ইসলামিক কর্নার

ইসলামিক পোস্ট পিকচার, স্ট্যাটাস, উক্তি ও ছবি HD Download

ইসলাম এমন একটি ধর্ম যেখানে কোরআন এবং হাদিস থেকে কোন কথা বলা এবং  প্রচার করা  বৈধ এবং তার জন্য যথেষ্ট  পুণ্য ভরা আমলনামা পূর্ণ করার সুযোগ রয়েছে। ইসলাম মানেই সহজ সমাধান। পরিপূর্ণ জীবন বিধান। পবিত্র আল-কোরআন এবং আল হাদিস থেকে কতগুলো গুরুত্বপূর্ণ বাণী আমরা এখানে স্ট্যাটাস হিসেবে পিকচার এর মাধ্যমে সাজিয়েছি। আপনারা যেহেতু অনলাইন ইসলামিক স্ট্যাটাস পিকচার অন্যের কাছে শেয়ার করতে ইচ্ছুক তাই আমরা এখানে অসংখ্য ইসলামিক স্ট্যাটাস পিকচার সরবরাহ করেছি।

সুতরাং,  ইসলামিক পোস্ট,  ইসলামিক স্ট্যাটাস,  ইসলামিক ছবি, ইসলামিক প্রফাইল পিকচার, ইসলামিক উক্তি  ছবির মাধ্যমে সরবরাহ করতে  পেরে আমরা নিজেকে আনন্দিত মনে করছি। সেইসাথে আমাদের সরবরাহকৃত প্রতিটি ছবি আপনারা ভীষণ ভাবে উপভোগ করবেন বলে বিশ্বাস রাখছি। ইসলামিক ছবিগুলো ফেসবুক হোয়াটসঅ্যাপ টুইটার শেয়ার করার জন্য আপনারা ছবি গুলো ডাউনলোড করে নিতে পারবেন। 

ইসলামিক প্রোফাইল পিকচার

ইসলামকে ভালোবেসে ইসলাম ধর্মের প্রতি ভালোবাসা প্রকাশ করার জন্য যে সকল গুরুত্বপূর্ণ ভিজিটর ফেসবুক এবং টুইটার এ  ইসলামিক প্রফাইল পিকচার আপলোড করার জন্য   অনুসন্ধান করছেন তারা আমাদের ওয়েবসাইট থেকে সুন্দর সুন্দর ইসলামিক প্রফাইল পিকচার, ছেলে এবং মেয়েদের ইসলামিক প্রফাইল পিকচার ডাউনলোড করে প্রোফাইল পিকচার হিসেবে সেট করতে পারেন। 

সুতরাং, যেহেতু ইসলামের সবকিছুই সুন্দর এবং মাধুর্য তাই প্রকৃতির ছবি,  মসজিদের ছবি সহ বিভিন্ন ইসলামিক ছবি নির্বাচন করার জন্য নিচের অসংখ্য ছবি থেকে একটি ছবি এখনই বেছে নিয়ে প্রোফাইল পিকচার হিসেবে সেট করে নিন।

islamic pic 1

মেয়েদের নিয়ে ইসলামিক স্ট্যাটাস

★রাসূলুল্লাহ (সা.) আরো বলেছেন, ‘যে ব্যক্তির তিনটি কন্যা সন্তান হবে, এবং সে তাদেরকে এলেম-কালাম, আদব-কায়দা শিক্ষা দিবে, এবং যত্নের সঙ্গে প্রতিপালন করবে ও তাদের ওপর অনুগ্রহ করবে! সে ব্যক্তির ওপর অবশ্যই জান্নাত ওয়াজিব হয়ে যাবে।’

★যে ব্যক্তির তিনটি কন্যা সন্তান বা তিনজন বোন আছে অথবা দু’জন কন্যা সন্তান বা বোন আছে। সে তাদের সঙ্গে ভালো ব্যবহার করেছে এবং তাদের ব্যাপারে আল্লাহ তায়ালাকে ভয় করেছে। তার জন্য রয়েছে জান্নাত।’ (জামে তিরমিযী, হাদীস ১৯১৬)

★যে ব্যক্তিকে কন্যা সন্তান লালন-পালনের দায়িত্ব দেয়া হয়েছে এবং সে ধৈর্যের সঙ্গে তা সম্পাদন করেছে সেই কন্যা সন্তান তার জন্য জাহান্নাম থেকে আড়াল হবে। (জামে তিরমিযী, হাদীস ১৯১৩)

