ঠিকানা

ইভ্যালি কাস্টমার কেয়ার নম্বর ইমেইল ঠিকানা এবং প্রধান অফিস

evaly বাংলাদেশের একটি অন্যতম ই-সার্ভিস প্ল্যাটফর্ম ।অল্প সময়ের মধ্যে ইভ্যালি বাংলাদেশে অনেক প্রসার ঘটিয়েছে।  আপনি যদি অনলাইনে ইভ্যালি কাস্টমার কেয়ার নম্বর ই-মেইল ঠিকানা এবং প্রধান অফিস এর নম্বর খোঁজ করে থাকেন, তবে আপনি সঠিক জায়গায় রয়েছেন।  ইভ্যালি গ্রাহকরা ইভ্যালি সার্ভিসে সন্তুষ্ট নন, তাই বারবার ইভ্যালি সহায়তা কেন্দ্রে যোগাযোগ করার প্রয়োজন পড়ে। আপনি যদি তোমাদের ইভ্যালির পণ্য সরবরাহ করে থাকেন, তবে ইভ্যালির অফিশিয়াল নম্বরে যোগাযোগ  করার প্রয়োজন পড়তে পারে। অথবা ইভ্যালি থেকে কোন পণ্য ক্রয় করেছেন কিন্তু এখন পর্যন্ত হাতে পাননি, তাহলে ইভ্যালি কাস্টমার কেয়ারের সাথে যোগাযোগ করার পরামর্শ থাকছে।

 আমরা এখানে ইভ্যালি কাস্টমার কেয়ার নম্বর ই-মেইল ঠিকানা সোশ্যাল মিডিয়া প্রফাইল, অফিশিয়াল অ্যাড্রেস এবং অন্যান্য প্রয়োজনীয় তথ্য সংযুক্ত  করেছি।  যেন, আমাদের গুরুত্বপূর্ণ ভিজিটররা পণ্য ক্রয় করে ঝামেলায় পড়লেও, যোগাযোগের ক্ষেত্রে  যাতে কোন ঝামেলা না হয়। 

ইভ্যালি হেল্পলাইন নম্বর

 ইভ্যালি হেল্পলাইন নম্বরে যোগাযোগ করে আপনার পণ্য বিষয়ক যাবতীয় তথ্য বুঝে নিন।  ইভ্যালির একজন এক্সিকিউটিভ অফিসার সকাল 9 টা থেকে বিকাল 5 টার মধ্যে কল করলে যাবতীয় তথ্য দিয়ে আপনাকে সহায়তা করবে।  শুক্রবার কলসেন্টারটি সকাল ছয়টায় খোলা হবে এবং বিকেল পাঁচটায় বন্ধ হবে।

ইভালি কাস্টমার কেয়ার নম্বর: 09638111666

 ইভ্যালি গ্রাহকসেবার ইমেইল ঠিকানা

 আপনি যদি ফোন কলের মাধ্যমে গ্রাহক পরিষেবা না পেয়ে থাকেন, তবে আপনি  ইমেইলে আপনার অভিযোগ এবং পণ্য সংক্রান্ত তথ্য জানতে চেয়ে মেইল করতে পারেন।   ইমেইলে অভিযোগ করলে আপনি পরবর্তিতে তা পুনঃনিরীক্ষণ করতে পারবেন।  সুতরাং, আপনার অভিযোগটি ইমেইল করুন এবং ফিডব্যাক পাওয়ার জন্য অপেক্ষা করুন। 

Evaly গ্রাহক পরিষেবা ইমেল: সমর্থন@evaly.com.bd

এছাড়াও ইভ্যালি গ্রাহকরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এবং  Evaly.com.bd এই অফিশিয়াল ওয়েবসাইটে যোগাযোগ করে পরিষেবা পাবেন।  যদি  ইভ্যালি গ্রাহক পরিষেবা সম্পর্কে কোন তথ্য জানার প্রয়োজন হয় তবে আমাদেরকে মন্তব্য করতে পারেন।

অন্যান্য গুরুত্বপূর্ণ তথ্য পেতে ভিজিট করুন

 

মোঃ জাহিদুল ইসলাম

আমি মোঃ জাহিদুল ইসলাম । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button