টেলিটক

টেলিটক শতবর্ষ  ফ্রি সিম অফার 2022: ফ্রি ইন্টারনেট, মিনিট এবং কল রেট

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম শতবর্ষ উপলক্ষে টেলিটক সিম অপারেটর গ্রাহকদের জন্য টেলিটক শতবর্ষ  ফ্রি সিম অফার 2021 প্রকাশ করেছে । এই অফারে প্রিপেইড এবং পোস্টপেইড নাম্বারের সকল গ্রাহকগণ 17 জিবি ফ্রি ইন্টারনেট, 100 মিনিট টকটাইম এবং 100 এসএমএস  30 দিন মেয়াদে ফ্রী উপভোগ করতে পারবেন। আপনিও বায়োমেট্রিক পদ্ধতি টেলিটক শতবর্ষ সিম ফ্রি পেতে পারেন।  তার জন্য আমাদের পুরো নিবন্ধটি ভালভাবে পড়ুন এবং সেঞ্চুরি সিম গ্রহণের যাবতীয় দিকনির্দেশনা পান। 

 ইতোপূর্বে যাদের বায়োমেট্রিক পদ্ধতিতে একটি টেলিটক সিম নিবন্ধন করা রয়েছে,  তারাও  শতবর্ষ সিম সিম ফ্রী গ্রহণ করতে পারবেন।  এখন আমরা আপনাদের টেলিটক  শতবর্ষ সিম পাওয়ার যাবতীয় তথ্য ভাগাভাগি করছি। যার মাধ্যমে আপনি টেলিটক শতবর্ষ সিম এবং বিভিন্ন অফার ফ্রিতে ব্যবহার করতে পারবেন।

teletalk sotobarso sim offer 1

টেলিটক শতবর্ষ সিম কেনার শর্তাদি

টেলিটক বাংলাদেশের একমাত্র সরকারি মোবাইল অপারেটর ।  কাস্টমার সংখ্যা বৃদ্ধির লক্ষ্যে বাংলাদেশের সকল নাগরিকের জন্য তিনশত বছর বরাদ্দ রাখা হয়েছে। আপনি যদি টেলিটকের গ্রাহক না হন তবে আপনি একই সাথে দুটি সটোবর্শো সিম সম্পূর্ণ নিখরচায় সংগ্রহ করতে পারেন। আপনি যদি ইতিমধ্যে টেলিটকের গ্রাহক হয়ে থাকেন এবং আপনার জাতীয় পরিচয় পত্রের অধীনে একটি টেলিটক সিম নিবন্ধভুক্ত করেছেন তবে আপনি একটি সোটোবোরশো সিম সংগ্রহ করতে পারেন। আপনার জাতীয় পরিচয় কার্ডের অধীনে যদি আপনার দুটি বা ততোধিক টেলিটক সিম নিবন্ধিত থাকে তবে আপনি কোনও শতবর্ষ সিম সংগ্রহ করতে সক্ষম হবেন না। 

আপনি চাইলে পূর্বে নিবন্ধনকৃত টেলিটক সিমটি ডিলিট করতে পারবেন।  ডিলিট করা হয়ে গেলে আপনি দোকান থেকে 2  টি টেলিটক শতবর্ষ সিম গ্রহণ করতে পারবেন।

টেলিটক সোটোবোরশো সিমের সুবিধাসমূহ

 টেলিটক সিম বিভিন্ন অফার বহাল রাখার পাশাপাশি টেলিটক শতবর্ষ সিমের সুবিধা গুলো গ্রাহকদের জন্য উন্মুক্ত করেছে। কোনও গ্রাহক টেলিটক কাস্টমার কেয়ার থেকে 50 টাকা রিচার্জ করে বিনামূল্যে সিম সংগ্রহ করতে পারবেন। কোনও গ্রাহক যদি কাস্টমার কেয়ার সেন্টার ব্যতীত সিম সংগ্রহ করেন, সর্বাধিক ১০০ টাকা পর্যন্ত রিচার্জের শর্ত প্রয়োগ করতে পারে।

