World V. I. P Zoneঅভিনেতা ও অভিনেত্রী

তানজিন তিশা বায়ো, হাইট, বয়ফ্রেন্ড, উইকি ও পরিবার

 তানজিন তিশা বাংলাদেশের অন্যতম জনপ্রিয়  মডেল এবং অভিনেত্রী সৌন্দর্যের দিক দিয়ে অতীতে যেমন শ্রেষ্ঠ অভিনয় এ  তেমনি  বাংলাদেশের অসংখ্য নাটক  এ  তিনি অভিনয় করেছেন  অভিনয়ের মধ্য দিয়ে জনগণের মধ্যে সন্তোষজনক স্থান করে নেওয়া মডেল এবং অভিনেত্রী হলেন তানজিন তিশা

আপনারা যদি তানজিন তিশা সম্পর্কে বিশদ জানতে চান, তবে পুরো  লেখাগুলো গুরুত্ব সহকারে পড়ুন  আমরা এখানে তানজিন তিশার বয়স, উচ্চতা, প্রেমিক ,স্বামী, উইকি ইত্যাদি সম্পর্কে আলোচনা করেছি

আপনি যদি তানজিন তিশার একজন হয়ে থাকেন, তার সম্পর্কে জানা তার জন্য জরুরি  যদি আপনাকে প্রশ্ন করা হয়ে থাকে, নাটকে আপনার প্রিয় ভক্ত  কে,  প্রত্যুত্তরে তানজিন তিশা হয়ে থাকলে তার সম্পর্কে বিশদ জানার প্রয়োজন সুতরাং  তানজিন তিশা সম্পর্কে  বিশদ জানুন এবং আমাদের সঙ্গে থাকুন

পুরো নাম: তানজিন তিশা

জন্ম তারিখ: 25 মে, 1993

জন্মের স্থান: সিদ্ধেশ্বরী, Dhaka াকা

শিক্ষা : সিদ্ধেশ্বরী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ

পেশা:  মডেল

বছরগুলি সক্রিয়:  2012-বর্তমান

উচ্চতা: 5 ফুট 5 ইঞ্চি

স্ত্রী / স্ত্রী:  এন / এ

ধর্ম :  ইসলাম

রাশিচক্র সাইন:  কুম্ভ  

তানজিন তিশার প্রাথমিক জীবন

তানজিন তিশা 1993 সালের 25 শে মে ঢাকার সিদ্ধেশ্বরীতে জন্মগ্রহণ করেন শৈশব কাল থেকে তিনি অভিনয় করতে চেয়েছিলেন এবং সৌন্দর্যের পারফরম্যান্স ছিল বলে পিতা মাতা অভিনয় করার জন্য তাকে হেল্প করেছিলেন ।

তানজিন তিশার শিক্ষা

  তানজিন তিশা একজন মেধাবী ছিলেন  অভিনয়কে মূল লক্ষ্য হিসাবে ধরে তিনি তার পড়াশোনা চালিয়ে গেছেন।  ঢাকায় একটি প্রাইভেট ইউনিভার্সিটি তে তিনি ক্লিন এন্ড স্টাডিজ বিভাগে হাতে স্নাতক স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন।

তিনি সিদ্ধেশ্বরী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ থেকে এইচএসসি পাস করেছেন।

তানজিন তিশার ক্যারিয়ার

 আপনি যদি তানজিন তিশা সম্পর্কে এবং তার ক্যারিয়ার সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করেন, তবে এখানে যথেষ্ট সামগ্রী রয়েছে। তানজিন তিশার অভিনয়ের মধ্যদিয়ে 2011 সালে তাঁর অভিনয় ক্যারিয়ার শুরু করেন ।তিনি রবি’র বিজ্ঞাপন সহ  অন্যান্য বিজ্ঞাপনে কাজ করেছেন 2014 সালে “ইউ-টার্ন” নাটকের মধ্য দিয়ে তিনি জনগণের মধ্যে সন্তোষজনক পজিশন অর্জন করেন। এছাড়াও “ইউ-টার্ন”নাটকের জন্য তিনি  আফরান নিশো এর সাথে মেরিল প্রথম আলো পুরস্কার লাভ করেছিলেন ।তানজিন তিশা বর্তমানে বাংলাদেশ  ফিল্ম ইন্ডাস্ট্রিতে সন্তোষজনক স্থানে রয়েছে।

 তিনি বিভিন্ন টিভি, নাটক এবং ভিডিও ক্লিপস কাজ করেছেন ।

তানজিন তিশার নাটক সমূহ

 তানজিন তিশা জনপ্রিয় নাটক সমূহের মধ্যে আমরা কিছু নাটকের নাম এখানে উল্লেখ করেছি ।

 “ময়না টিয়া”, “পলতা হাওয়া”, “ওমানিস্তিতো সতো”, “এআই সোহোর মিয়েরা একা”, ওচেনা বন্ধু, “গ্রিন কার্ড”, “কোরবান আলির কোরবানী”, এবং “চকোলেট বয়”

 জনপ্রিয় টিভিসিতে “প্যারাস্যুট অয়েল”, “কারমো গদি”, “তিব্বত বিউটি সাবান”, রবি, “ডায়মন্ড ওয়ার্ল্ড”, “পোলার আইসক্রিম” এবং “টাটকা পানীয় জল”

এছাড়া আপনি যদি আপনার প্রিয় ব্যক্তিত্ব সম্পর্কে জানতে চান তবে ভিজিট করুন

মোঃ জাহিদুল ইসলাম

আমি মোঃ জাহিদুল ইসলাম । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button