তথ্য-প্রযুক্তি

মেসেঞ্জার কল হিস্টরি  চেক

বর্তমান বিশ্বের সাথে তাল মিলিয়ে মেসেঞ্জার অন্যতম জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। সবাই এখন ম্যাসেঞ্জারের মাধ্যমে অডিও কল, ভিডিও কল এবং এসএমএসের মাধ্যমে পরিষেবা নিয়ে থাকে। আপনারা জানেন যে মেসেঞ্জার ব্যবহার করার জন্য অবশ্যই একটি ফেসবুক একাউন্ট থাকতে হবে। তারপর মেসেঞ্জার লগইন করে দেশ এবং বিদেশে যোগাযোগ করা সম্ভব। 

আপনার প্রেমিক অথবা প্রেমিকা এবং স্বামী অথবা স্ত্রী গোপনে কারো সাথে ম্যাসেঞ্জারে চ্যাটিং করলে, তার ডিলিট করার পরও আপনি অনলাইনে  মেসেঞ্জার কল হিস্টরি চেক করতে পারবেন।

সুতরাং কনটেন্ট ভালভাবে পড়ুন এবং মেসেঞ্জার কল হিস্টরি চেক করুন।

 মেসেঞ্জার কল লিস্ট চেক

মেসেঞ্জার বিশ্বের একটি অন্যতম জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম।  এর মাধ্যমে পৃথিবীর বিভিন্ন প্রান্তে প্রতিনিয়ত মানুষ নানা পরিষেবা  পেয়ে বিশেষভাবে উপকৃত হচ্ছে।  আপনি যদি মেসেঞ্জারে কল হিস্টরি চেক করার সিস্টেম সম্পর্কে জানতে চান, তবে আমাদের সঙ্গে থাকুন। আমরা এখানে অন্য কারো মেসেঞ্জার কল লিস্ট বা এসএমএস যাচাই করার সিস্টেম সম্পর্কে বিশদ আলোচনা করেছি।

 মেসেঞ্জার কল হিস্টরি চেকিং সিস্টেম

খুব অল্প সময়ে এবং সহজেই অন্য কারো মেসেঞ্জারে কল হিস্টরি বা এসএমএস হিস্টরি জানা সম্ভব। তার জন্য আপনাকে নিচের বুলেট লিস্ট গুলো ধারাবাহিক ভাবে পড়তে হবে।  সুতরাং  সিস্টেমগুলি এপ্লাই করুন এবং এখান থেকে আপনার কাংখিত পরিষেবা বুঝে নিন।

  • একটি অ্যাপ্লিকেশন ইনস্টল করা।
  •  এর পরে, আপনি যদি তার মেসেঞ্জারে কলেজে যে ব্যক্তির ফেসবুক পাসওয়ার্ড করতে চান তা যদি আপনি জানেন তবে আপনি এটির সাথে লগ ইন করে আপনার ম্যাসেঞ্জারে এটি নিয়ন্ত্রণ করতে পারবেন।
  •  অন্য কথায়, তিনি যখন আপনার ফোনে মেসেঞ্জারের মাধ্যমে কারও সাথে টেক্সট করছেন তখন আপনি তা জানতে পারবেন।
  • এখন আপনি যদি তার বাজারটি না জানেন, তবে এই ক্ষেত্রে কী করা উচিত। এর জন্য আপনাকে যা করতে হবে তা হ’ল লগইন করা।
  •  আপনার ফোনে ভুলে যাওয়া পাসওয়ার্ড সহ একটি এসএমএস ফরোয়ার্ড করুন।
  • এসএমএসে একটি পিন কোড থাকবে। আপনি যদি এটির সাথে লগইন করেন তবে আপনি তার ম্যাসেঞ্জার কল লিস্ট এবং এসএমএস জানতে পারবেন।

বর্তমানে অনেকে বিভ্রান্ত ধারণা নিয়ে বসে আছে যে-  পাসওয়ার্ড  বা পিন কোড ছাড়াই অন্য কারো মেসেঞ্জারে কল লিস্ট জেনে নেওয়া সম্ভব । এটি সম্পূর্ণ একটি ভুল ধারণা । সুতরাং কারো মেসেঞ্জারে কল লিস্ট চেক করতে হলে অবশ্যই আপনাকে ফেসবুকের পাসওয়ার্ড, পিন নম্বর জানতে হবে,  অন্যথায়  কখনো কারো মেসেঞ্জারে কল হিস্টরি দেখা সম্ভব নয় ।

আরো পড়ুন>  অনলাইনের মাধ্যমে পুরো এক মাসের ডিলিট করা কল লিস্ট কিভাবে জানা যায়?

Ali Hossain

আমি মোঃ আলী হোসেন । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button
Close