অ্যাসাইনমেন্ট

মাদ্রাসা অ্যাসাইনমেন্ট দ্বিতীয় সপ্তাহ উত্তর

মাদ্রাসা অ্যাসাইনমেন্ট দ্বিতীয় সপ্তাহ উত্তর এখানে উপলব্ধ। দাখিল 2022 সালের পরীক্ষার্থীদের জন্য মাদ্রাসা শিক্ষা বোর্ড দ্বিতীয় সপ্তাহের এসাইনমেন্ট ইংরেজি এবং বাংলাদেশ ও বিশ্বপরিচয় বিষয় প্রকাশ করেছে। ইংরেজি এবং বাংলাদেশ ও বিশ্বপরিচয় বিষয়ের অ্যাসাইনমেন্ট এর সমাধান এখানে পিডিএফ ফাইল আকারে দেওয়া রয়েছে। যে কেউ চাইলে দ্বিতীয় সপ্তাহের এসাইনমেন্ট এর মৃত্যুর ডাউনলোড করে সংরক্ষণ করতে পারবেন।

সুতরাং দাখিল পরীক্ষা 2022 সালের পরীক্ষার্থীদের জন্য দ্বিতীয় সপ্তাহের অ্যাসাইনমেন্ট এর সমাধান এই পেজ থেকে ডাউনলোড করে এবং তা থেকে একটি ভালো মানের সলুশন মিলিয়ে খাতায় লিখে মাদ্রাসায় জমা দিন।
তৃতীয় সপ্তাহের ইংরেজি এবং বাংলাদেশ ও বিশ্বপরিচয় বিষয়ের অ্যাসাইনমেন্টের উত্তর কপি করে হুবহু পরীক্ষার খাতায় লিখতে পারেন।

ইফতেদায়ি ও দাখিল শিক্ষার্থীদের দ্বিতীয় সপ্তাহের এসাইনমেন্ট

ইবতেদায়ীও দাখিল শিক্ষার্থীদের দ্বিতীয় সপ্তাহের অ্যাসাইনমেন্ট পিডিএফ ফাইল আকারে এখান থেকে ডাউনলোড করে নিতে পারবেন। মাদ্রাসা শিক্ষা বোর্ড ইংরেজি এবং বাংলাদেশ ও বিশ্বপরিচয় বিষয়ে গত ০৯/০৬/২০২১ খ্রি তারিখে দ্বিতীয় সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ করেছে।

আপনি যদি মাদ্রাসার দ্বিতীয় সপ্তাহের এসাইনমেন্ট এখন পর্যন্ত সংরক্ষণ করতে না পারেন তবে এই পেজ থেকে অতি সহজেই আপনি তা ডাউনলোড করে নিতে পারবেন। মাদ্রাসা শিক্ষা বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত অ্যাসাইনমেন্ট সংগ্রহ করে সুদক্ষ শিক্ষকমন্ডলীর দ্বারা তার সমাধান করার চেষ্টা করেছি।

সুতরাং, সৃজনশীলতার পরিচয় দিতে পরীক্ষায় সর্বোত্তম রেজাল্ট করার লক্ষ্যে অ্যাসাইনমেন্ট গুলো পিডিএফ ফাইল আকারে এখনি ডাউনলোড করে নিন।

দাখিল ইংরেজি অ্যাসাইনমেন্ট এর উত্তর

ইংরেজি বিষয়ের উপর প্রকাশ না করে বির্মষ দিকে তার সমাধান করার চেষ্টা করা ভালো। আপনি যদি ইংরেজি বিষয়ে দুর্বল হয়ে থাকেন তবে নো প্রবলেম। আমরা আপনাদের উপকার করার জন্য ইংরেজি বিষয়ের সমাধান এখানে আপলোড করেছি। যা বহু কপি করে পরীক্ষার খাতায় লিখলে ভালো রেজাল্ট সম্ভব হবে বলে আমরা ব্যক্তিগতভাবে বিশ্বাস করি।

এসাইনমেন্ট PDF Download

যদিও ইংরেজি বিষয়ের গ্রামার বিষয়ে সকলের সমাধান হওয়ার কথা। কিন্তু সচরাচর সিনোনিম এর সমন্বয়ে মূল্যবান এবং আকর্ষনীয় সমাধান পেতে আমাদের সঙ্গেই থাকুন।

দ্বিতীয় সপ্তাহের বাংলাদেশ ও বিশ্বপরিচয় অ্যাসাইনমেন্ট

মাদ্রাসা দ্বিতীয় সপ্তাহের বাংলাদেশ ও বিশ্বপরিচয় এর এসাইনমেন্ট ডাউনলোড করে না থাকেন, তবে পিডিএফ ফাইল ডাউনলোড করে নিন।

PDF ডাউনলোড

দ্বিতীয় সপ্তাহের বাংলাদেশ ও বিশ্বপরিচয় অ্যাসাইনমেন্ট এর উত্তর

দ্বিতীয় সপ্তাহের বাংলাদেশ ও বিশ্বপরিচয় বিষয়ের সমাধান এখানে দেওয়া আছে। আপনি চাইলে অতি সহজেই সেই বিষয়ের অ্যাসাইনমেন্ট ডাউনলোড করে পরীক্ষার খাতায় লিখে সর্বোচ্চ রেজাল্ট করতে পারেন।

আইসিটি বর্তমানে অন্যতম কঠিন বিষয়। তাই এই বিষয়টিকে গুরুত্ব দেওয়া প্রত্যেক শিক্ষার্থীদের একাংশ দায়িত্ব। আপনি জেনে অবাক হবেন যে বর্তমানে আইসিটি বিষয়ে অধিক শিক্ষার্থী ফেল করছেন।

বাংলাদেশ ও বিশ্বপরিচয় অ্যাসাইনমেন্ট এর উত্তর

Asad Pervez

আমি আসাদ পারভেজ । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button