World V. I. P Zoneঅভিনেতা ও অভিনেত্রী

আ খ ম হাসান হাসান বয়স,  উচ্চতা, ফ্যামিলি,  লাইভ স্টাইল এবং অন্যান্য

এ কে এম হাসান বাংলা নাটকের একজন  মহান অভিনেতা এবং মডেল  অভিনয়ের মধ্য দিয়ে তিনি বাংলাদেশের ছোট ফিল্মে নিজের অবস্থান সন্তোষজনক পর্যায়ে নিয়ে গেছেন  । বর্তমান যুগে  আ খ ম হাসান এর অভিনয় অন্তরের সুদূর  আনন্দ বয়ে নিয়ে আসে   । তিনি প্রায়   500 টির বেশি নাটকে অভিনয় করেছেন  । দর্শকদের মনে আনন্দের সামগ্রী নিয়ে হাজির হওয়া ব্যক্তির নাম আ খ ম হাসান ।

 আপনি যদি আ খ ম হাসান এর বয়স, উচ্চতা, ফ্যামিলি, লাইফ স্টাইল, পরিবার, নতুন নাটক এবং অন্যান্য তথ্য জানতে আগ্রহী হন, তবে এই পেজটি আপনার জন্য সহায়ক হবে  ।আমরা এখানে আ খ ম হাসানের সম্পূর্ণ বায়োগ্রাফি উল্লেখ করেছি  ।

 আপনি কি আখম হাসানের একজন ভক্ত?  যদি হয়ে থাকেন, তাহলে আপনার প্রিয় তারকা সম্পর্কে বিস্তারিত জানতে সম্পূর্ণ  লেখাগুলো পড়ুন এবং আমাদের সঙ্গেই থাকুন 

 আ খ ম হাসানের প্রাথমিক জীবন

 আখমহাছান বাংলাদেশের নারায়ণগঞ্জ জেলায় জন্মগ্রহণ করেন তিনি নারায়ণগঞ্জ আদর্শ বিদ্যালয় হতে সফলতার সাথে উত্তীর্ণ হয় এবং নারায়ণগঞ্জ তোলারাম কলেজ থেকে এইচএসসি পাস করেন ।

 অতঃপর তিনি বাংলাদেশের  জাতীয় বিশ্ববিদ্যালয় হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি নেন ।  জীবনের শুরু থেকেই আ খ ম হাসান অভিনয়ের প্রতি আকৃষ্ট ছিলেন, এবং বর্তমানে অভিনয়ের মধ্য দিয়ে বাংলাদেশ ফিল্ম ইন্ডাস্ট্রিতে সন্তোষজনক অবস্থান গড়ে নিয়েছেন  ।  তার অভিনয় সকলেই মুগ্ধ ।

আ খ ম হাসান 

আখম হাসান বাংলাদেশের একজন অভিনেতা এবং মডেল ছোটপর্দায় নিজেকে অনেক বড় করে তুলেছেন । বেশিরভাগ সময় তিনি নাটকগুলোতে কমিকস চরিত্র হিসেবে অভিনয় করেছেন  । দর্শকদের মনে আনন্দের জোগান দেওয়া ই আ খ ম হাসানের অভিনয় এর মূল লক্ষ্য । নিচে আ খ ম হাসান সম্পর্কে বিস্তারিত দেওয়া হল ।

পুরো নাম: একেএম হাসান

জন্ম তারিখ: পরিচিত

জন্ম স্থান: নারায়ণগঞ্জ, বাংলাদেশ

শিক্ষা: তোলারাম কলেজ

পেশা: অভিনেতা, মডেল

বছরগুলি সক্রিয়: পরিচিত নয়

উচ্চতা: 5 ফুট 5 ইঞ্চি

পত্নী (স্ত্রী): জ্ঞাত নয়

ধর্ম: ইসলাম

রাশিচক্র সাইন: মেষ

আ খ ম হাসানের ক্যারিয়ার

জীবনের ক্যারিয়ারে আখম হাসান বাংলাদেশ শোবিজ ইন্ডাস্ট্রিতে সন্তোষজনক অবস্থানে রয়েছেন । তিনি শীর্ষস্থানীয় বাণিজ্যিক কোম্পানিতে বিজ্ঞাপনের কাজ করেছেন  । “বাই বাড়ি” এবং “খলনায়ক” নাটকের দুর্দান্ত অভিনয় করেছেন তিনি  ।

এছাড়াও আরো প্রিয় ব্যক্তিত্ব সম্পর্কে জানতে ভিজিট করুন  ।

 

 

মোঃ জাহিদুল ইসলাম

আমি মোঃ জাহিদুল ইসলাম । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button