ঠিকানা

বাংলাদেশ সাইবার সিকিউরিটি হেল্পলাইন নম্বর, ইমেইল ঠিকানা 2022

বাংলাদেশ সাইবের সেকারিটি হেল্পলাইন নম্বর, ইমেইল ঠিকানা এবং যাবতীয় তথ্য এখানে উপলব্ধ । আপনি যদি  অনলাইনে দুনিয়ায়  সাইবার সম্পর্কিত কোন ভুল করে থাকেন, বা তা থেকে উদ্ধার হওয়ার উপায় খোঁজেন, তাহলে এই পোস্টটি আপনাকে গুরুত্বপূর্ণ ডাটা দিয়ে সহায়তা করবে ।

 

বাংলাদেশ সাইবার সিকিউরিটি হেল্পলাইন নম্বর, ইমেইল ঠিকানা, অবস্থান, কমপ্লেন ইত্যাদি বিষয় নিয়ে  এখানে বিশদ আলোচনা করা হয়েছে ।  সুতরাং আপনি যদি হেল্পলাইন নম্বর খোঁজ করে থাকেন এবং  কোন অভিযোগ পেশ  করার জন্য মনস্থির করেন, তবে নো টেনশন !   আমাদের সংগ্রহীত নিম্নোক্ত নাম্বারে কল করে আপনি যাবতীয় পরিষেবা পেতে পারেন।

বর্তমানে বাংলাদেশে সাইবার সম্পর্কিত সমস্যার বেড়াজাল ছিন্ন করে বেরিয়ে আসতে পেরেছে । সুতরাং বাংলাদেশ সাইবার সিকিউরিটি হেল্পলাইন নম্বর নিন, কল করুন এবং যাবতীয় পরিষেবা পান ।

আপনি জানেন কি? বাংলাদেশ ব্যাংক হতে কয়েক শত কোটি টাকা সাইবার ক্রাইম  করা হয়েছিল । সুতরাং  আপনাকে নিরাপদ রাখতে বাংলাদেশ সাইবার সিকিউরিটি হেল্পলাইন নম্বর সংরক্ষণ করা দরকার ।

বাংলাদেশ সাইবার সিকিউরিটি হেল্পলাইন নম্বর

মনে  আলত সন্দেহ দূর করে যাবতীয় তথ্য পাওয়ার জন্য নিচে হেল্পলাইন নাম্বারে কল করতে পারেন । কল করলে বাংলাদেশ সাইবের সম্পর্কিত যাবতীয়  পরিষেবা পাওয়া যাবে ।

হেল্পলাইন নম্বর: 01766678888

 বাংলাদেশ সাইবার সিকিউরিটি ইমেইল নাম্বার

 আপনি যদি বাংলাদেশে সাইবার সিটি ইমেইল নম্বর খোঁজ করে থাকেন, তবে তা নিশ্চয় পেয়ে যাবেন ।  ফোন কল করে কোনো কমপ্লেন সমাধানের জন্য আপনি ইমেইলে বার্তা প্রেরণ করতে পারেন ।   ইমেইলে বার্তা প্রেরণ করলে পরবর্তী সময়ে আপনি তা পুনরায়  চেক করার সুযোগ পাবেন । 

সুতরাং, নিজের ইমেইল নম্বরটি সংরক্ষণ করুন এবং আপনার কাঙ্ক্ষিত পরিষেবা পান ।

ইমেল: info@cybernirapotta.net এবং help@cybernirapotta.net

এছাড়াও বাংলাদেশে সাইবার সিকিউরিটি সম্পর্কিত তথ্য জানার থাকলে আমাদেরকে কমেন্ট করতে পারেন । আমরা যত তাড়াতাড়ি সম্ভব, সাইবার সিকিউরিটি কন্ট্রোল রুমের সাথে যোগাযোগ করে আপনার প্রশ্নের উত্তর দিতে চেষ্টা করবো ইনশাআল্লাহ।

Ali Hossain

আমি মোঃ আলী হোসেন । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button
Close