গেম

ফ্রি পাবজি রিডিম কোড 2022- PUBG Free Code (October)

পাবজি রিডিম কোড 2022 এখানে উপলব্ধ ।আপনি যদি ফ্রিতে পাবজি রিডিম কোড পেতে চান, তবে এই পোষ্টটি আপনাকে ভীষণ ভাবে সহযোগিতা করতে যাচ্ছে। অনলাইনে যে সকল গুরুত্বপূর্ণ visitor’s পাবজি রিডিম কোড  খোঁজ করছেন, তারা অনায়াসেই এই পোস্ট থেকে পাবজি রিডিম কোড বিনা মূল্যে পেয়ে যাবেন।  আপনি যদি অনলাইনে স্মার্ট ফোনের মাধ্যমে পাবজি রিডিম কোড খেলে থাকেন তবে নিশ্চয়ই এই গেমের অনুভূতি আপনার মধ্যে বিরাজমান রয়েছে। 

যারা পাবজি রিডিম কোড টাকা দিয়ে কিনে থাকেন, তাদের জন্য আর টাকা দিয়ে পাবজি রিডিম কোড কেনা লাগবে না।  এখান থেকে আপনি ফ্রিতে পাবজি রিডিম কোড পেয়ে যাবেন।  পাবি রিডিম কোড পাওয়া এবং তা অ্যাপস এ বসানো থেকে শুরু করে ব্যবহার উপযোগী করার যথেষ্ট সামগ্রী আমরা এখানে উপস্থাপন করেছি।

সুতরাং, আমাদের  সরবরাহকৃত পাবজি রিডিম কোড গুলো কপি করে পাতি খেলাকে আরো গুরুত্বপূর্ণ এবং আনন্দময় করে তুলতে আমাদের সঙ্গেই থাকুন এবং দিক নির্দেশনা মেনে রিডিম কোড গুলো ব্যবহার করলে আপনি বিনামূল্যে পাবজি গেম খেলতে পারবেন।কাজেই, দেরি না করে এখনি পাবজি রিডিম কোড গুলো সংরক্ষন করুন এবং নিজেকে পাবজি খেলায় অন্যতম প্রতিষ্ঠাতা হিসেবে পরিণত করুন।

পাবজি রিডিম কোড 2022

2022 সালে জন্ম পাবজি রিডিম কোড এখান থেকে আপনি ফ্রিতে কপি করে নিতে পারেন ।100% কার্যকরী এ ফ্রি রিডিম কোড গুলো আপনি চাইলে আপনি আপনার বন্ধু বাসভা পার্টিকেও উপহার হিসেবে দিয়েও নিজের মহানুভবতা প্রকাশ করতে পারেন। 

পাবজি বর্তমানে সারা বিশ্বের অন্যতম জনপ্রিয় একটি অনলাইন ভিত্তিক গেম– যা ইতিমধ্যে ব্যবহারকারীর মধ্যে সাড়া জাগিয়েছে।  সারাবিশ্বে অনলাইন ভিত্তিক এই গেম প্রিয় মানুষ সব হতাশায় থাকে কখন যেন কয়েন শেষ হয়ে যায়। আপনার অ্যাকাউন্টের কয়েন শেষ হয়ে গেলে নো টেনশন। আমরা এখানে পাবজি রিডিম কোড ফ্রী পেয়ে যাবেন। যার জন্য আপনাকে কোন টাকা গুনতে হবে না।

সুতরাং, আপনার একাউন্টের কয়েন শেষ হয়ে গেলে এখনই আমাদের সরবরাহ করতো নিচের যেকোন একটি রিডিম কোড কপি করে প্রসেস মত  আপনি অনায়াসেই পাবজি  গেম খেলতে পারবেন। বন্ধুবান্ধবসহ প্রতিযোগিতামূলক পাবজি গেম খেলায় ফিরে সফলতা অবলম্বন করার জন্য নিচের কোডগুলো আপনাকে পাবজি খেলায় উৎসাহিত করবে।

PUBG Mobile Redeem Code Today October 26, 2022

 

