ঠিকানা

নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার নাম্বার, লাইভ চ্যাট এবং পিন রিসেট প্রক্রিয়া

নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার নাম্বার, ইমেইল নাম্বার যোগাযোগের ঠিকানা,  পিন কোড রিসেট এবং অন্যান্য গুরুত্বপূর্ণ তথ্য এখানে উপলব্ধনগদ বাংলাদেশের ডাক বিভাগের মোবাইল ব্যাংকিং সিস্টেম । গত দুই বছর ধরে নগদ বাংলাদেশের মানুষের আস্থাভাজন হয়ে দাঁড়িয়েছে।

নগদ দেশের সর্বনিম্ন  ক্যাশ আউট চার্জ, ফ্রি সেন্ড মানি এবং পে- বিল সহ অন্যান্য পরিষেবা দিয়ে থাকে। নগদ এর গ্রাহক সংখ্যা বর্তমানে তিন কোটি 25 লাখ এরও বেশি।

যদি কোন কারণে এই গ্রাহকগণ নগদ এর মাধ্যমে লেনদেন করার সময়  সমস্যার সম্মুখীন হন, তবে  সেই সম্মানিত গ্রাহকদের নগদ কাস্টমার কেয়ারের সাথে যোগাযোগ করার প্রয়োজন পড়ে।  ভুলে টাকা চলে যাওয়া, লাইভ চ্যাট এবং পে- বিল সংক্রান্ত সমস্যার সমাধান করতে নগদ কাস্টমার কেয়ারের নম্বর এখানে সরবরাহ করা হয়েছে।

সুতরাং নগদ এর মাধ্যমে লেনদেন  সংক্রান্ত সমস্যার সমাধান করতে পুরো পোস্টটি ভালভাবে পড়ুন এবং বাংলাদেশের অন্যতম মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস নগদ এ গচ্ছিত সম্পদ নিরাপদে রাখুন।

 নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার নম্বর

দেশের সর্ব নিম্ন  ক্যাশ আউট চার্জ (9.99 টাকা ) বহনকারী মোবাইল ব্যাংকিং পরিষেবা  নগদ এর  কাস্টমার কেয়ারের নাম্বার যারা অনলাইনে  খোঁজ করছেন, এই পোস্টটি শুধু তাদের জন্যই। আপনি যদি বাংলাদেশের ডাক বিভাগের ডিজিটাল লেনদেন  নগদ  এর একজন সম্মানিত গ্রাহক হয়ে থাকেন, তবে কেয়ার এর নাম্বার সংরক্ষণ করা জরুরি।

আমাদের গ্রুপ ভিজিটররা নগদ এর মাধ্যমে লেনদেন সংক্রান্ত ঝামেলা সম্মুখিন হলে, কাস্টমার কেয়ারের সাথে যোগাযোগ করে সেই সমস্যার সমাধান করতে পারবেন।

নগদ গ্রাহক যত্নের হটলাইন ০৯৬ ০৯৬ ১৬১৬৭ বা ১৬১৬৭

সাধারণত গ্রাহকগণ  *১৬৭#  নম্বরে কল করে পরিষেবা পেয়ে থাকেন। তাছাড়াও অন্য নাম্বারে কল করেও গ্রাহকগণ পরিষেবায় পেয়ে সন্তুষ্টি বোধ করছেন। আপনারা জানেন যে, বর্তমানে নগদ এর মাধ্যমে প্রতিদিন প্রায় তিন কোটি 75 লক্ষ টাকা লেনদেন হচ্ছে।  এবং পরবর্তীতে তা আরো ছাড়িয়ে যাবে।

সুতরাং, নগদ এর অফিসিয়াল ওয়েবসাইট হতে কাস্টমার কেয়ারের নম্বর, ই-মেইল নম্বর এবং অন্যান্য তথ্য আমরা নিচে সরবরাহ করেছি। যা আপনাদের উপকার করবে বলে আমরা বিশ্বাস করি।

help and support 16167
customer care hotline 096 096 16167
Email: info@nagad.com.bd
Facebook: MYNAGAD
Verified Page https://www.facebook.com/MyNagad

সরাসরি সহায়তা পেতে, দয়া করে নিম্নলিখিত নাম্বারে কল করুন।

আপনার নিজস্ব নম্বর থেকে 16167 নম্বরে কল করে জানতে পারেন নগদ সম্পর্কে।

লাইভ চ্যাট এবং পিন রিসেট প্রক্রিয়া

নগদ গ্রাহকগণ এখন সহজেই একজন এক্সিকিউটিভ অফিসারের সাথে লাইভ চ্যাট করতে পারবেন। যেকোনো ধরনের সমস্যার অভিযোগ করতে নগদ অ্যাপস ডাউনলোড করে লাইভ  চ্যাট করা  ছাড়াও ইমেইলের মাধ্যমে  নগদ এ অভিযোগ করতে পারবেন।

   নগদ এর  পিন রিসেট প্রক্রিয়া অনেকেই জানেন না।  আপনারা যদি  নগদ এর পিন রিসেট করতে চান, তবে নিচের প্রক্রিয়াটি ধারাবাহিকভাবে অনুসরণ করতে হবে।

  • নিজ থেকে চেষ্টা করে কখনোই nagad pin code lock ঠিক করা সম্ভব না।

For instance, Nagad helpline number 16167 তে কল করতেই হবে। কল করার পূর্বে জেনে নিন nagad pin code reset করতে Nagad customer care center এ ঠিক কি কি প্রশ্ন করা হতে পারে। 

  • প্রথমেই আপনার কাছ থেকে জানতে চাওয়া হবে আপনার nagad account টি কার নামে। 
  • বর্তমানে আপনার নগদ নগদ একাউন্টে কত টাকা আছে। যদি আপনি না জেনে থান তবে ৫০ টাকা আরও নগদ ক্যাশ ইন করুন।
  • আপনার সর্বশেষ দুটি লেনদেনের তথ্য দিন।
  • এই সকল তথ্য ঠিক থাকে তবেই আপনাকে নগদ থেকে নতুন করে nagad pin reset করে দেয়া হবে।

nagad customer care number

সর্বশেষ আমরা আশা করছি যে,  আপনি নগদ এর মাধ্যমে লেনদেন করার সময় অনুষ্ঠিত সমস্যার সমাধান করতে পেরেছেন। এছাড়াও নগদ এর কোন তথ্য জানতে হলে মন্তব্য প্রক্সি আমাদেরকে মন্তব্য করে ফিডব্যাকের জন্য অপেক্ষা করতে পারেন।

#নগদ

নগদ ডিপিএস একাউন্ট কিভাবে খুলবেন?

Show More

মোঃ জাহিদুল ইসলাম

আমি মোঃ জাহিদুল ইসলাম । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button
Close