রোমান্টিক কালেকশন

পছন্দের মানুষকে প্রপোজ করার নিয়ম-প্রথম প্রেম শুরু করার ফর্মুলা

পছন্দের মানুষকে প্রপোজ করার নিয়ম-প্রথম প্রেম শুরু করার ফর্মুলা ভালোবাসার স্বর্গ থেকে আসে। ভালোবাসা ভালোবাসে শুধুই তাকে ভালোবাসা ভালবেসে বেধে যে রাখে। আপনি যদি আপনার প্রিয় মানুষকে সারা জীবন পাশে রাখতে চান এবং তাকে ভালবেসে একসাথে থাকার প্রত্যয় ব্যক্ত করেন তবে এই পোস্টটি আপনাকে ভীষণ ভাবে সহযোগিতা করতে যাচ্ছে।আপনি আপনার প্রেমিকাকে কিভাবে প্রপোজ করবেন এবং কিভাবে তা কনভেন্স করবেন তা নিয়ে এখানে বিশদ আলোচনা করা হয়েছে। প্রেম আপনাআপনি মানুষের জীবনে আসলেও কিছু কথা বা গুরুত্বপূর্ণ মুখের ভাষা প্রেমের গাঢ়ত্ব বৃদ্ধি করতে পারে অথবা অন্যদিকে অস্পষ্ট ভাষার প্রভাবে বিলীন হয়ে যায় ভালবাসার গোছানো প্রতিক্রিয়া।

যে কেউ সহজেই পছন্দ করা মেয়েকে প্রপোজ করতে সাহস পায় না। বুকে সাহস আটকানোর জন্য বিভিন্ন অনলাইন মিডিয়ায় মেয়ে পটানোর কৌশল অথবা প্রপোজ করার উপায় খোঁজ করে থাকেন। মূলত আপনার নার্ভাসনেস এখানে দায়ী।মুখ খুলে স্পষ্টভাবে বুকে সাহস নিয়ে প্রেমিকার সামনে গিয়ে ভালোবাসার কথা বলা প্রকৃত পুরুষের কাজ। বুকে সাহস নিয়ে প্রেমিকার কাছে গিয়ে আই লাভ ইউ বলতে পারা ছেলেগুলো প্রেমের দিক দিয়ে অনেক এগিয়ে। কিন্তু দেখা যায় যে যারা ভালোবাসা মানুষের সামনে গেলেই হাটবিটহে কাঁপতে শুরু করে।

অনেকেই প্রশ্ন করতে পারেন ভালোবাসার কথা মেয়েটিকে বলবো অথচ মেয়েটির যদি আমাকে ভালোবেসে না থাকে তাহলে কি করব? বন্ধুরা, ভালোবাসার সরেজমিনে পরিসংখ্যান দেখলে বোঝা যায় প্রায় 95 পারসেন্ট ছেলে প্রথমে মেয়েকে প্রপোজ করে থাকে। বাকি পাচ পার্সোনাল কথা বাদ দিলে আপনাকে আপনার পছন্দ করা মেয়েটাকে ভালোবাসার কথা বুকে সাহস নিয়ে বলতে হবে।

প্রপোজ করার রোমান্টিক মেসেজ 3

ভালোবাসার প্রথম শর্ত হলো তাকে ভালোবাসার কথা বল। ভালোবাসার যদি দরজায় না থাকে তবে ভালবাসা প্রবেশ করবে কোন দিক থেকে। তাই আমি বলবো, যত তাড়াতাড়ি সম্ভব আপনি আপনার ভালোবাসার মানুষ কে ভালোবাসার কথা বলে দিন। মেয়েটি আপনাকে ভালোবাসবে কিনা সেটা তো পরের বিষয় আগে তো বুকিং করে নিতে হবে।

প্রপোজ করার রোমান্টিক কথা

প্রপোজ করতে গেলে আপনার অন্তরে যে আবেগের সৃষ্টি হয় তা নিয়ে দুর্বল চিত্তের অনুগামী হওয়া যাবে না। আপনি যাকে পছন্দ করেন তাকে কিছু রোমান্টিক কথা দিয়ে দ্রুত এবং সহজে আপনার প্রতি আকৃষ্ট করে নিতে পারেন।

মানুষের মুখের কথায় শত্রু করে আবার মুখের কথায় ভালোবাসার সিংহাসনে আরোহণ করতে সহায়তা করে। সুতরাং আপনি আপনার প্রথম প্রেমের হিসাব-নিকাশের খাতা খুলতে যাচ্ছেন। তাই করো কারণে নার্ভাসনেস লি না করে নিচের লাইন গুলো মুখস্ত করে গিয়েও ভালোবাসার সফলতা পাবেন বলে আমরা বিশ্বাস করি।

