শিক্ষা

বরিশাল সরকারি বালিকা বিদ্যালয়ের ভর্তি রেজাল্ট ২০২১ লটারি

বরিশাল সরকারি মাধ্যমিক উচ্চ বিদ্যালয়ের 2021 সালের ভর্তি সার্কুলার প্রকাশিত হয়েছে। যার প্রেক্ষাপটে গত 15 ডিসেম্বর থেকে 27 ডিসেম্বর পর্যন্ত বরিশাল সরকারি মাধ্যমিক উচ্চ বিদ্যালয় ভর্তি হতে ইচ্ছুক শিক্ষার্থীবৃন্দ অনলাইনে আবেদন ফরম পূরণ করেছে।সকল শিক্ষার্থী তাদের কাঙ্ক্ষিত ভর্তির ফলাফল আশা করছে এবং তার পেক্ষাপটে 30 ডিসেম্বর 2020 লটারির মাধ্যমে শিক্ষার্থীদের নাম অফিশিয়াল ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।বরিশাল সরকারি মাধ্যমিক উচ্চ বিদ্যালয় লটারি কিত উত্তীর্ণ ছাত্র-ছাত্রীদের নামের তালিকা এখানে পাওয়া যাবে। অনেক শিক্ষার্থী এবং গার্জিয়ানরা তাদের ছেলেমেয়েদের ভর্তির জন্য বরিশাল সরকারি মাধ্যমিক বিদ্যালয় পছন্দ করেছেন। সহজে যাতে শিক্ষার্থীরা বরিশাল সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের উর্ত্তীন্ন অভিনন্দিত শিক্ষার্থীদের ভর্তি কার্যক্রম সম্পন্ন করা যায় সে বিষয়ে যথোপযুক্ত দিকনির্দেশনা এখানে আলোচনা করা হয়েছে। আপনি যদি খুব সহজে এবং অল্প সময়ের মধ্যে লটারির ফলাফল জানতে চান তবে আপনি সঠিক জায়গায় আছেন শুধু গুরুত্বসহকারে পড়তে থাকেন।

বরিশাল সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের বৈশিষ্ট্য বা ফিচার

  • অত্যন্ত নিরিবিলি পরিবেশে বিদ্যালয়টি অবস্থিত
  • এখানে বর্তমানে প্রভাতী ও দিবা দুটি শাখায় তৃতীয় শ্রেণি থেকে দশম শ্রেণী পর্যন্ত স্তরের ছাত্রীদের যথারীতি প্রদান করা হচ্ছে।
  • ঠিকানা মল্লিকা রোড, বরিশাল ৮২০০
  • বিদ্যালয়টি প্রতিষ্ঠিত হয়েছিল ১৯২৩ সালে
  • বিদ্যালয়টি 2012 2014 সালে বরিশাল বোর্ডে দ্বিতীয় সেরা বিশ্ববিদ্যালয় হিসেবে শিক্ষা মন্ত্রণালয় হতে পুরস্কার পেয়েছেন।
  •  বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা বিতর্ক ক্লাব সাংস্কৃতিক সংগঠন এবং আলাদাভাবে গার্লস গাইড প্রদান করা হয়।
  • বর্তমানে কর্তব্যরত 49 জন শিক্ষক ইংলিশ এবং বাংলা মাধ্যমে শিক্ষাদান করে আসছে।

বরিশাল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি সার্কুলার ২০২১

গত 13-12 -2020 তারিখে বরিশাল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তির বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশিত হয়েছে।যার পরিপ্রেক্ষিতে ভর্তিচ্ছু শিক্ষার্থীরা টেলিটক বাংলাদেশ লিমিটেড প্রিপেড মোবাইল নম্বরে ভর্তি ফি দিতে পারবে এবং টেলিটক সিমের পর্যাপ্ত ব্যালেন্স থেকে এসএমএস এর মাধ্যমে ভর্তি ফি জমা দেওয়া যাবে। নিচে সেই বিজ্ঞপ্তিটি পুনরায় নিচে দেওয়া হল।

barisal girls high school

বরিশাল সরকারি বালিকা বিদ্যালয়ের ভর্তি রেজাল্ট ২০২১ লটারি

আপনারা অবগত আছেন যে বর্তমানে করোনাভাইরাস পরিস্থিতির কারণে বাংলাদেশের সরকারি স্কুল সমূহের মধ্যে ভর্তি পরীক্ষা বাতিল করা হয়েছে।যারা ইতোমধ্যে বাংলাদেশের সরকারি স্কুল সমূহের ভর্তি হতে ইচ্ছুক শিক্ষার্থীরা অনলাইনে আবেদন করেছেন তাদের ভিতর হতে লটারির মাধ্যমে উত্তীর্ণ শিক্ষার্থীর নামের তালিকা প্রকাশ করা হয়েছে। এখানে বরিশাল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ভর্তি রেজাল্ট ২০২১ পিডিএফ আকারে দেয়া হয়েছে যা অতি সহজেই ডাউনলোড করে আপনারা দেখতে পারেন। যেহেতু বরিশাল সরকারি বালিকা বিদ্যালয় একটি স্বনামধন্য এবং ঐতিহাসিক বিদ্যালয়, সুতরাং অনেক ছাত্রী এই মাধ্যমিক বিদ্যালয়ে ভর্তির জন্য ইচ্ছুক অনেক শিক্ষার্থী অনলাইনে আবেদন ফরম পূরণ করে জমা দিয়েছে। লটারি কিত এই উত্তীর্ণ শিক্ষার্থীর ভর্তির রেজাল্ট সহজেই পেতে রোল নাম্বার ইউজার আইডি সাথে সাবমিট করলেই খুব সহজেই বরিশাল সরকারি বালিকা বিদ্যালয়ের উর্ত্তীন্ন প্রার্থীদের নাম এবং রোল নাম্বার সহজেই দেখা যাবে। বরিশাল সরকারি বালিকা বিদ্যালয়ের অফিশিয়াল ওয়েবসাইট ইতোমধ্যে উত্তীর্ণ শিক্ষার্থীদের ফলাফল প্রকাশ করা হয়েছে।

Show More

মোঃ জাহিদুল ইসলাম

আমি মোঃ জাহিদুল ইসলাম । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button
Close