উৎসব

পহেলা বৈশাখ 2022: হ্যাপি পহেলা বৈশাখ এনিমেটেড গিফ

পান্তা ভাত এবং ইলিশের দিনে আপনাকে স্বাগতম । 2021 সালের পহেলা বৈশাখ 14 এপ্রিল বাংলাদেশ ভারত সহ দক্ষিণেশ্বরের অসংখ্য দেশে অনুষ্ঠিত হবে।  14 ই এপ্রিল পবিত্র মাহে রমজানের প্রথম রোজা অনুষ্ঠিত হতে পারে।  বাংলা নববর্ষের প্রথম দিনে প্রথম রোজা অনুষ্ঠিত হলে পান্তা ভাত, শুটকির ভর্তা এবং ইলিশ মাছ দিয়ে ভোজের আয়োজন সকালবেলা অনুষ্ঠিত নাও হতে পারে।  কিন্তু, পহেলা বৈশাখের আমেজ সমগ্র বাঙালি জাতির মনে আনন্দ দিতে  আসবেই।  সকলেই পহেলা বৈশাখে একটু ভিন্নভাবে উপলব্ধি করতে  চায়।  বাংলা নববর্ষের এই আয়োজনে আমরা আপনাদের কাছে কিছু এইচডি কোয়ালিটির এনিমেটেড GIF নিয়ে হাজির হয়েছি।  আমাদের সরবরাহকৃত এনিমেটেড গিফগুলো বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় আনন্দের ঝড় তুলবে বলে আমরা বিশ্বাস করি।

 বাংলা নববর্ষের উপহারস্বরূপ আপনি যদি কাউকে এনিমেটেড গিফ  দিয়ে উইশ করতে চান, তবে আমাদের এই নিবন্ধটি আপনার জন্য সহায়ক ভূমিকা পালন করবে। সুতরাং,  আপনি চাইলে নিচে উল্লিখিত  গিফ গুলো কপি করে অনলাইন দুনিয়ায় আনন্দের সন্ধান করতে পারেন।  এছাড়াও গিফট গুলো অন্যকে উইশ করার জন্য পারফেক্ট হতে পারে।

 পহেলা বৈশাখ 1428 কবে?

 2021 সালের পহেলা বৈশাখ অর্থাৎ বাংলা শুভ নববর্ষ 14 এপ্রিল অনুষ্ঠিত হবে।  এদিন সমগ্র বাঙালি জাতি জাতীয় পোশাক পরে বিভিন্ন কর্মকাণ্ডের মধ্য দিয়ে আনন্দ উপভোগ করে।  ইংরেজি এবং বাংলা ক্যালেন্ডার অনুসারে 2021 সালের পহেলা বৈশাখ  14 এপ্রিল অনুষ্ঠিত হবে।  বাংলা ক্যালেন্ডার অনুসারে তা 1 বৈশাখ,1428 বুধবার অনুষ্ঠিত হবে।

  হ্যাপি পহেলা বৈশাখ এনিমেটেড গিফ 2021

 এনিমেটেড  গিফ অন্যকে উইশ করলে, একদিকে যেমন ছবিগুলো দুলতে থাকে, তেমনি অন্যদিকে আনন্দের সাগরে  মন ভাসতে থাকে। বসন্তের আগমনে সাথেসাথে প্রকৃতির নতুন রূপ নিয়েছে।  প্রকৃতি দিকে তাকালে মনে হয়, নতুন বছরকে স্বাগত জানানোর জন্যই প্রকৃতির এই সাজসজ্জা। সুতরাং, আপনি যদি আপনার প্রিয়জনকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানাতে চান, তবে আমাদের সরবরাহকৃত এনিমেটেড  গিফ গুলো সংগ্রহ করুন এবং পহেলা বৈশাখে আরো বেশি আনন্দ উপভোগ করুন।

pohela baishakh gif

চৈত্রেতে থর থর বৈশাখেতে ঝড় পাথর জ্যৈষ্ঠতে তারা ফুটে তবে জানবে বর্ষা বটে।

– ক্ষণা

pohela baishakh gif 3

pohela baishakh gif 5

pohela baishakh gif 7

pohela baishakh gif 8

pohela baishakh gif 9

pohela baishakh gif 10

পহেলা বৈশাখের এদিনটি আপনি আপনার প্রিয়জনের সাথে আনন্দের সাথে উপভোগ করুন  । এছাড়াও আপনি যদি পহেলা বৈশাখ বাংলা নববর্ষের আরো অন্য কোন আয়োজন করে থাকেন, তবে আমাদের  অন্যান্য আপডেট কৃত পোস্ট ভিজিট করতে পারেন।

#পহেলা বৈশাখ

Show More

মোঃ জাহিদুল ইসলাম

আমি মোঃ জাহিদুল ইসলাম । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button
Close