রবি

রবি 1 জিবি 6 টাকা ইন্টারনেট অফার সক্রিয় করুন, বৈধতা, ব্যবহারের সময়, যোগ্যতা

রবি 1 GB  6 টাকা ইন্টার্নেট অফারটি রবি বন্ধ সিম অফার এর জন্য প্রযোজ্য ।রবির দুর্দান্ত এই অফারটি গ্রহণ করার জন্য আপনি অবশ্যই একমত হবেন।  30 দিন মেয়াদ এই অফারটি আপনি যদি গ্রহণ করতে চান তবে, আপনাকে বিশদ জানতে হবে।  রবি ব্যবহারকারীরা এই অফার সম্পর্কে অনেকেই জানেন না। 

আমরা দর্শকদের জন্য এই অফারটি একটিভিশন, বৈধতা, ব্যবহারের সময় এবং যোগ্যতা সম্পর্কে বিশদ আলোচনা করেছি। সুতরাং এই অফারটি উপভোগ করার আগে পুরো  নিবন্ধটি ভালভাবে পড়ুন এবং রবির আকর্ষণীয় অফার গ্রহণ করুন।

যোগ্যতা অফার

রবির  অসংখ্য গ্রাহক এই অফারটি গ্রহণ করছেন ।উইন ব্যাক গ্রাহকদের জন্য 1 জিবি 6 টি কে ইন্টারনেট অফার সক্রিয় করা হয়েছে। এর অর্থ এটি রবি অব্যবহৃত গ্রাহকদের জন্য একটি প্রচারমূলক অফার ছিল যা রবিতে ফিরেছিল। যে ব্যবহারকারী তার সময়ে তার সংযোগটি সক্রিয় করেছিলেন তারা এই অফারের জন্য যোগ্য। তিনি অফারটি সীমাহীন সময়ে উপভোগ করা চালিয়ে যেতে পারেন। সুতরাং, এর অর্থ আপনি যদি আগে এই অফারটি ব্যবহার করেন, তবে আপনি এটি আবার উপভোগ করতে পারবেন। কোনও নতুন ব্যবহারকারী এই অফারটি সক্রিয় করতে পারবেন না। বরং তারা রবির আরো অন্য অফ সম্পর্কে বিস্তারিত জানতে পারেন। 

কীভাবে সক্রিয় করবেন?

রবির এই অফারটি গ্রহণ করতে কোন ইউএসএসডি কোড বা এক্টিভেশন কোড নেই। এই অফারটি কেবল ইজিলোড সিম থেকে সক্রিয় করতে পারে। যে কোনও খুচরা বিক্রয় দোকান বা রবি শেবা সেন্টার (ডব্লিউআইসি) দেখুন। তারপরে আপনার নাম্বারে 6 টি কে রিচার্জের অফার চেক করতে বলুন। আপনি যদি যোগ্য হন, তবে খুচরা বিক্রেতা বা পরিষেবা এজেন্ট এই অফারটি সক্রিয় করতে প্রয়োজনীয় পদক্ষেপ নেবে।

সংক্ষেপে, আপনি যদি যোগ্য হন তবে আপনি ইজিলোড খুচরা বিক্রেতা বা ডব্লিউআইসির কাছ থেকে 6 টি কে (সঠিক, কম বা বেশি নয়) রিচার্জ করতে পারেন। একবার আপনার নম্বরটিতে পরিমাণ সাফল্যের সাথে রিচার্জ হয়ে গেলে, আপনার অফারটি তাত্ক্ষণিকভাবে সক্রিয় হয়ে যাবে।তবে সর্বোপরি মনে রাখতে হবে যে আপনি সেই অফারের যোগ্য কিনা, তা এজেন্ট পয়েন্ট অথবা খুচরা বিক্রেতার দোকান থেকেই জানতে পারবেন 

বৈধতা, ব্যবহারের সময় এবং আরও অনেক কিছু

এখন, আপনি এই সামগ্রীর সমালোচনামূলক অংশে রয়েছেন। 6 টি-এর এই ইন্টারনেট প্যাকটি 30 দিনের জন্য বৈধ। এটি সকাল 6 টা থেকে 6 টা অবধি ব্যবহার করতে পারে। সুতরাং, সর্বদা সকাল 6 টা থেকে 6 টা অবধি এই অফারটি ব্যবহার করার চেষ্টা করুন। এই প্যাকেজটি মাসে একবার সক্রিয় করতে পারে এবং আপনি একই অবস্থায় সীমাহীন সময় সক্রিয় করতে পারেন। ডেটা ব্যালেন্স এবং বৈধতা পরীক্ষা করতে * 3 # ডায়াল করুন।

আপনি যদি  রবি  এর অনন্য অফার গ্রহণ করতে চান, তবে আমাদের অন্য নিবন্ধ থেকে ভিজিট করে আসতে  পারেন ।সেখানে আমরা রোগের বিভিন্ন অফার সম্পর্কে বিশদ আলোচনা করেছি।

#রবি

Md Jahidul Islam

আমি মোঃ জাহিদুল ইসলাম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বাংলা বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Related Articles

Back to top button
Close