ঠিকানা

ভিভো [বাংলাদেশ] কাস্টমার কেয়ার, হেলপ্লাইন, কন্টাক্ট নাম্বার এবং অন্যান্য তথ্য

ভিভো একটি স্মার্টফোন বিক্রয় কারী সংস্থা । বিশ্বের অসংখ্য দেশে ভিভো স্মার্টফোন বিক্রি করে আসছে। গুণগত মানের স্মার্টফোন বিক্রি করার ফলে বিশ্বব্যাপী  এর গ্রাহক সংখ্যা দিন দিন বাড়ছে।  আপনি যদি সংস্থার কোন স্মার্টফোন কিনে থাকেন,  তবে ভিভো কাস্টমার কেয়ার হেল্পলাইন কন্টাক্ট নাম্বার এবং অন্যান্য তথ্য জানার জন্য জরুরী। আমরা যথারীতি আমাদের ভিজিটরদের বৈধ স্মার্টফোন কেনার পরামর্শ দেই। 

সুতরাং আপনি যদি ভেঙ্গে স্মার্টফোনের কাস্টমার কেয়ার এবং ফোন নাম্বার খোঁজ করে থাকেন, তবে আপনি সঠিক জায়গায় রয়েছেন। আমরা এখানে ভিভো বাংলাদেশ কাস্টমার কেয়ারের ফোন নাম্বার এবং অন্যান্য গুরুত্বপূর্ণ তথ্য সরবরাহ করেছি। যাতে আপনারা নিকটবর্তী ভিভো কাস্টমার কেয়ারের সন্ধান করতে পারেন। 

ভিভো বাংলাদেশ কাস্টমার কেয়ার

আপনি যদি ভিভো বাংলাদেশ কাস্টমার কেয়ারের সন্ধান পূর্বক এই পেজে অবস্থান করেন,  তাহলে আপনি ঠিক জায়গায় আছেন। ইংলিশে আমরা ভিভো বাংলাদেশ কাস্টমার কেয়ারের ফোন নাম্বার যুক্ত করেছি।   এই ফোন নাম্বারে একজন  এক্সিকিউটিভbঅফিসারের সাথে কথা বলে আপনার পরিষেবাটি গ্রহণ করতে পারেন।  

স্মার্টফোন নানাবিধ সমস্যা ওয়ারেন্টি এবং গ্যারান্টি বিষয়ে নানা তথ্য আপনি জিজ্ঞাসা করতে পারবেন।  সুতরাং নাম্বারটি ডায়াল করুন এবং আপনার কাঙ্খিত পরিষেবা বুঝে নিন। 

+8801318563995 / +8801318563993 (শনি-থু 9: 00-18: 00 পাবলিক ছুটি বাদে)

ভিভো কাস্টমার কেয়ার ঢাকা, বাংলাদেশ

অন্যান্য দেশের মতো বাংলাদেশেও ভিভো কাস্টমার কেয়ারের  অসংখ্য কেন্দ্র রয়েছে। আমরা এখানে বাংলাদেশের সকল সার্ভিস পয়েন্ট এবং কাস্টমার কেয়ারের তালিকা সরবরাহ করেছি। 

সুতরাং আপনার নিকটতম যেকোনো সার্ভিস পয়েন্টে গিয়ে আপনার পরিষেবা লুটে নিতে পারেন। ভিভো বাংলাদেশ এর অফিসিয়াল ওয়েবসাইট  হতে তথ্যগুলো সংগ্রহ করে বক্স আকারের সংযুক্ত  করেছি।  সুতরাং ভিভো স্মার্টফোন কিনুন এবং নিম্নোক্ত কন্টাক্ট নাম্বার এ যোগাযোগ করে যাবতীয় পরিষেবা উপভোগ করুন।

ক্ষেত্রের নাম বিশদ অবস্থান ও যোগাযোগের নম্বর পরিষেবা সময়
Dhakaাকা (বসুন্ধরা সিটি) দোকান # 7-8, ব্লক # বি, স্তর # 5, বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স, পান্থপথ, –াকা – 1205।অফিস টেলিফোন: +880248120392 ওয়েডনেসডে – সোমবার 10:00 পূর্বাহ্ণ – 7:00 অপরাহ্ন
Dhakaাকা (যমুনা ফিউচার পার্ক) দোকান # 04 সি – 013 বি, স্তর # 4, যমুনা ফিউচার পার্ক, প্রগতি সরণি, কুড়িল, Dhakaাকা – 1229।অফিস টেলিফোন: +88029823315 বৃহস্পতিবার – আজ 11:00 পূর্বাহ্ণ – 07:00 অপরাহ্ন

Show More

মোঃ জাহিদুল ইসলাম

আমি মোঃ জাহিদুল ইসলাম । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button
Close