Breaking News

ভালোবাসা দিবসের এসএমএস 2021

ভালোবাসা দিবসে আপনাকে স্বাগতম.আজ 14 ফেব্রুয়ারি।  বিশ্ব ভালোবাসা দিবস। প্রতিবছর এই দিবসকে ঘিরে নানাবিধ কর্মকাণ্ডে জড়িয়ে থাকে মানুষ। আপনি জেনে অবাক হবেন যে, গুগোল  ট্রেন্ড এ বর্তমানে সর্বাধিক সংস্পর্শে ভালোবাসা দিবস নিয়ে। ভালোবাসা দিবসের অন্যতম এবং গুরুত্বপূর্ণ উইশিং আইডিয়া হলো এসএমএস।

বাংলাদেশ ভারত এবং অন্যান্য দেশে ভালোবাসা দিবসকে মর্যাদার সহিত পালন করা হয়। সেই ভালোবাসা দিবসকে সম্মান জানিয়ে, আপনি যদি আপনার প্রিয় প্রেমিক এবং প্রেমিকাকে এসএমএসের মাধ্যমে উইশ করতে চান, তবে আপনি সঠিক জায়গায়  রয়েছেন।

valentine's day 2021

 আমরা এখানে গুরুত্বপূর্ণ মানুষদের জন্য গুরুত্বপূর্ণ কিছু ভালোবাসার রিলেটেড এসএমএস সরবরাহ করেছি। আপনি চাইলে তা কপি করে আপনার ভালবাসার মানুষকে পাঠাতে  পারেন।

আপনি যদি ভালোবাসা দিবসের গুরুত্বপূর্ণ এবং ইনপরটেন এসএমএসগুলো অনলাইনে সার্চ করে থাকেন, তবে আপনি সঠিক জায়গায় রয়েছেন। আমরা এখানে প্রেমিক এবং প্রেমিকার জন্য ভালোবাসা দিবসের রোমাঞ্চকর এবং মজাদার কিছু এসএমএস এখানে যুক্ত করেছি। আপনি এই এসএমএসগুলো দিয়ে আপনি আপনার ভালোবাসার মানুষকে উইশ করতে পারেন।

সকলে কিছু আনকমন এবং ইউনিক ভালোবাসা রিলেটেড মেসেজ খোঁজ করছে। ভালোবাসা দিবস সুন্দরভাবে উদযাপন করার জন্য এসএমএস গুলো নিয়ে আমরা হাজির হয়েছি। সুতরাং এসএমএসগুলো কপি করে ফেসবুক, ইনস্টাগ্রাম ,হোয়াটসঅ্যাপ, টুইটার সহ টেক্সট এসএমএস হিসাবে আপনার সেগুলো ব্যবহার করতে পারেন।
বিশ্বব্যাপী 14 ফেব্রুয়ারিকে ঘিরে নানাবিধ কর্মকাণ্ড আমরা লক্ষ করি। আপনার ভালবাসার মানুষকে টেস্ট করুন এবং দিবসটিকে ইনজয় করুন।

ভালোবাসা দিবসের ফানি এসএমএস 2021

ভালোবাসা দিবসকে আবেগঘন এবং আরো বেশি আনন্দের সহিত উদযাপন করার জন্য এসএমএস আইডি একটি গুরুত্বপূর্ণ আপনার প্রেমিক বা প্রেমিকাকে আনন্দ দিতে চান, তবে এসএমএস একটি গুরুত্বপূর্ণ মাধ্যম হতে পারে। এসএমএসগুলো টেক্সট করলে একদিকে যেমন আপনার প্রেমিক বা প্রেমিকা অন্তরে আনন্দ ফিল করবে। তেমনি অন্যদিকে বিশ্বের অন্যতম ইভেন্টি সার্থকতার রূপ পাবে। অনলাইনে যারা ফানি এবং জোকস ভালোবাসা রিলেটেড এসএমএস করছেন- তারা এখান থেকে এসএমএস গুলো ব্যবহার করে আপনার ভালোবাসার মানুষকে সন্তোষজনক অবস্থায় নিয়ে যেতে পারেন এবং দিনটিকে খুব বেশি আনন্দ করতে পারেন।

