ঠিকানা

দারাজ গ্রাহক পরিষেবা হেল্পলাইন নম্বর, ইমেইল ঠিকানা এবং লাইভ চ্যাট

দারাজ বাংলাদেশের অন্যতম শীর্ষস্থানীয় ই-কমার্স ওয়েবসাইট । আপনি যদি দারাজ গ্রাহক পরিষেবা হেল্পলাইন নম্বর, ই-মেইল ঠিকানা এবং লাইভ  চ্যাট সম্পর্কে বিস্তারিত জানতে চান, তবে আপনি সঠিক জায়গায় রয়েছেন। বাংলাদেশের অসংখ্য গ্রাহক দারাজ থেকে শপিং করে থাকে।

চাহিদা প্রচুর থাকায় ,কাস্টমারদের  ভির এখানে লক্ষণীয়।  বিপুল সংখ্যক কাস্টমার 16492কল সেন্টারে যোগাযোগ করে কাঙ্খিত পরিষেবা পেয়ে থাকেন।  কিন্তু,  কলার দের বিভিন্ন চাপে এই একটি নাম্বারে সর্বক্ষণ যোগাযোগ করা সম্ভব হয় না।  তাই আপনি অন্য পদ্ধতি অবলম্বন করতে পারেন।

আমরা এখানে দারাজ পরিষেবা হেল্পলাইন নম্বর ই-মেইল ঠিকানা, লাইভ চ্যাট, সেট পণ্য সরবরাহ এবং অন্যান্য গুরুত্বপূর্ণ তথ্য সরবরাহ করেছি। বিপুলসংখ্যক অর্ডার এবং ডেলিভারি বিষয়ক ঝামেলা না পোহাতে আপনারা সেগুলো  সংরক্ষণ করতে পারেন।

দারাজ কাস্টমার কেয়ার নাম্বার বাংলাদেশ

ফোন কল করে আপনি দারাজ কাস্টমার কেয়ারের সাথে যোগাযোগ করতে পারেন।  যেকোনো সময়  দারাজ ই-কমার্স সেন্টারে কল করে কাঙ্খিত সেবা পেতে পারেন। সতরাং দারাজ হেলপ্লাইন সেন্টারে কল করুন এবং আপনার কাঙ্খিত পরিষেবা বুঝে নিন।

দারাজ কল সেন্টার নম্বর : 16492/ +8809610096111

দারাজ বিডি গ্রাহক সেবার ইমেইল ঠিকানা

 আপনি যদি ফোন করে কাঙ্খিত পরিষেবা না পান, তবে আপনি দারাজ বিডি গ্রাহক সেবার ইমেইল ঠিকানায় যোগাযোগ করতে পারেন। ইমেইল করতে আপনার ফোন নম্বর, অবজেকশন এবং প্রোডাক্ট কোড উল্লেখ করতে ভুলবেন না। ইমেইল প্রেরণ এর পর, তা  যাচাই পূর্বক আপনাকে ফিডব্যাক দেওয়া হবে। 

bd@care.daraz.com

  দারাজ লাইভ চ্যাটগ্রাহক সেবা

 আপনি যদি দারাজ লাইভ চ্যাট করতে চান, তবে daraz.com.bd এই অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে দারাজ  এক্সিকিউটিভ অফিসারের সাথে  সরাসরি কথা বলতে পারবেন। আপনাদের সুবিধার জন্য নিচে আমরা লাইভ চ্যাট লিংকটি যুক্ত করেছি। 

সরাসরি কথোপকথন

এছাড়াও গুরুত্বপূর্ণ তথ্য পেতে সোশ্যাল মিডিয়া যোগাযোগ করতে পারেন এবং প্রয়োজনে আমাদেরকে কমেন্ট করে, ফিডব্যাকের জন্য অপেক্ষা করতে পারেন। 

 আরও অন্যান্য  গুরুত্বপূর্ণ তথ্য  জানুন

Ali Hossain

আমি মোঃ আলী হোসেন । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button
Close