গ্রামীণফোন

জিপি ম্যাচিং নাম্বার -2022 দাম, ডাটা এবং টকটাইম অফার

জিপি ম্যাচিং নাম্বার কি? জিপি শব্দটির পূর্ণরূপ হল গ্রামীণফোন। বাংলাদেশের অসংখ্য লোক এবং বিদেশ হতে আসা অসংখ্য লোক একটি ভিআইপি নাম্বার খোঁজার জন্য মেশিন নাম্বার খুঁজে থাকেন অর্থাৎ একটি নাম্বারের সাথে আরেকটি নাম্বারের মিল করে তৈরি করা গ্রামীণফোন সিম অপারেটর।

গ্রাহকরা তাদের পার্সোনালিটি বজায় রাখার জন্য অন্য একটি অপারেটরের সাথে গ্রামীণফোনের একটি অপারেটর মিল করতে আগ্রহী হয় যার কারণে নাম্বারটি একদিকে যেমন সহজ হয় অন্যদিকে তেমনি মনে রাখার মত একটি অপারেটর হয়ে যায়।
বাংলাদেশের অন্যতম বৃহত্তম মোবাইল অপারেটর জিপি তাদের কাস্টমার সংখ্যা প্রায় সাড়ে সাত মিলিয়ন ছাড়িয়েছে। বেশিরভাগ গ্রামীণ ফোন ব্যবহারকারীরা তাদের নাম্বারটি অফিশিয়াল ভাবে তিক্তভাবে ব্যবহারের জন্য নম্বর সন্ধান করে থাকেন।

কোথায় ,কখন, কিভাবে এই জিপি সিমের সদৃশ নাম্বার সংগ্রহ করা যায় তার সম্পর্কে বিশদ এখানে আলোচনা করা হয়েছে।
যখন কোনো গ্রাহক অন্য কোন নাম্বারের সাথে জিপি নাম্বার মেচিং করার জন্য বাছাই করবেন এবং তা কিনার জন্য আগ্রহ প্রকাশ করবেন তাদের কথা মাথায় রেখেই এই কনটেন্টটি তৈরি করা হয়েছে।
অর্থাৎ 013 বা 017 কোর্ড পরে দুই অংক কোম্পানি সিলেক্ট করবেন এবং বাকি 6 অংক কাস্টমার নিজেই বাছাই করবেন। এরকম সেবা গ্রামীণফোন প্রায়ই কাস্টমারকে দিয়ে থাকেন।

জিপি ম্যাচিং সিমের দাম 2021

গ্রামীণফোন ম্যাচিং সিমের দাম অন্যান্য প্রিপেইড সিম এর মতই। যার বর্তমান মূল্য 200 টাকা। কোন ব্যক্তি না দোকানদার এর বেশি মূল্য চাইলে তা কখনই পরিশোধ করবেন না। তবে 34 টাকা রিচার্জের পরে আকর্ষণীয় অফার এবং সুবিধা পাবেন এবং কিভাবে পাবেন এই ওয়েবসাইটের সাথে সম্পর্ক রাখলে তা যথারীতি জানা যাবে।

  • বিশেষ কলরেট এক পয়সা প্রতি সেকেন্ড
  • 34 টাকা রিচার্জে 1 জিবি ইন্টারনেট ফ্রি
  • একদিন এক জিবি মাসে একবার বোনাস হিসাবে পাবেন
  • 5GB বায়োস্কপে ইন্টারনেট + প্রাইম সাবস্ক্রিপশন

গ্রামীণফোন ম্যাচিং সিম কিনতে কি কি লাগবে?

কোন গ্রাহক গ্রামীণফোন মেশিন নাম্বার কিনতে আগ্রহ প্রকাশ করলে তাকে অবশ্যই জাতীয় পরিচয় পত্রের ফটোকপি এক কপি এবং পাসপোর্ট সাইজের এক কপি ছবি জমা দিতে হবে এবং সেইসাথে বায়োমেট্রিক পদ্ধতিতে সিমটি নিবন্ধন করতে হবে। জন্ম নিবন্ধন অথবা জাতীয় পরিচয় পত্র অবশ্যই সাথে নিতে হবে। বায়োমেট্রিক পদ্ধতিতে সিম নিবন্ধিত হওয়ার পরেই ব্যবহার উপযোগী হিসেবে গণ্য হবে তাই ভালো করে রেজিস্ট্রেশন সম্পন্ন হয়েছে কিনা তা সেন্টার থেকে যাচাই করে নিন।

তাছাড়া আপনি যেকোন জিপি নাম্বার থেকে 121 এবং অন্য অপারেটর নম্বর থেকে 01711594594 এ কল করে 24 ঘন্টা সেবা নিতে পারবেন। সেন্টার থেকে এজেন্ট আপনাকে নম্বর ভিত্তিক মিলে সত্যতা যাচাই করবেন এবং পছন্দসই আপনি ম্যাচিং নাম্বারটি গ্রহণ করতে পারবেন।

Show More

মোঃ জাহিদুল ইসলাম

আমি মোঃ জাহিদুল ইসলাম । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button
Close