দিবস

ভালোবাসা দিবসের এসএমএস, শুভেচ্ছা ও প্রেমের ছন্দ 2022

ভালোবাসা দিবসে আপনাকে স্বাগতম.আজ 14 ফেব্রুয়ারি।  বিশ্ব ভালোবাসা দিবস। প্রতিবছর এই দিবসকে ঘিরে নানাবিধ কর্মকাণ্ডে জড়িয়ে থাকে মানুষ। আপনি জেনে অবাক হবেন যে, গুগোল  ট্রেন্ড এ বর্তমানে সর্বাধিক সংস্পর্শে ভালোবাসা দিবস নিয়ে। ভালোবাসা দিবসের অন্যতম এবং গুরুত্বপূর্ণ উইশিং আইডিয়া হলো এসএমএস। বাংলাদেশ ভারত এবং অন্যান্য দেশে ভালোবাসা দিবসকে মর্যাদার সহিত পালন করা হয়। সেই ভালোবাসা দিবসকে সম্মান জানিয়ে, আপনি যদি আপনার প্রিয় প্রেমিক এবং প্রেমিকাকে এসএমএসের মাধ্যমে উইশ করতে চান, তবে আপনি সঠিক জায়গায়  রয়েছেন। আমরা এখানে গুরুত্বপূর্ণ মানুষদের জন্য গুরুত্বপূর্ণ কিছু ভালোবাসার রিলেটেড এসএমএস সরবরাহ করেছি। আপনি চাইলে তা কপি করে আপনার ভালবাসার মানুষকে পাঠাতে  পারেন।

আপনি যদি ভালোবাসা দিবসের গুরুত্বপূর্ণ এবং ইনপরটেন এসএমএসগুলো অনলাইনে সার্চ করে থাকেন, তবে আপনি সঠিক জায়গায় রয়েছেন। আমরা এখানে প্রেমিক এবং প্রেমিকার জন্য ভালোবাসা দিবসের রোমাঞ্চকর এবং মজাদার কিছু এসএমএস এখানে যুক্ত করেছি। আপনি এই এসএমএসগুলো দিয়ে আপনি আপনার ভালোবাসার মানুষকে উইশ করতে পারেন।

সকলে কিছু আনকমন এবং ইউনিক ভালোবাসা রিলেটেড মেসেজ খোঁজ করছে। ভালোবাসা দিবস সুন্দরভাবে উদযাপন করার জন্য এসএমএস গুলো নিয়ে আমরা হাজির হয়েছি। সুতরাং এসএমএসগুলো কপি করে ফেসবুক, ইনস্টাগ্রাম ,হোয়াটসঅ্যাপ, টুইটার সহ টেক্সট এসএমএস হিসাবে আপনার সেগুলো ব্যবহার করতে পারেন।
বিশ্বব্যাপী 14 ফেব্রুয়ারিকে ঘিরে নানাবিধ কর্মকাণ্ড আমরা লক্ষ করি। আপনার ভালবাসার মানুষকে টেস্ট করুন এবং দিবসটিকে ইনজয় করুন।

ভালোবাসা দিবসের ফানি এসএমএস

ভালোবাসা দিবসকে আবেগঘন এবং আরো বেশি আনন্দের সহিত উদযাপন করার জন্য এসএমএস আইডি একটি গুরুত্বপূর্ণ আপনার প্রেমিক বা প্রেমিকাকে আনন্দ দিতে চান, তবে এসএমএস একটি গুরুত্বপূর্ণ মাধ্যম হতে পারে। এসএমএসগুলো টেক্সট করলে একদিকে যেমন আপনার প্রেমিক বা প্রেমিকা অন্তরে আনন্দ ফিল করবে। তেমনি অন্যদিকে বিশ্বের অন্যতম ইভেন্টি সার্থকতার রূপ পাবে। অনলাইনে যারা ফানি এবং জোকস ভালোবাসা রিলেটেড এসএমএস করছেন- তারা এখান থেকে এসএমএস গুলো ব্যবহার করে আপনার ভালোবাসার মানুষকে সন্তোষজনক অবস্থায় নিয়ে যেতে পারেন এবং দিনটিকে খুব বেশি আনন্দ করতে পারেন।

❤ তোমার জন্য স্বপ্ন দেখি তুমি আসবে বলে,,,,

তোমার জন্য অপেক্ষায় আছি তুমি

ভালোবাসবে বলে ❤

❤ হ্যাপি ভ্যালেন্টাইন ডে ❤

❤ তোমাকে ভেবে আমার অদেখা তবু এঁকে যাই,

আমার ভেতর শুধু তুমি আর তো কিছু পায়নি ঠাই । ❤

❤ হ্যাপি ভ্যালেন্টাইন ডে ❤

প্রবহমান ঝর্না এনে দিলো ভালোবাসার বন্যা,,

ভাসিয়ে নিলো বিস্রিতির ভেলা,,,

শুরু হলো ভালোবাসার খেলা।

❤ হ্যাপি ভ্যালেন্টাইন ডে ❤

❤ Ekti bochor agee,,,,

jonmechilo tomar jonno valobasha,,,

Akhono opekka kore achi,,,

tumi valobashbe bole!