★যে ব্যক্তি দুইজন কন্যা সন্তানকে লালনপালন ও দেখাশুনা করল (বিয়ের সময় হলে ভালো পাত্রের কাছে বিবাহ দিল) সে এবং আমি জান্নাতে এরূপ একসঙ্গে প্রবেশ করব যেরূপ এ দুটি আঙুল। তিনি নিজের দুই আঙুল মিলিয়ে দেখালেন। (জামে তিরমিযী, হাদীস ১৯১৪)

islamic chobi 1

ইসলামে মেয়েদের নিয়ে কিছু কথা

আপনারা জানেন যে, ইসলাম ধর্মে মেয়েদের কে যথেষ্ট সম্মান দেওয়া হয়েছে। সম্মানের দিক বিবেচনা করলে ছেলেদের এক গুণ এবং মেয়েদের  তিনগুণ। পর্দানশীল একজন নারী নিজেকে অনলাইন ভিত্তিক তুলে ধরার জন্য সামঞ্জস্যপূর্ণ বিভিন্ন ধরনের ইসলামিক প্রফাইল পিকচার সেট করতে ভালোবাসেন।

এছাড়াও মেয়েদের নিয়ে কটু কথা বলে থাকেন তা নিতান্তই খারাপ জিনিস। আমরা এখানে মেয়েদের নিয়ে ইসলামিক স্ট্যাটাস সরবরাহ করেছি যেন- ইসলাম ধর্মের মেয়েদের সম্মান এর ধারাবাহিকতা  বজায় থাকে।

লিংকঃ জুম্মা মোবারক স্ট্যাটাস ইমেজ ডাউনলোড

মেয়ে জাতি মায়ের জাতি। আমরা প্রত্যেকে আমাদের মায়েদের এবং যেভাবে সম্মান করে থাকি ঠিক সেভাবেই অন্যের মেয়ে এবং অন্যের বোনের প্রতি সম্মান স্থাপন করা প্রকৃত মুমিনের কাজ নয় কি?  নিশ্চয়ই,  সুতরাং বন্ধুরা আমরা এখানে এখন মেয়েদের নিয়ে কতগুলো ইসলামিক পিকচার  জোগাড় করেছি- যা আপনি খোঁজ করছেন হয়তো।

মেয়েদের নিয়ে ইসলামিক পোস্ট

মেয়েদেরকে ইসলাম ধর্ম সর্বদাই বেশি সম্মান দিয়ে থাকে।  মায়েদের প্রতি ইসলামের অফুরন্ত নিয়ামত প্রত্যেক সুপ্ত মেয়েদের মাঝে লক্ষণীয়। বর্তমানে অনেকেই মেয়েদেরকে নিয়ে নানাবিধ পোস্ট সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকে।

তাই বলবো বন্ধুরা যদি পোস্ট শেয়ার করতে হয় তাহলে মেয়েদেরকে নিয়ে কটু কথা না বলে ইসলামিক দৃষ্টিভঙ্গির অনুকূলে মেয়েদেরকে নিয়ে ইসলামিক পোস্ট করুন। ইসলাম ধর্মালম্বী মানুষেরা বর্তমানে ফেসবুক হোয়াটসঅ্যাপ এবং টুইটারে ইসলামিক সামগ্রিক প্রকাশ করতে ভালোবাসেন।

islamic chobi 2

ইসলামিক হাসির পোস্ট, ইসলামিক সুন্দর পোস্ট, ইসলামিক ফেসবুক পোস্ট, ইসলামিক ফেসবুক স্ট্যাটাস, ইসলামিক পোস্ট ডাউনলোড, মেয়েদের নিয়ে ইসলামিক পোস্ট, ইসলামিক পোস্ট ছবি, ইসলামিক স্ট্যাটাস পিকচার ২০২২ এখানে পাওয়া যাবে ।

তাই আগামী এই আর্টিকেলে এমন কতগুলো ইসলামিক পোস্ট এবং পোস্ট আকারে ইসলামিক ছবি সরবরাহ করতে চলেছি যেগুলো আকাশে বিভিন্ন সামাজিক মিডিয়ায় শেয়ার করে লাইক, কমেন্ট  বৃদ্ধি করার পাশাপাশি ইসলাম ধর্ম প্রচার সহযোগিতা করতে পারেন।

islamic chobi 4

সুতরাং, সকলের মাঝে ধর্মীয় অনুশাসন বৃদ্ধির লক্ষ্যে  আনকমন এবং আকর্ষণীয় ইসলামিক উক্তি গুলো মনের প্রশান্তি বজায় রাখার পাশাপাশি দোজাহানের নিয়ামত  বৃদ্ধি করে।  তাই আপনারা চাইলে আমাদের এখান থেকে কোরআন এবং হাদিস থেকে ইসলামিক উক্তি গুলো সংগ্রহ করতে পারেন।