সফল অ্যাক্টিভেশনের পরে গ্রাহক মূল অ্যাকাউন্টে 100 টাকা পাবেন। এটি 17 জিবি ফ্রি ইন্টারনেট, 100 মিনিটের ফ্রি টকটাইম এবং 100 ফ্রি এসএমএস সহ আসবে। বোনাসগুলি 30 দিনের জন্য বৈধ হবে। গ্রাহকরা * 152 # দ্বারা মূল অ্যাকাউন্টের ব্যালেন্স এবং অন্যান্য বোনাসগুলি জানতে সক্ষম হবেন।

teletalk sotobarso sim offer 2

টেলিটক শতবর্ষ সিমের কলরেট

টেলিটক শতবর্ষ সিমের কলরেট, এসএমএস এবং মেয়েটি বক্স এর মাধ্যমে নিচে উল্লেখ করা আছে।  সুতরাং আপনি নিচের যে কোন একটি অপশন নির্বাচন করে  কম রেটে টেলিটক সিমের পরিষেবা পেতে  পারেন। 

বিশদ বিবরণহারব্যবহার
ভয়েস কল (যে কোনও স্থানীয় নম্বর)47 পয়সা / মিনিট২ 4 ঘন্টা
স্পন্দন1 সেকেন্ড২ 4 ঘন্টা
এসএমএস (যে কোনও স্থানীয় নম্বর)30 পয়সা২ 4 ঘন্টা
প্রতি-ব্যবহারে অর্থ প্রদান করুন15 কেবি / 1 পয়সা২ 4 ঘন্টা

বিশেষ ইন্টারনেট অফার

 এখানে আপনি 17 টাকা রিচার্জে 15 দিন মেয়াদে 2 জিবি ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।  আপনি যদি ইন্টারনেট অফার গ্রহণ করতে চান, তবে নিচের ইউএসএসডি কোড ডায়াল করুন অথবা ব্যালেন্সে যথেষ্ট টাকা  রিচার্জ করুন। এই অফারটি মাসে দুইবার গ্রহণ করা যায়।

 ডায়াল করুন * 111 * 17 #

বিশেষ কলরেট

 টেলিটক শতবর্ষ  সিম বিশেষ কল রেটে গ্রাহকদের জন্য পরিষেবার সুযোগ দিচ্ছে। গ্রাহকরা 10 দিনের জন্য 34 টাকা রিচার্জ করে প্রতি মিনিটে 45 পয়সা কলরেট অফারটি গ্রহণ করতে পারবেন। গ্রাহকরা 30 দিনের সময়ের জন্য 79 টাকার রিচার্জে প্রতি মিনিটে 45 পয়সা কলরেট অফারটি গ্রহণ করতে পারবেন। সুতরাং অফারটি চালু করুন এবং কথার দুনিয়ায় হারিয়ে যান।

টেলিটক শতবর্ষ সিম মাইগ্রেশন পদ্ধতি

টেলিটক গ্রাহকরা চাইলে শতবর্ষ প্যাকেজে মাইগ্রেট করে এই অফারগুলি এবং সুবিধাগুলি নিতে পারবেন। এটি করার জন্য আপনার বর্তমান টেলিটক সংযোগ থেকে এস 100 লিখুন এবং 888 এ পাঠান। কোনও এসএমএস চার্জ প্রযোজ্য নয়। সাফল্যের সাথে এসএমএস প্রেরণের 72 ঘন্টার মধ্যে আপনাকে একটি নিশ্চিতকরণ এসএমএসের মাধ্যমে সোটোবোরশো প্যাকেজে স্থানান্তরিত করা হবে। যদি কোনও কারণে মাইগ্রেশন সফল না হয়, তবে আপনাকে সেই এসএমএস সহ নিকটতম টেলিটক কাস্টমার কেয়ার সেন্টারটি দেখতে হবে। একটি টেলিটক গ্রাহক পরিষেবা প্রতিনিধি আপনার কেসটি তদন্ত করবে এবং আপনার অভিবাসন সফল করতে সহায়তা করবে।

সবশেষে আমরা আশা করছি যে আপনি একটি টেলিটক শতবর্ষ সিম গ্রহণ করতে সক্ষম হয়েছেন। এছাড়াও টেলিটক সিমের বিভিন্ন অফার সম্পর্কে সবার আগে জানতে আমাদের ওয়েব সাইটের লিংকটি সরবরাহ করতে পারেন।

#টেলিটক

মোঃ জাহিদুল ইসলাম

আমি মোঃ জাহিদুল ইসলাম । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button