ভ্রমন

নভো এয়ার টিকিট প্রাইস, সময়সূচী, অনলাইন বুকিং এবং অফ ডে 2022

নভো এয়ার টিকিট প্রাইস, সময়সূচী, অনলাইন বুকিং এবং অফ ডে এখানে উপলব্ধ ।আপনি যদি সৈয়দপুর থেকে ঢাকা এবং ঢাকা থেকে সৈয়দপুরে বিমানে করে যাতায়াত করতে চান তবে নভোএয়ার আন্ত বিমান আপনাকে বিলাসবহুল ভ্রমণ করতে সহযোগিতা  করবে। টিকিটের প্রাইস সময় সাপেক্ষে পরিবর্তন হলেও সময়সূচি পরিবর্তন খুব কম দেখা যায়। অল্প সময়ের মধ্যে অর্থাৎ মাত্র 40 থেকে 45 মিনিট সময়ের মধ্যে আপনি সৈয়দপুর থেকে ঢাকা অথবা ঢাকা থেকে সৈয়দপুরে  যাতায়াত করতে পারেন। উত্তরবঙ্গের মানুষের জন্য নভো এয়ার বিমান  টি অত্যন্ত ভালো সার্ভিস দেওয়ার কারণে টিকিট পাওয়া মুশকিল হয়ে যায়।  তাই অগ্রিম টিকিট এর জন্য বুকিং দিতে এবং সঠিক সময়সূচী জানতে পুরো নিবন্ধটি পড়ুন এবং আমাদের সঙ্গে থাকুন।

আপনারা জানেন যে বর্তমানে করোনাভাইরাস পরিস্থিতির কারণে দীর্ঘদিন যাবৎ আন্তঃ বিমান এবং আন্তর্জাতিক বন্ধ থাকলেও বর্তমানে এর সেবা চালু রয়েছে।  জরুরি মুহূর্তে আপনি যদি ঢাকা থেকে সৈয়দপুর এবং সৈয়দপুর থেকে ঢাকা নভোএয়ার বিমানের মাধ্যমে জাতের করতে চান তবে আপনাকে অবশ্যই কিছু দিক নির্দেশনা মেনে চলতে হবে।বিমানে যাতায়াতের দিকনির্দেশনা এবং পণ্য পরিবহন সম্পর্ক বিষয়ে পোস্টে আপনি জানতে পারবেন।  চলুন তাহলে নিরাপদে নভোএয়ার বিমানের মাধ্যমে যাতায়াত করে আসি। 

নভোএয়ার ডমেস্টিক টিকেট প্রাইস

তারিখ অনুসারে আপনি যদি নভোএয়ার বিমানের মাধ্যমে ভ্রমণ করতে চান তবে প্রথমে আপনাকে টিকিট প্রাইস জানা জরুরী। কারণ সময় এর তারতম্যের কারণে টিকিটের প্রাইস ভিন্ন ভিন্ন হয়। আমরা এখানে বাংলাদেশ বিমান  এর অফিশিয়াল পেজ হতে বর্তমান সমন্বয়কারী মূল্য এখানে তুলে ধরেছি। টিকিটের প্রকৃত মূল্য দিয়ে টিকিট সংগ্রহ করে আপনি নভোএয়ার বিমানের মাধ্যমে যাতায়াত করতে পারেন। সৈয়দপুর বিমানবন্দর থেকে অথবা  ঢাকা  বিমানবন্দর থেকে অথবা বিভিন্ন এজেন্টের মাধ্যমে টিকিট সংগ্রহ করে নভোএয়ারের মাধ্যমে আপনি দ্রুত গতিতে যাতায়াত করতে পারেন।

novoair
novoair

 নভোএয়ার বিমানের সময়সূচী ২০২১

DHAKA – SAIDPUR
Flight No Departure Arrival Days of Operation
VQ961 7:10 8:10 Daily
VQ963 11:00 12:00 Daily
VQ965 14:00 15:00 Daily
VQ967 17:30 18:30 Daily
VQ969 19:30 20:30 Daily
SAIDPUR – DHAKA
Flight No Departure Arrival Days of Operation
VQ962 8:40 9:40 Daily
VQ964 12:30 13:30 Daily
VQ966 15:30 16:30 Daily
VQ968 19:00 20:00 Daily
VQ970 21:00 22:00 Daily

নভোএয়ার বিমানের টিকেট অনলাইনে কিভাবে কিনবেন?

নভোএয়ার বিমানের টিকেট অনলাইনে বুকিং করা যায়।  নভোএয়ার বিমানের অফিশিয়াল পেজে গিয়ে আপনি অতি সহজে অথবা বাংলাদেশ বিমান অ্যাপস ডাউনলোড করে ব্যবহার করতে পারেন। নিচের অ্যাপ গুলো ব্যবহার করে আপনি সহজেই বিমানের টিকিট বুকিং করতে পারবেন। সেগুলি হল কায়াক, গুগল ফ্লাইট, ট্রিটস্টা, কিউই ফ্লাইট, মাইহলিডে, মাইট্রিপ, ক্লিনট্রিপ, সাটিটিকিট, এক্সপেডিয়া, এয়ারফরিওয়াচডগ, বুকিংবাডি, স্কটটস সস্তার ফ্লাইট, চেন্সটিকিট, প্রিলিনে, জেট্রাসার, এভিসালেস, টুটু, এভিটা, ইয়ানডেক্স ফ্লাইট, নিয়াওয়াইনিয়াডে, ওয়াটিফ, গোইবিবো, স্মার্টভাড়া, ফালাইটনেটওয়ার্ক, মোমোদো, আরো অনেক কিছু । 

Ali Hossain

আমি মোঃ আলী হোসেন । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button
Close