PUBG Mobile Redeem CodePUBG Mobile Rewards
E7M7 D6RA WO7860 UC
Y40U KHPS SADX120 UC
ILNY DU6R RPAXGun Skin
73QD RH8Y GZODPremium Crate
3JLS T3U5 XBSTClassic Crate
BSUO PCVU EBA4AKM Skin
RSOA H4KX CQN1DP Skin
RS3T 9Y2O PV83Character Voucher
A2EB MUCP 6CNWLegendary Emote
O8QM DD9F 2NGCLegendary Dress
LUOR KICL FQDXFree Rename Card
ZHAT GOUK LWPKSilver Fragments
QGQQ YQFJ O1D2UC
VXLI RNPI SSG3M416 Skin
CWZS L09A 8ZZEUZI Skin

আজকের ফ্রী ফায়ার রেডিম কোড অক্টোবর ২০২২

PUBG Mobile Redeem Code Today- বাংলাদেশ সার্ভার

 

BCAHZBBZFVM
আপনি বিনামূল্যে গান স্কিন পাবেন JJCZCDZ9U এই কোডের মাধ্যমে ।
RAAZBZJGS এই কোডটি হচ্ছে M416 কমলা স্কিনের জন্য ।
PGHZDBTFZ95U এই কোডটি বিনামূল্যে M416 স্কিনের জন্য ।
KARZBZYTR এই কোডের মাধ্যমে পেয়ে যাচ্ছেন আকর্ষণীয় Kar98 বন্দুক স্কিন একদম বিনামূল্যে ।

S78FTU2XJ বিনামূল্যে জন্য M416 বন্ধুকে স্কিন ।

এখন কথা বলব পাবজি রিডিম কোড – বিভিন্ন ধরনের পোশাক এবং পুরস্কার (কিংবদন্তি নানান ধরনের পোশাক পেতে কোড)
TIFZBIZACZG এই কোডটি হচ্ছে কিংবদন্তি পোশাক পাওয়ার জন্য।
NEHZBZ9VX এই কোডটি ২০১৯ বিপি কয়েন এই কোট ব্যবহার করে ।
NEIZBZKND এই কোডটি হচ্ছে বিনামূল্যে কার্ড পাওয়ার জন্য ।
TIFZBHZK4A এই কোডের মাধ্যমে আপনারা পাচ্ছেন একটি কিংবদন্তি পোশাক আকর্ষণীয় পুরস্কার ।
D70FYU5N0 বিনামূল্যে পুরস্কার পেতে এই কোডটি ডায়াল করতে পারেন ।
OENZBZGTN
TQIZBZ76F
5FG10D33
GPHZDBTFZM24U
RNUZBZ9QQ

পাবজি রিডিম কোড কিভাবে ব্যবহার করবেন?

আপনি যদি এ স্মার্টফোনের মাধ্যমে পাবজি রিডিম কোড আর অ্যাকাউন্ট খুলে থাকেন বা ইতোমধ্যে পাবজি খেলায় সফলতা লাভ করে থাকেন তবে- আপনাকে ধন্যবাদ। যারা এখনো পাবজি রিডিম কোড না পেয়ে থাকেন তবে এখনি নিচের যেকোন একটি পাবজি রিডিম কোড কপি করে আপনার একাউন্টে যোগ করে নিন।

অনেক ব্যবহারকারী ফ্রিতে রিডিম কোড ব্যবহার করতে জানেন না। তারা নিচের প্রসেস অনুসরণ করে সহজে পাবজি  গেম খেলতে পারবেন। সুতরাং, আপনি যদি এ স্মার্টফোন ব্যবহার করে থাকেন তবে নিচের প্রসেস অনুসারে কাজ করে ফ্রি পাবজি রিডিম কোড গুলো ব্যবহার করতে পারবেন। যার জন্য-

  • পাবজি গেমের অ্যাপস প্রথমে ওপেন করুন
  • রিডিম কোড অপশনে গিয়ে রিডিম কোড টি পেস্ট করুন 
  • তারপর  প্লে তে ক্লিক করে আপনার প্রসেস সম্পন্ন করুন

সর্বশেষ আমরা আশা করছি যে, এই পোস্ট আপনার অনেক উপকারে এসেছে। এছাড়া গেম বিষয়ক কোন প্রশ্ন জানতে হলে কমেন্ট বক্সে কমেন্ট করে ফিডব্যাকের জন্য অপেক্ষা করতে পারেন।

PUBG Mobile Redeem Code Free

Show More

মোঃ জাহিদুল ইসলাম

আমি মোঃ জাহিদুল ইসলাম । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button
Close