Tumake dhorte ashini

eshechi dhora dite ❤

❤ Happy Valentines Day ❤

❤ ভালোবাসি তোমায় আমি বলবো কতবার,,,

বুঝালেও কেনো বুঝতে চাও না বলো একবার,,,

ভালোবাসি তোমায় আমি আমার জীবনের চেয়ে বেশী

প্লিজ আমাকে বুঝতে চেষ্টা করো একবার ❤

❤ ভালোবাসা দিবসের শুভেচ্ছা ❤

ভালোবাসা দিবসের পিকচার ডাউনলোড করুন

ভালোবাসা দিবসে শুভেচ্ছা এসএমএস

আপনি যদি ভালোবাসা দিবসে আকর্ষণীয় এসএমএস আপনার প্রেমিক বা প্রেমিকাকে পাঠাতে চান তবে, এখানে যথেষ্ট সামগ্রী রয়েছে। আপনি আপনার প্রিয় মানুষকে ভালোবাসা দিবসে উইশ করার জন্য সরবরাহকৃত এসএমএস গুলো ব্যবহার করতে পারেন। ভালোবাসা দিবস কে আপনি আপনার ভালোবাসার মানুষের সাথে যথেষ্ট পরিমাণে ইনজয় করতে পারেন। শুধু আকর্ষণীয় এসএমএসগুলো সংরক্ষণ করুন এবং অনেক বেশি ইনজয় করুন।

কারণ,  সকলে তার ভালোবাসার মানুষকে একটু ভিন্নভাবে আকর্ষণ করতে  চায়, আপনি যদি তাদের মধ্যে একজন হয়ে থাকেন,  তবে  নিচের এসএমএসগুলো  ভালোবাসা দিবস উদযাপনের জন্য সর্বাধিক সহযোগিতা করতে পারে।

  1. তোমাকে পাশে রেখে আমি কী করব? ভালোবাসা দিবসের শুভেচ্ছা আমার জীবনের ভালবাসায়।
  2. যখন আমরা দেখা করেছি, আমি জানতাম আমি প্রতিটি ভ্যালেন্টাইন্স ডেটি আপনার সাথে কাটাতে চাই। আপনি আমার শিলা এবং আমি আপনাকে ছাড়া আমি কি করব জানি না। শুভ ভালোবাসা দিবস!
  3. ভালবাসা, শ্রদ্ধা এবং নিষ্ঠার সাথে আমি আপনাকে ভালবাসবো সময়ের শেষ অবধি আমার প্রিয় স্বামী। এই ভালোবাসা আমাদের ভালবাসা আরও বাড়তে সাহায্য করে
  4. আপনিই কারণ যে আমি আজ আমি কে। আপনি আমাদের জন্য যা কিছু করেন তার জন্য আপনাকে ধন্যবাদ। শুভ ভালোবাসা দিবস, আমার ভালবাসা!
  5.  জীবন তুমি না থাকলে এই সুন্দর হত না। শুভ ভালোবাসা দিবস!
  6. *আমি তোমাকে আমার সারা জীবন ভালবাসব।

ভালোবাসা দিবসকে কেন্দ্র করে পৃথিবীর বিভিন্ন প্রান্ত থেকে সকল শ্রেণী-পেশার মানুষ তাদের আপন  জনের সাথে প্রেম করবে 14 ই ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস। আমরা এখানে বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে অসংখ্য এসএমএস কবিতা ছন্দ এবং  গুরুত্বপূর্ণ কথা এই আর্টিকেলের সরবরাহ করেছি যেগুলোর মাধ্যমে আপনি অতি সহজেই ভালোবাসা দিবসকে স্বপ্ন দিয়ে সফলতায় পরিণত করতে  পারেন। একটি সোনালি সকাল ভালোবাসায় পূর্ণ হবে ,প্রেমিক-প্রেমিকা ভালোবাসার সীমাহীন আনন্দ উপভোগ করবে,  14 ফেব্রুয়ারি সারাদিন সীমাহীন আনন্দ উপভোগ করার জন্য একটি  এক্স এস এম এস যারা খোঁজ করছেন তারা আমাদের ওয়েবসাইট থেকে সেগুলো সংগ্রহ করতে পারবেন।

