স্বাস্থ্য

বাঁধন, ব্লাড ব্যাংক রংপুর- ব্লাড ডোনার কন্টাক্ট নাম্বার রংপুর

আপনার কি জরুরী প্রয়োজনে রক্ত লাগবে?  নো টেনশন!  আমরা এখানে রংপুর এর বাঁধন গ্রুপের রক্ত ডোনারদের তালিকা এবং কন্টাক্ট নাম্বার সংগ্রহ করেছি । O,AB, A, B  গ্রুপের যেকোনো রক্ত নিম্নোক্ত তালিকাটি সন্ধান করলে পাওয়া সম্ভব । বাংলাদেশের অনেক শিক্ষিত ছেলে অথবা মেয়ে ছাত্র-ছাত্রী রক্তদান করা নিজেকে সফল মনে করে । তাদের সহযোগিতায় আপনারা আপনাদের প্রয়োজনীয় যে কোন  গ্রুপের রক্ত পেতে সমস্ত কন্টেন্টই ভালভাবে পড়ুন এবং আপনার কাঙ্খিত রক্ত সংগ্রহ করুন।

blood in rangpur

বাঁধন হচ্ছে বাংলাদেশের সর্বশ্রেষ্ঠ ব্লাড ডোনার প্রতিষ্ঠান । যেখানে অতি জরুরী প্রয়োজনে বিভিন্ন ব্লাড ব্যাংকের সহযোগিতায় ব্লাড ডোনার খুঁজে পাওয়া সম্ভব হয় । প্রয়োজনে রক্ত খোঁজ করে থাকেন, তবে বাঁধন গ্রুপের সাথে যোগাযোগ করতে পারেন। 

এখানে আমরা বাঁধন গ্রুপের অফিশিয়াল নাম্বার সংযুক্ত  করেছি । রক্ত সংগ্রহের জন্য ফোন কল করে আপনার সেই পরিষেবাটি পেতে পারেন ।

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর সহ সকল শিক্ষা  প্রতিষ্ঠান  এ  খোঁজ করেও আপনারা রক্তের চাহিদা পূরণ করতে পারেন । আপনার জরুরি রক্তের প্রয়োজন হলে আমাদের সঙ্গে থাকুন এবং পুরো বিষয়টি ভালোভাবে পড়ুন।

স্থানীয় ব্লাড ডোনার রংপুর

আপনার রক্তের প্রয়োজনে আপনি সর্ব প্রথমে স্থানীয় ব্লাড ডোনার রংপুরের বিভিন্ন কন্টাক্ট নাম্বার এ যোগাযোগ করতে  পারেন  ।আমরা এখানে, কিছু রংপুরের স্থানীয়  ব্লাড ডোনার এর কন্টাক্ট নাম্বার সহ ব্লাড গ্রুপ যুক্ত করেছি।  যাতে আমাদের গুরুত্বপূর্ণ ভিজিটরদের একটু হলেও উপকারে আসে  ।

  1. Name of the Donor : Tanvir Ahmed Tonmoy

University Batch : 10th

Department: CSE

Blood group : B(+) ve

2. Donor name: Shuvo Ahmed

Dept. Economics

Uuniversity Batch:6th

Blood group: O(+)ve

3. Donor name: রুকাইয়া মুনতারিন জিনাত

Blood group:A(+) ve

Place: Thalassemia Diagnostic Center.

It’s 6th time blood donation

4. Donor name:Manosh Roy

Dept. of Disaster Management

University Batch:4th

Blood group:B(+) ve

5. Donor Name: Nahas Farid

Blood group: B(+)ve

Place: Shaheed Grouping Centre

সন্ধানী মেডিকেল কলেজ ইউনিট,  রংপুর

 যে কোন গ্রুপের রক্তের প্রয়োজন পড়লে, আপনারা সন্ধানী মেডিকেল কলেজ, রংপুর শাখা যোগাযোগ করতে পারেন । এখানে যেকোন  গ্রুপের রক্ত যেকোনো সময় পাওয়া যায় । তাই আপনার রক্তের প্রয়োজন হলে নিম্নোক্ত নাম্বারে কল করে রক্ত সংগ্রহ করতে পারবেন।

0521-65180

বাঁধন গ্রুপের কন্টাক্ট নাম্বার,  রংপুর

 আমরা এখানে রংপুর বাঁধন গ্রুপের কন্টাক্ট নাম্বার  সংযুক্ত  করেছি । আপনারা চাইলেই কন্টাক্ট নাম্বারে ফোন করে যে কোন রক্তের গ্রুপ  এর রক্ত সংগ্রহ করতে পারবেন  । জরুরী প্রয়োজনে রক্ত প্রয়োজন হলে, আমরা প্রথমে বাধন গ্রুপের সাথে যোগাযোগ করার পরামর্শ দেই । কারণ ব্লাড ডোনার হিসেবে বর্তমানে  বাংলাদেশের শ্রেষ্ঠ প্রতিষ্ঠানঃ হচ্ছে বাঁধন। সুতরাং নিম্নোক্ত নাম্বারে কল করুন এবং আপনার পরিষেবা পান।

01534982674

রংপুর ব্লাড ডোনার সোসাইটি

জরুরী প্রয়োজনে রক্ত লাগলে রংপুর ব্লাড ডোনার সোসাইটি আপনাকে সহযোগিতা করতে সক্ষম । নিম্নোক্ত নাম্বারে কল করে যে কোন গ্রুপের রক্ত সংগ্রহ  এবং ব্লাড সার্কুলেশন এর সঠিক নির্দেশনা পাবেন।

01999-273499

এছাড়াও জরুরী রক্তের প্রয়োজনে রংপুরের বিভিন্ন ব্লাড ব্যাংকে যোগাযোগ করতে পারেন ।  রংপুরের যেকোনো জায়গায় প্রয়োজনীয় রক্ত পেতে, আমাদেরকে  কমেন্ট করতে পারেন।  রক্তের যোগান দিতে, সম্ভব হলে আমরা আপনাদেরকে সহযোগিতা করার চেষ্টা করব।

 আরো পড়ুন 

Show More

মোঃ জাহিদুল ইসলাম

আমি মোঃ জাহিদুল ইসলাম । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button
Close