও অনুগ্রহ দান করুন। রমজান শুভ কামনা!
  • আল্লাহর নিয়ামত সর্বদা আমাদের উপর থাকবে। আবার উদযাপন করুন এবং উপভোগ করুন, আমাদের তওবা করার এবং আমাদের পাপের ক্ষমা প্রার্থনা করার এবং ক্ষমা করার সুযোগ দেওয়া হবে। রমজান মুবারক!

পবিত্র রমজানের উক্তি

  • আমি আশা করি আপনি রমজান মাসের স্মরণে আত্মার পবিত্রতা অর্জন করবেন। আপনি একটি বরকতময় এবং শুভ রমজান শুভেচ্ছা!
  • আমার জীবনটি দুর্দান্ত এবং সুখী হয়েছে, আপনার মতো দুর্দান্ত বন্ধুকে ধন্যবাদ আপনি জীবনকে উপভোগ করার অন্যতম কারণ আপনি আল্লাহ আমাকে এখানে দিয়েছিলেন যাতে আপনি একটি রমজান রমজান কামনা করে!
  • ভাগ্য একমাত্র একমাত্র চাঁদ, আমার প্রিয় দর্শনীয়। আর তা রমজান আসে। রমজান সুখ এবং আনন্দ আনুক। শুভ রমজান করিম!
  • রমজান আবার আশীর্বাদ বান্ডিল সঙ্গে আমাদের মধ্যে। সুতরাং, আসুন আমরা  প্রার্থনা করি আমাদের কথা বলার পদ্ধতিতে ভদ্রতা দান করুন, আমাদের সংস্থানগুলিতে সমৃদ্ধি যাতে আমরা তাঁর লোকদের আরও বেশি অনুদান দিতে পারি। রমজান মুবারক.
পবিত্র রমজানের উক্তি
পবিত্র রমজানের উক্তি
  • ইসলাম সত্যের বার্তা। আমরা গ্রহণযোগ্য হতে এই দেশে এখানে নেই, শ্রদ্ধার জন্য আমরা এখানে আছি।
  • আমি এই রমজান কামনা করি, আপনি আল্লাহর দোয়া এবং আনন্দের অনেক মূল্যবান মুহুর্ত উপহার পেয়েছেন! রমজান মুবারক!
  • কাউকে কামনা করা ইসলামে রমজান নির্ধারিত। বিশ্বজুড়ে মুসলমানরা একে অপরকে এই পবিত্র মাসের শুভেচ্ছা জানায়।
  • স্বাগতম রমজান, নম্রভাবে কথা বলুন বিনয়ের সাথে পোশাক পরিচ্ছন্নভাবে সুন্দরভাবে আচরণ করুন বিনয়ী প্রার্থনা করুন এবং উদারভাবে দান করুন। আল্লাহ আপনার মঙ্গল করুন এবং রক্ষা করুন!
  • রমজান করিম। এই পবিত্র মাস আপনাকে এবং আপনার পরিবারকে একাত্মতা এবং সুখের মঙ্গল করুন এবং আপনার সমস্ত নেক আমল, প্রার্থনা এবং অনুরাগী মহান আল্লাহ তায়ালা কবুল করুন!
  • আমি আপনাকে এবং আপনার পরিবারকে শান্তিপূর্ণ রমজানের শুভেচ্ছা জানাচ্ছি। সমস্ত শুভকামনা আপনার সাথে আছে। আপনি প্রত্যেকে এবং প্রত্যেকের জন্য একটি আশীর্বাদ হতে চলুন। রমজান মুবারক!

সর্বশেষ আমরা আশা করছি যে, আপনি যদি মুসলিম  হয়ে থাকেন, তবে ইতিমধ্যে ২০২২ সালের সেহরি ও ইফতারের সময়সূচি সংগ্রহ করেছেন এবং সিয়াম সাধনার জন্য নিজেকে প্রস্তুত করছেন।

আপনার জন্য রমজানের সেরা আর্টিকেল-

#পবিত্র রমজানের ফেসবুকে স্ট্যাটাস

#পবিত্র রমজান মোবারক শুভেচ্ছা ছবি

#মাহে রমজানের ওয়ালপেপার, ব্যানার, এবং কভার ফটো

#৪৫+  হ্যাপি রমজানুল কারিম উক্তি

#রোজার ফজিলত-  সিয়াম সাধনার জন্য যা জানা জরুরি

#সেহরি ও ইফতারের সময়সূচি ২০২২  বাংলাদেশ

#হ্যাপি রমজানুল কারিম এনিমেশন GIFs

 #রমজান মুবারক

Ali Hossain

আমি মোঃ আলী হোসেন । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button
Close