 ভালোবাসা দিবসের ছন্দ/ প্রেমের ছন্দ

প্রেম আছে বলেই পৃথিবীতে মানুষ এত সুন্দর। প্রেম আছে বলেই পৃথিবীব্যাপী আশরাফুল মাখলুকাত এর মূল্য সর্বজনস্বীকৃত। ইতিহাস নির্ভর এই দিনটিকে পালন করার জন্য ইতোমধ্যে সমস্ত পত্র-পত্রিকা টিভি চ্যানেল রেডিও এবং অনলাইন  পোর্টাল আর্টিকেল তৈরি করেছে । আমাদের এই আর্টিকেলের ভালোবাসা দিবসের ছন্দ প্রেমের ছন্দ।  ছবি সমন্বয়ে বাংলা প্রেমের ছন্দ গুলো আপনাদের প্রত্যেকের অন্তরে সীমাহীন ভালোবাসার জন্মদিন বলে আমরা বিশ্বাস করি।  বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে 14 ফেব্রুয়ারি কোন দিনটিকে কি  আমরা আমাদের ভালোবাসার মানুষের জন্য উৎসর্গ করতে পারিনা ? নিশ্চয়ই তারা মহাভারত অশুদ্ধ হওয়ার মতো নয়।

প্রেমের ছন্দ এবং ভালোবাসার কবিতা শুধু ভালোবাসা দিবসকে কেন্দ্র করে নয় বরং চিরস্থায়ী ভালোবাসা  অটুট বাণী ।যতদিন পৃথিবীতে থাকবে ততদিন এই ভালোবাসার ছন্দ প্রেমের কবিতা প্রেমিক প্রেমিকার অন্তরে লালিত হবে। তাই না? তাই বন্ধুরা ভালোবাসার বাংলা এসএমএস গুলো নিশ্চয়ই আপনাদের অন্তরে প্রশান্তি দিতে পেরেছে।

  • কাছে এসে বন্ধু তুমি ফিরে তাকাও না,,,,, তোমারে না দেখিলে, আমার ভালো লাগে না। (প্রেম ছন্দ)
  • জীবনের প্রথম বাজে যে কোকিল প্রথম ডাকে,,,, সে হউকনা কুৎসিত কালো, সে আমার জীবনের আলো।।
  • প্রেম মানে ছলনা,,,,, ইউ মোরে ভুলনা,,,, ইট ইজ মাই কামনা। (প্রেমের ছন্দ)
  • নাইচ তোমার চেহারা,,,, সুইট তোমার হাসি,,, সত্যি করে বললাম আমি— তোমায় ভালোবাসি।
  • মহুয়ার মালা গলে কে তুমি এলে,,,, নয়ন ভুলানো রুপে কে তুমি এলে।
  • পৃথিবীতে মানুষ স্নেহ, মায়া, মমতা, প্রেম প্রীতি ভালোবাসা নিয়ে বেচে থাকে।
  • অমাকে যদি কেউ ভালো ও সুন্দর পথে নিয়ে যায়,,, তবে তার হাত ধরে বেরিয়ে যাবো।
  • একান্ত নির্জনে আমার স্মরণ করে যদি কেউ দু’ফোটা জল ফেলে আমার কাছে তার সমস্ত রৃণ শোধ হযে যাবে।
  • প্রেম-প্রীতি ভালোবাসা মানুষের জীবনে বেচেঁ থাকার রুপ। (প্রেমের ছন্দ মালা)
  • পৃথিবীতে ভালবাসার একটি মাত্র উপায় আছে, সে হলো প্রতিদান পাওয়ার আশা না করে ভালোবেসে যাওয়া।
  • কাগজের ফুল আমি নই,,,, সত্যিকারের গোলাপ,,,, আঘাত দিলে ঝরবোই।
  • প্রেম অর্থ ছোট ঘর বা জলন্ত সিগোরেট,,,, তোমার ভালোবাসায় আমি টারগেট।
  • আমি হলাম সাগর,,, তুমি হলে ঢেউ,,, চুপে চুপে করবো প্রেম জানবে নাতে কেউ। ( প্রেম ছন্দ)
  • আকাশেতে তুমি মোর সোনালী আলো,,,, জানিনা তোমায় কেন লেগেছে ভালো।
  • পান খাইতে স্বাদ লাগেনা,,,,,, স্বাদ লাগে তার চুনে,,,, সুন্দরতে মন ভরে না মন তার গুনে।
  • ওয়ান বাই ওয়ান,,,, টু বাই টু,,, কিস মি ওয়ান,,,, আই লাভ ইউ। (রোমান্টিক প্রেমের ছন্দ)

সপ্তাহজুড়ে ভালোবাসার জন্য মানুষ ভ্যালেন্টাইন উইক পালন করে থাকে। প্রপোজ ডে, রোজ ডে,  চকলেট ডে, প্রমিস ডে,  কিস ডে এবং ভালোবাসা দিবস সুচারুভাবে উদযাপন করার জন্য রোমান্টিক ভালোবাসার ছন্দ এগুলো প্রেমময় অন্তরকে সজীবতা দান করবে।

#ভালোবাসা দিবস সম্পর্কে আরো পড়ুন

মোঃ জাহিদুল ইসলাম

আমি মোঃ জাহিদুল ইসলাম । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button