❤ তোমার জন্য স্বপ্ন দেখি তুমি আসবে বলে,,,,

তোমার জন্য অপেক্ষায় আছি তুমি

ভালোবাসবে বলে ❤

❤ হ্যাপি ভ্যালেন্টাইন ডে ❤

❤ তোমাকে ভেবে আমার অদেখা তবু এঁকে যাই,

আমার ভেতর শুধু তুমি আর তো কিছু পায়নি ঠাই । ❤

❤ হ্যাপি ভ্যালেন্টাইন ডে ❤

প্রবহমান ঝর্না এনে দিলো ভালোবাসার বন্যা,,

ভাসিয়ে নিলো বিস্রিতির ভেলা,,,

শুরু হলো ভালোবাসার খেলা।

❤ হ্যাপি ভ্যালেন্টাইন ডে ❤

❤ Ekti bochor agee,,,,

jonmechilo tomar jonno valobasha,,,

Akhono opekka kore achi,,,

tumi valobashbe bole!

Tumake dhorte ashini

eshechi dhora dite ❤

❤ Happy Valentines Day ❤

❤ ভালোবাসি তোমায় আমি বলবো কতবার,,,

বুঝালেও কেনো বুঝতে চাও না বলো একবার,,,

ভালোবাসি তোমায় আমি আমার জীবনের চেয়ে বেশী

প্লিজ আমাকে বুঝতে চেষ্টা করো একবার ❤

❤ ভালোবাসা দিবসের শুভেচ্ছা ❤

ভালোবাসা দিবসের পিকচার ডাউনলোড করুন

ভালোবাসা দিবসে আকর্ষণীয় এসএমএস 2021

আপনি যদি ভালোবাসা দিবসে আকর্ষণীয় এসএমএস আপনার প্রেমিক বা প্রেমিকাকে পাঠাতে চান তবে, এখানে যথেষ্ট সামগ্রী রয়েছে। আপনি আপনার প্রিয় মানুষকে ভালোবাসা দিবসে উইশ করার জন্য সরবরাহকৃত এসএমএস গুলো ব্যবহার করতে পারেন। ভালোবাসা দিবস কে আপনি আপনার ভালোবাসার মানুষের সাথে যথেষ্ট পরিমাণে ইনজয় করতে পারেন। শুধু আকর্ষণীয় এসএমএসগুলো সংরক্ষণ করুন এবং অনেক বেশি ইনজয় করুন।

কারণ,  সকলে তার ভালোবাসার মানুষকে একটু ভিন্নভাবে আকর্ষণ করতে  চায়, আপনি যদি তাদের মধ্যে একজন হয়ে থাকেন,  তবে  নিচের এসএমএসগুলো  ভালোবাসা দিবস উদযাপনের জন্য সর্বাধিক সহযোগিতা করতে পারে।

  1. তোমাকে পাশে রেখে আমি কী করব? ভালোবাসা দিবসের শুভেচ্ছা আমার জীবনের ভালবাসায়।
  2. যখন আমরা দেখা করেছি, আমি জানতাম আমি প্রতিটি ভ্যালেন্টাইন্স ডেটি আপনার সাথে কাটাতে চাই। আপনি আমার শিলা এবং আমি আপনাকে ছাড়া আমি কি করব জানি না। শুভ ভালোবাসা দিবস!
  3. ভালবাসা, শ্রদ্ধা এবং নিষ্ঠার সাথে আমি আপনাকে ভালবাসবো সময়ের শেষ অবধি আমার প্রিয় স্বামী। এই ভালোবাসা আমাদের ভালবাসা আরও বাড়তে সাহায্য করে
  4. আপনিই কারণ যে আমি আজ আমি কে। আপনি আমাদের জন্য যা কিছু করেন তার জন্য আপনাকে ধন্যবাদ। শুভ ভালোবাসা দিবস, আমার ভালবাসা!
  5.  জীবন তুমি না থাকলে এই সুন্দর হত না। শুভ ভালোবাসা দিবস!
  6. *আমি তোমাকে আমার সারা জীবন ভালবাসব।

#ভালোবাসা দিবস সম্পর্কে আরো পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *