শুভেচ্ছা বার্তা

বিবাহ বার্ষিকী শুভেচ্ছা, এসএমএস, ছন্দ, পিকচার

বিবাহ বার্ষিকী শুভেচ্ছা, এসএমএস, ছন্দ, পিকচার এখানে উপলব্ধ। জীবনে কিছু মুহূর্তকে স্মৃতির অ্যালবামে ঘিরে রাখার জন্য সকলের মন চায়। বিবাহ বার্ষিকী তেমনই একটি বিষয় যেখানে মানুষ স্ত্রীর সাথে আজীবন কাটানোর প্রয়াসে প্রতি বছর বিবাহবার্ষিকীতে নানা উপহার আদান-প্রদান হয়। বিবাহ বার্ষিকীতে স্ত্রীর প্রতি স্বামীর এবং স্বামীর প্রতি স্ত্রীর ভালবাসার জন্ম হয় তারই প্রকাশ করার জন্য আমরা কিছু এসএমএস ছন্দ কবিতা এবং এইচডি কোয়ালিটি কিছু পিকচার নিয়ে হাজির হয়েছি। যা যে কেউ তার স্ত্রী অথবা স্বামীকে এবং মা ও বাবাকে বিবাহ বার্ষিকীতে উইশ করতে পারেন।

জীবন কতগুলো ঘটনা সামগ্রী এর সমন্বয় অতিবাহিত হয়। বিবাহ বার্ষিকীতে একটু আনকমন গিফট আদান প্রদানের আশাবাদ ব্যক্ত করতে সবারই মন আনচান করে। সুতরাং আর যদি আপনার এবং আপনার প্রিয় মানুষের বিবাহ বার্ষিকীর দিনটি হয়ে থাকে, তবে আসুন বিবাহ বার্ষিকী পূর্ণদমে আনন্দের সাথে উদযাপন করি। নিচের বিষয়গুলো আপনাকে সতেজ মনের অক্সিজেন যোগাতে বলে আমরা ব্যক্তিগতভাবে বিশ্বাস করি।

স্বামী-স্ত্রীর বিবাহ বার্ষিকী শুভেচ্ছা

পৃথিবীতে স্বামী এবং স্ত্রী সবচেয়ে আপন রিলেটিভ। স্বামীর প্রতি স্ত্রীর দায়িত্ব এবং স্ত্রীর প্রতি স্বামীর দায়িত্ব সচরাচর লক্ষ্য করতে দেখা যায়। কিন্তু বর্তমানে স্বামী-স্ত্রীর বিবাহ বার্ষিকী বড় ধরনের অনুষ্ঠানের সাথে পালিত হয়ে থাকে।

স্বামী স্ত্রীর পাশাপাশি অন্যেরাও বিবাহ বার্ষিকী উপলক্ষে নানান ধরনের স্ট্যাটাস দিয়ে উইশ করে থাকেন। এই সুদিনে আপনি যদি আপনার স্ত্রী এবং স্বামীকে ছোট্ট একটি উইশ করে আনন্দের মাত্রা দ্বিগুণ করতে পারেন তবে দোষ কি? আমাদের সরবরাহকৃত নিচের এসএমএসগুলো স্বামী এবং স্ত্রী বিবাহ বার্ষিকীতে ফেসবুকে স্ট্যাটাস, স্ট্যাটাস এবং মেসেজ হিসেবে ব্যবহার করতে পারবেন।

1.-জীবনে যা কিছু তোমরা চাও তা খুঁজতে গিয়ে লক্ষ্য রেখো কখনো যেন তোমাদের মাঝের ভালবাসার নদীটি শুকিয়ে না যায়-তোমাদের প্রথম বিবাহবার্ষিকীতে এটাই আমার কামনা.. শুভ বিবাহবার্ষিকী..

2:- যদি আমাদের আগে দেখা না হয়ে আগামীকাল হত, তবে আমি আবার তোমায় আমার মন দিয়ে বসতাম…কারণ আমরা পরষ্পরের পরিপূরক… শুভ বিবাহবার্ষিকী…

3. তোমাদের জীবন ভরে উঠুক আরো অনেক এমন বিশেষ মূহুর্তে…তোমরা হয়ে ওঠো চিরন্তন সুখী.. শুভ বিবাহবার্ষিকী..

4.- তোমাদের জীবন হয়ে উঠুক মধুময়. প্রতি বছর তোমাদের প্রেম আগের থেকে যেন হয়ে ওঠে দ্বিগুন.. শুভ বিবাহবার্ষিকী..