>একটা প্রেমের গান লিখেছি
আর তাতে তোর নাম লিখেছি
মাঝরাতে বদনাম হয়েছে মন।
I  ❤️ you 🌹
>কত যে সাগর নদী
পেরিয়ে এলাম আমি
কত পথ হলাম যে পার
তোমারি মতন ওগো
অপরূপ সুন্দর কাউকে তো
দেখিনি গো আর।
❤️
প্রপোজ করার রোমান্টিক মেসেজ 1
>Dustomi noy really”
“Fajlami noy seriously “
“Mittha noy sotti”
“History noy bastob”
“Onno kaw ke noy”
“Sudhu 2make bolchi”
 I LOVE YOU❤️
>যদি জোনাকি হতাম উড়ে যেতাম তোমার কাছে,
মিট মিট করে জোলতাম তোমার চারপাশে।
নীরবে বসতাম তোমার পাশে,
আর বলতাম আই লাভ ইউ
প্রপোজ করার রোমান্টিক মেসেজ 4
>প্রদীপ জ্বালিয়ে রেখো, আঁধার কেটে যাবে।
চোখ বুজে থেকো, স্বপ্ন দেখতে পাবে।
মন খুলে রেখো,সুখ উড়ে আসবে।
হৃদয় দিয়ে ডেকো,
তোমার মাঝে আমায় খুঁজে পাবে।
>ভালবাসা বুকের ভিতর হয়েছে নিঃশ্বাস,
তোমার প্রেমে বেঁচে আছি এই তো বিশ্বাস!

ভালোবাসার রোমান্টিক কথা-  প্রপোজ করার নিয়ম

পছন্দের মানুষকে প্রপোজ করতে হলে কিছু আনকমন এবং গুরুত্বপূর্ণ কথা অর্থপূর্ণ হতে হয় যাতে অতি সহজেই আপনার পছন্দের মানুষ আপনার প্রতি প্রেমে আকৃষ্ট হতে পারে. কিন্তু সেটি শুধু আই লাভ ইউ বললেই হবে না. আই লাভ ইউ বলার পেছনে প্রকৃত অর্থ বুঝতে হলে ভালোবাসার  আগুনে নিজেকে পোড়ানোর সমানুভূতি অন্তরে লালন করতে হবে’. আমি তোমাকে ভালোবাসি শুধু এ কথার মধ্য দিয়ে ভালোবাসা নামক দীর্ঘতম ফিয়র্ড অতিক্রম করা সহজ হয়.  ভালোবাসাকে অন্তরে লালন করার জন্য প্রকৃত মানুষের কাছে বিনয়ের সাথে কতগুলো অর্থপূর্ণ কথা বলতে হয় যাতে 1000 কথার মধ্যেই একটি কথাই পছন্দের মানুষ প্রেমে পড়ে যায়.

এখন প্রশ্ন হলো কি এমন কথা যার মাধ্যমে আমি পছন্দের মানুষকে সহজে ভালোবাসার ঘরে প্রবেশ করাতে পারবো.  চলুন তাহলে দেখে নেওয়া যাক ভালোবাসা কতগুলো রোমান্টিক কথা যেগুলো আপনি খোঁজ করছেন-

১/ তোমার ওই মায়াবী মুখখানি আমার সর্বনাশ করেছে, ঠিকমতো ঘুমাতে দেয় না। কোনো কিছুতেই আর মন বসে না, শুধু বারবার তোমাকে দেখতে ইচ্ছা করে। আমি তোমার প্রেমে পাগল হয়ে গেছি, ভালোবাসি তোমায়। তুমি কি আমায় ভালোবাসায় ভরিয়ে দিবে?

২/ আমি ঠিক গুছিয়ে কথা বলতে পারি না, তুমি আমাকে অগোছালো করে দিয়েছো। মন যেন এখন আর আমার কাছে থাকে না, তুমি চুরি করে নিয়েছো। তোমাকে দেখলেই হৃদযন্ত্রটি অস্থির হয়ে উঠে,কি করে বলি তোমায় অনেক অনেক ভালোবাসি।

৩/ সেদিন বসন্ত এসেছিলো হৃদয় মাঝে, যেদিন তোমার মতো সুন্দর, নিষ্পাপ গোলাপের দেখা পেয়েছিলাম। সেদিন কোকিলের কন্ঠ কানে শুনেছিলাম অসময়ে ,যেদিন ঝর্নার কলকল ধ্বনির মতো তোমার কন্ঠ কানে এসেছিলো। সেদিন বলতে পারিনি তোমায়, তুমি খুব সুন্দর। তোমার সৌন্দর্যের প্রেমে পড়িবো সখি বারেবারে।

৪/ ভালোবেসে সারাজীবন ভালোবাসায় বেঁধে রাখবো,যদি একটি বার সাড়া দাও। বিধাতাও কষ্ট পাবে যদি তুমি আমার না হও। জীবনে মরণে বেঁধে রাখিবো প্রিয়তমা জনম জনম ধরে, সখি যদি হাত দুটি বাড়াও।

৫/ জেগে থাকলে তোমার কল্পনাতে ডুবে থাকি, ঘুমন্ত আমি তোমায় স্বপ্নে দেখি। তোমাকে বারেবারে দেখতে চায় এমন, যদি অনুমতি দাও ঐ দুহাত ধরার সারাজীবন ভালোবাসায় বেঁধে রাখবো কথা দিলাম।

৬/ ভালোবাসার সংজ্ঞা আমার জানা নেই। যদি কাউকে দেখার জন্য বারবার মন আনচান করার নাম ভালোবাসা হয়, তবে আমি তোমাকে ভালোবাসি। যদি শয়নে স্বপনে তাঁকে নিয়েই হৃদয় মাঝে ছবি আঁকানোর নাম ভালোবাসা হয় তবে আমি তোমায় ভালোবাসি। যদি অনুমতি দাও, সারাজীবন ভালবাসতে চাই।

Tags

Ali Hossain

আমি মোঃ আলী হোসেন । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button
Close