টেলিকমরবি

রবি রিচার্জ অফার 2022 [ইন্টারনেট এবং টক টাইম মিনিট প্যাক]

2021 সালের রবির বিশেষ অফার এ স্বাগতম রবি সর্বনিম্ন কল রেট এবং রিচার্জের উপর কম্বো অফার এখানে উপলব্ধ । রবি টকটাইম অফার, ইন্টারনেট অফার এবং এসএমএস অফার নিয়ে এই নিবন্ধটি সাজানো হয়েছে । রবি বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম টেলিযোগাযোগ অপারেটর এবং দিন দিন এর গ্রাহক সংখ্যা বেড়েই চলেছে ।আপনি জানেন কি? রবি 499 টাকা রিচার্জে দিচ্ছে 750 মিনিট+ 30 GBইন্টারনেট+ নগদ 50 টাকা ক্যাশব্যাক। এছাড়াও রবি বর্তমানে ইন্টারনেট টকটাইম এবং এসএমএসে নগদ ক্যাশব্যাক দিচ্ছে।

এই সকল অফার রবি ব্যবহারকারী এবং নন রবি ব্যবহারকারীও এই অফার গ্রহণ করতে পারবেন ।অন্য অপারেটরের মোবাইল নম্বর পরিবর্তন না করে এখানে জয়েন করে অফার গুলো উপভোগ করতে পারবেন ।রবি ট্রেন্ডিং অফার এবং যাবতীয় অফার গ্রহণ করতে চাইলে পুরো নিবন্ধটি ভালভাবে পড়ুন এবং বিভিন্ন অফার গ্রহণ করে বাজিমাত করুন।

রবিতে রিচার্জ অফার যেভাবে চেক করবেন

গ্রাহকগণ রিচার্জ অফার টি মাই রবি অ্যাপস এবং রবি এর অফিশিয়াল ওয়েবসাইট হতে অথবা robi.com.bd হতে চেক করতে পারবেন ।এছাড়াও রিচার্জ এর আগে *999# ডায়াল করলেও রিচার্জ অফারটি আর্টিস্টিক করতে পারবেন।
Robi.com.bd হতে নির্দিষ্ট ট্যাবে ক্লিক করে পছন্দসই যেকোনো রিচার্জ অফার আপনি গ্রহণ করতে পারবেন।

রিচার্জের মাধ্যমে রবি ইন্টারনেট অফার

পাওয়ার লোড এর মাধ্যমে অর্থাৎ ডিরেক্ট রিচার্জ করলেই ইন্টারনেট অফার চালু হয়ে যাবে।
এখন রবি গ্রাহকরা অনলাইন, মোবাইল ব্যাংকিং এবং ইজিলোড রিচার্জ থেকে রিচার্জের মাধ্যমে দ্রুত ইন্টারনেট প্যাকেজ সক্রিয় করতে পারবেন। আপনি যদি জি স্টোর থেকে আপনার অফারটি পরীক্ষা করে থাকেন তবে আপনি রিচার্জ ব্যালান্স হিসাবে খুচরা বিক্রেতা বা ডাব্লুআইইসি এজেন্টকে অবিলম্বে অফারটি সক্রিয় করতে বলবেন। কেউ আমার রবি অ্যাপ্লিকেশন বা রবি অফিসিয়াল ওয়েবসাইট থেকে অনলাইনে রিচার্জ করার চেষ্টা করবেন, তারা তাদের অনুরোধ রিচার্জের পরিমাণ অনুযায়ী নিকটতম ইন্টারনেট অফারটি দেখতে পাবেন। বিভিন্ন ব্যাংকের বিভিন্ন ডাটা কল করার জন্য আপনার পছন্দসই প্যাকেজের উপর রিচার্জ অ্যামাউন্ট বসান এবং সক্রিয় হয়ে গেলে তা উপভোগ করুন।

রবি টকটাইম অফার মিনিট প্যাক

বর্তমানে মিনিট প্যাক এর উপর গ্রাহকদের চাহিদা অনেক বেশি অনেকেই কম রেটে কথা বলতে বিভিন্ন মিনিট প্যাক খোঁজ করেন ।মাই রবি অ্যাপ্লিকেশন এবং রবি এর অফিশিয়াল ওয়েবসাইট হতে আপনারা সেই মিনিট প্যাক যাচাই করে গ্রহণ করতে পারেন ।ততক্ষণে, * 0 # ডায়াল করুন এবং মিনিট বান্ডিল অফারটি দেখুন।

রবি রিচার্জ ভিত্তিক অফার 2021

রিচার্জেই অ্যাক্টিভ! গ্রাহকগণ বিভিন্ন অফার যেমন- টকটাইম অফার ইন্টারনেট অফার এবং এসএমএস অফার গ্রহণ করার জন্য শুধু পছন্দসই প্যাকেজের অনুমোদন দিন । আর সাথে সাথেই বিভিন্ন পয়েন্ট থেকে রিচার্জ করলেই আপনি যাবতীয় পরিষেবা উপভোগ করতে পারবেন। তার জন্য নিচের চারটি যথেষ্ট নয় কি?

রিচার্জের পরিমাণ অফার বিশদ বৈধতা
47 বিডিটি 47 পয়সা / ন্যূনতম কলরেট 10 দিন
21 বিডিটি 1 পয়সা / সেকেন্ড কল রেট ২ দিন
28 বিডিটি Pa 66 পয়সা / ন্যূনতম কলরেট 3 দিন
39 বিডিটি Pa 66 পয়সা / ন্যূনতম কলরেট 5 দিন
49 বিডিটি 1 পয়সা / সেকেন্ড কল রেট 7 দিন
56 বিডিটি 54 পয়সা / ন্যূনতম কলরেট 7 দিন
79 বিডিটি Pa 66 পয়সা / ন্যূনতম কলরেট 15 দিন
106 বিডিটি 54 পয়সা / ন্যূনতম কলরেট 30 দিন
109 বিডিটি Pa 66 পয়সা / ন্যূনতম কলরেট 30 দিন
166 বিডিটি 1 পয়সা / সেকেন্ড কল রেট 90 দিন

রবি রিচার্জ অফার গুলো 2020 সালের জুন মাসে জাতীয় বাজেটের পর আপডেট করা হয়েছিল যা বর্তমানে উপভোগ্য । এছাড়াও রবির যাবতীয় তথ্য সংগ্রহ করতে রবি এর অফিসিয়াল ওয়েবসাইটে ভিজিট করতে পারেন ।উল্লেখিত তথ্যগুলো মধ্যে কোন সন্দেহ পেলে আমাদেরকে জানান আমরা যত তাড়াতাড়ি সম্ভব আপডেট করে দেব- যদিও এখানে কোন সন্দেহ নাই বললেই আমরা মনে করি।

Read also more offer

Ali Hossain

আমি মোঃ আলী হোসেন । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button
Close