5. জীবনের আমায় দেওয়া সবচেয়ে দামী উপহার হল তোমার স্ত্রী হওয়ার সৌভাগ্য পাওয়া…সেই দামী মুহূর্তটার আজ এক বছর সম্পূর্ণ হল যখন আমরা পরস্পরের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলাম.. শুভ বিবাহবার্ষিকী…

বিবাহ বার্ষিকী শুভেচ্ছা 3

মা-বাবার প্রতি বিবাহ বার্ষিকী শুভেচ্ছা

পৃথিবীতে যে মানুষ যত না থাকলে আমাদের জন্য সেই মা-বাবা বিবাহ বার্ষিকী হচ্ছে আমাদের জন্মের পূর্ব শর্ত। বিবাহ বন্ধন পবিত্র সম্পর্ক। সেই সম্পর্ক টিকিয়ে রেখে মা-বাবা আমাদের জন্ম দিয়েছেন। বিবাহ বার্ষিকী এমন একটি জিনিস যা বছরে 1 বার উদযাপন করার সৌভাগ্য জন্মায়। আর যদি আপনার মা-বাবা বিবাহবার্ষিকী হয়ে থাকে তবে এই পোষ্টটি আপনাকে আপনার মা বাবার বিবাহ বার্ষিকী উদযাপন করতে সহায়তা করবে।

সুতরাং মা বাবার বিবাহ বার্ষিকী উপলক্ষে বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজন নিমন্ত্রণ করার পাশাপাশি বিভিন্ন সামাজিক মিডিয়ায় নিশ্চিত স্ট্যাটাস গুলো আপলোড করে আপনার মা বাবার প্রতি ভালোবাসা এবং বিবাহবন্ধনের পবিত্র সম্পর্ক বন্ধুত্বের মাঝে ছড়িয়ে দিতে পারেন।

বিবাহ বার্ষিকী শুভেচ্ছা

  • “আপনার বার্ষিকীটিও যে বছর কেটে গেছে এবং যে চ্যালেঞ্জগুলি অতিক্রম করেছে তার কারণে ধন্যবাদ জানার দিন is একে অপরকে ভালবাসার জন্য এবং একটি সুখী পরিবার দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। শুভ বার্ষিকী!
  • “যখনই এই দিনটি আসে, আমরা স্বামী এবং স্ত্রী হয়ে আপনি যে সমস্ত কিছু বেঁচে রেখেছেন তা স্মরণ করিয়ে দেওয়ার জন্য এবং কৃতজ্ঞতা বোধ করতে পারি না। আমি জানি যে এটি বছরের পর বছর ধরে সহজ ছিল না, তবে এটি সত্যিকারের ভালবাসা টিকে থাকার একটি প্রমাণও বটে। মা ও বাবা আপনাকে শুভ বার্ষিকী! “
  • “আপনার কাছে বলার জন্য একটি দুর্দান্ত গল্প আছে। জীবনের সমস্ত উত্থান-পতনে আপনি একে অপরের সাথে ছিলেন। আমার মধ্যে আমার যা কিছু ভাল রয়েছে তা প্রতিফলিত করে যে আপনি আমার প্রতি কত সুন্দর বাবা-মা ছিলেন! “
  • “আমরা আপনার কাছ থেকে শিখেছি যে উদযাপনগুলি কেবল মূল্যবান উপহারকে কেন্দ্র করে না। আসলে, সময়টি আপনার ভাগ করা বন্ধনকে লালন করার। অন্য একটি সুন্দর বছর চিয়ার্স। শুভ বার্ষিকী! তোমাদের দুজনকেই ভালোবাসি!”
  • “প্রিয় বাবা-মা, আপনি কি জানেন যে আপনি পৃথিবীর ভাগ্যবান দম্পতি? কারণ আপনি একে অপরকে এত ভাল বোঝেন! আপনি কেবল একে অপরকে ভালোবাসেন না, একে অপরকে উপাসনাও করেন। আপনার বিবাহ বার্ষিকীতে অভিনন্দন! “
  • “আমরা ভেবেছিলাম আমার জীবনের মতো কিছুই নিখুঁত এবং দুর্দান্ত কিছু নয়। কিন্তু আজ, আমরা বুঝতে পেরেছি যে আপনার বিবাহ হয়! মা-বাবা খুব সুন্দর দিন কাটাবেন! ”
Tags

Related Articles

Back to top button
Close