World V. I. P Zone

“মাদার অফ হিউম্যানিটি” শেখ হাসিনার মোবাইল নাম্বার, ইমেইল এবং ঠিকানা

বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার মোবাইল নম্বরটি  +88  01555 888 555  এটি তার নতুন মোবাইল নম্বর। শেখ হাসিনা একমাত্র রাষ্ট্রায়ত্ত টেলিকম অপারেটর টেলিটক বাংলাদেশ লিমিটেড থেকে এই মোবাইল নম্বর সংগ্রহ করেছিলেন।অনেকেই বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে যোগাযোগ করতে চান। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা 30 ডিসেম্বর 2018 বাংলাদেশের সাধারণ নির্বাচনে বাংলাদেশের চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত হন।  তিনি জাতিসংঘ হতে “মাদার অফ হিউম্যানিটি” উপাধিতে ভূষিত হন।  আমরা জননেত্রী শেখ হাসিনার  পার্সোনাল নাম্বার এবং ইমেইল নাম্বার  যুক্ত করার চেষ্টা করছি। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ইমেইল এবং ফোন নাম্বার 

(sheikhhasina@hotmail.com) এবং ফোন নম্বর (01711-520000 এবং 01819-260371) যাতে লোকেরা তার এবং তার পরিবারের সদস্যদের নাম ব্যবহার করে অযৌক্তিক সুবিধা পেতে চেষ্টা করার বিষয়ে তার সাথে যোগাযোগ করতে পারে।

জননেত্রী শেখ হাসিনার  বাসার ঠিকানা

পুরাতন সংসদ ভবন, তেজগাঁও,  ঢাকা- 1215 পিএবিএক্স: 9136900 9 , ফ্যাক্স: 880 2 9133722 (রাজনৈতিক সচিব) 8113244 (প্রধান সম্পাদক), 8111015 (সচিব) ইমেল: তথ্য [at] pmo.gov.bd , ওয়েবসাইট: www .pmo.gov.bdরাষ্ট্রপতি সাধারণ নির্বাচনের ফলাফলের পরে প্রধানমন্ত্রীকে প্রধানমন্ত্রী নিয়োগ করেন যিনি সংসদে সংখ্যাগরিষ্ঠ দলের নেতা। প্রধানমন্ত্রী মন্ত্রিসভার সদস্যদের নির্বাচন করেন এবং রাষ্ট্রপতি তাদের মন্ত্রী হিসাবে নিয়োগ করেন। প্রধানমন্ত্রী সংসদ সদস্য হিসাবে 90% মন্ত্রী নির্বাচন করতে পারবেন এবং 10% নন-এমপি বা টেকনোক্র্যাট হতে পারেন। 

বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চল থেকে শুরু করে নিম্ন শ্রেণীর মানুষের কাছে সরকারি পরিষেবা এবং মুক্তবাক প্রকাশ করার লক্ষ্যে আপনারা চাইলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে ফোন করলে অথবা মেইল করে যোগাযোগ করতে পারবেন। 

mother of humanity sheikh hasina

প্রতিক্রিয়া@pmo.gov.bd- এ ইমেল পাঠিয়ে যে কেউ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রতিক্রিয়া জানাতে পারেন । প্রধানমন্ত্রী শীঘ্রই আপনার প্রতিক্রিয়া যাচাই করবেন। আমরা আশা করি খুব শীঘ্রই আপনি পিএমও শেষ হতে আপনার পছন্দসই পরিষেবা পাবেন।

#বাংলাদেশ

Ali Hossain

আমি মোঃ আলী হোসেন । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button
Close