এছাড়াও বিভিন্ন উক্তি, ফেসবুকে স্ট্যাটাস,  টুইটার পোস্ট পিকচার আকারে ডাউনলোড করে নিতে পারেন। চলুন তাহলে দেখে নেয়া যাক আজকের ইসলামিক সামগ্রীগুলো।

islamic chobi 3

ইসলামিক হাসির পোস্ট

একটি হাসি সর্বাধিক দামি উপহার হিসাবে আমি যে কাউকে দিতে পারি, এমনকি তার শক্তি রাজ্যকেও জয় করতে পারে।
—ওগ মান্ডিনো

আল্লাহ আপনাকে যদি চেহারা নাও দিয়ে থাকেন তবে নিশ্চয়ই হাসি দেওয়ার এক খানা মতো মুখ দিয়েছেন? একটু হাসুন যেন নিচের পাটির দাঁত দেখা যায়। তাহলে বুঝবেন আল্লাহ আপনাকে কত সুন্দর চেহারা দিয়েছেন।
—এম এম হোসাইন

শান্তির শুরুটা একটা হাসির মধ্য দিয়েই শুরু হয়।

আমি কালকেও হেসেছি, আমি আজকেও হাসছি এবং আমি আগামীকালও হাসবো, শুধুমাত্র এইজন্যই কারণ জীবন বড়ই ছোট কান্নাকাটি করার জন্য নয়।

Allah GIF-আল্লাহ লেখা এনিমেটেড গিফ ডাউনলোড

জুম্মা মোবারক ইমেজ ২০২২: স্ট্যাটাস, ছবি, ওয়ালপেপার, GIF পিকচার । Jumma Mubarak Image HD to Download & Share

মা নিয়ে বিশ্ব সেরা 30 টি উক্তি এবং উক্তি ছবি ডাউনলোড

আল্লাহ পিকচার বাংলা। ইসলামিক প্রোফাইল পিক, ছবি, ওয়ালপেপার HD Download

islamic chobi 5

ইসলামিক এমন কতগুলো পোস্ট রয়েছে যা হাসির উদ্রেক করে। ইসলাম পবিত্র ধর্ম এবং যথেষ্ট ইন্টারটেইনমেন্ট রয়েছে  ধর্মের মধ্যে। অনেকেই ইসলামিক বিষয়ে হাসির খোরাক জোগাড় করতে এমন কতগুলো পোস্ট খুঁজে যেগুলো সকলের মন আকর্ষণ করে।

islamic chobi 6

কাজেই, ইসলামিক হাসির পোস্ট আমরা এখানে সরবরাহ করেছি যেগুলো আপনি কপি করে অথবা ছবি আকারে ডাউনলোড করে এখনই শেয়ার করতে পারেন।  ইসলামিক হাসির পোস্ট হচ্ছে এমন কতগুলো হৃদয়  কারান কথা যেগুলোর মাধ্যমে আপনি অনায়াসেই কাউকে হাসাতে পারেন।

islamic chobi 7

ইসলামিক সুন্দর পোস্ট

ইসলামিক সুন্দর  পোস্ট বলতে স্পেসিফিক ভাবে কোন কিছু চিহ্নিত করা কে বোঝায় না বরং ইসলাম মানেই হচ্ছে সুন্দর। ইসলামী  ম্যানার থেকে শুরু করে জীবন পরিচালনা সর্বদিক থেকে ইসলামের দৃষ্টিভঙ্গি সুন্দর। এখন আমরা আপনাদের মাঝে ইসলামিক সুন্দর ফেসবুক পোস্ট সরবরাহ করতে যাচ্ছি যেগুলো আপনারা খোঁজ করছেন। তাইনা?

সুতরাং, চলুন তাহলে ইসলাম সুন্দর কতগুলো উক্তি এবং উক্তি আকারের ছবি দেখে নেই এবং অর্থের মাধ্যমে বোঝার চেষ্টা করি আসলেই ইসলাম কত সুন্দর। 

islamic chobi 8

ইসলামিক ফেসবুক পোস্ট/ স্ট্যাটাস

 

“তুমি ভরসা করো আল্লাহর উপর কর্ম সম্পাদনে আল্লাহ`ই যথেষ্ট। -সূরা আল-আহযাব, আয়াতঃ ০৩”
“সব নিয়ামত শেষ পর্যন্ত আর্শীবাদ হয়না, সব দুঃখ-কষ্ট মানেই আজাব না। -ইবনে তাইমিয়া (রাহিমাহুল্লাহ)”
“অসৎ লোক কাউকে সৎ ভাবতে পারেনা, সকলকেই সে নিজের মত ভাবে! -হযরত আলী রাঃ
“সেই কান্নার চাইতে সুন্দর আর কোনোকিছু নেই, যে কান্না আনন্দ এবং সবর থেকে আসে। -আরিফ আজাদ
দিন হযরত মুহাম্মদ (সাঃ) সাহাবিদের সামনে বললেন, নিঃসঙ্গ একাকী মানুষগুলো এগিয়ে গেলো। সাহাবিগণ প্রশ্ন করলেন, হে আল্লাহ রাসূল সাঃ! একাকী মানুষ কারা? তিনি বলেন, আল্লাহর বেশি বেশি যিকরকারীগণ।” (মুসলিম, আস-সহিহঃ ৪/২০৬২)
“হে মানুষ, কিসে তোমাকে তোমার মহান প্রতিপালক সম্পর্কে ধোঁকায় ফেলে দিয়েছে? -সূরা ইনফিতার, আয়াতঃ ০৬

বর্তমানে ফেসবুক বিশ্বব্যাপী আলোড়ন সৃষ্টি করেছে। আমি আপনি এবং আমরা সকলেই ঘণ্টার পর ঘণ্টা ফেসবুকে সময় ব্যয় করি। একটি পোস্ট ফেসবুকে শেয়ার না করলে স্পৃহা কাজ করে না।  নিত্যনৈমত্তিক এই কাজ ইসলামিক ভাবে পড়তে পারলে সওয়াব লাভের পাশাপাশি অন্তরের শান্তি বজায় থাকে।”

কাজেই,  আমরা এখানে অসংখ্য ইসলামিক ফেসবুক পোস্ট এবং ফেসবুকে স্ট্যাটাস সরবরাহ করেছি।  আপনি চাইলে নিচের যেকোন একটি ইসলামিক ফেসবুক পোস্ট নির্বাচন করে এখনই বন্ধুদের মাঝে শেয়ার করতে পারেন।

islamic chobi 9

ইসলামিক স্ট্যাটাস পিকচার

 

islamic chobi

islamic image 1

islamic image 2

islamic image 3

islamic image 4

islamic image 5

ইসলামিক পোস্ট ছবি

 

islamic image 6

islamic image 7

islamic image 8

islamic image 9

islamic image 10

islamic image 11

islamic image 12

islamic pic 2

islamic pic 3

islamic pic 4

islamic pic 5

islamic pic 6

ইসলামিক ক্যাপশন পিক বাংলা

অনেকেই ফেসবুক হোয়াটসঅ্যাপ এবং টুইটারে ইসলামিক ক্যাপশন শেয়ার করে থাকেন. আমরা এখানে সম্পূর্ণ আকর্ষণীয় এবং নতুন ইসলামিক ক্যাপশন  পিকচার আকারে দিয়েছি.  আমাদের ওয়েবসাইট থেকে ইসলামিক ক্যাপশন  পিক বাংলা  যে কেউ ফ্রিতে ডাউনলোড করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে পারেন.

islamic pic 7

islamic pic 8

islamic pic 9

islamic pic 10

islamic pic 11

islamic pic 12

islamic wallpaper 1

ইসলামিক পোস্ট Pic

islamic wallpaper 2

islamic wallpaper 3

islamic wallpaper 4

 

 

islamic wallpaper 5

islamic wallpaper 6

islamic wallpaper 8

islamic wallpaper 7

Islamic Pic Download

Islamic pictures

ইসলামিক ছবি ডাউনলোড

ইসলামের মধ্যে থাকলেই যেন  আত্মা ঠান্ডা হয়। যে সকল ইসলামের  বীর সৈনিক ভাইয়েরা ইসলামের ছবি ডাউনলোড করতে ইচ্ছুক তারা এখান থেকে তা করতে পারবেন।  সম্পূর্ণ ফ্রি-তে এইচডি কোয়ালিটির  ইসলামিক পিকচার ডাউনলোড করে যে কেউ মোবাইলের ওয়ালপেপার,  হোমস্ক্রীন এবং লকস্ক্রীন থিম হিসেবে সেট করতে পারেন।

ইসলামিক ছবি 22

ইসলামিক পিক

ইসলামিক ছবি 33

ইসলামিক ছবি পিকচার ডাউনলোড

ইসলামিক ছবি

ইসলামিক ছবি পিকচার ডাউনলোড 2

ইসলামিক ছবি 44

 

Show More

মোঃ জাহিদুল ইসলাম

আমি মোঃ জাহিদুল ইসলাম । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button
Close