Breaking News

অষ্টম শ্রেণীর অ্যাসাইনমেন্ট & সমাধান 2021 [তৃতীয় সপ্তাহ]

আপনি কি অনলাইনে অষ্টম  শ্রেণীর অ্যাসাইনমেন্ট এবং এর সমাধান সার্চ করছেন? যদি হ্যাঁ হয় তবে,  আমাদের এখান থেকে আপনি অষ্টম শ্রেণির সকল বিষয়ের অ্যাসাইনমেন্ট এবং এর সমাধান পেয়ে যাবেন। মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর অষ্টম শ্রেণীর ইংরেজি এবং বাংলাদেশ ও বিশ্বপরিচয় বিষয়ে অ্যাসাইনমেন্ট প্রকাশ করেছে ।আমরা এখানে  অষ্টম শ্রেণীর সকল বিষয়ের এসাইনমেন্ট এর সমাধান করে আপলোড করেছি। যা প্রথম সপ্তাহের জন্য প্রযোজ্য। আপনি যদি দ্বিতীয় সপ্তাহের  অষ্টম শ্রেণীর সকল বিষয়ের  অ্যাসাইনমেন্ট এর সমাধান করে থাকেন, তবে আমাদের সঙ্গেই থাকুন এবং পিডিএফ ফাইল আকারে অ্যাসাইনমেন্ট এবং তার সমাধান সংগ্রহ করুন। dshe.gov.bd হতে নির্দিষ্ট অ্যাসাইনমেন্ট সংগ্রহ করে আমার তার সমাধান দিয়েছি।

 সুতরাং, তৃতীয় সপ্তাহের অ্যাসাইনমেন্ট এর উপরে একাধিক সলিউশন রয়েছে। সর্বোত্তম সংগ্রহ করার জন্য আমাদের ওয়েবসাইট থেকে সলিউশন সংগ্রহ করার পরামর্শ দিচ্ছি। কারণ, 2020 সালের অ্যাসাইনমেন্ট এর ওপর ভিত্তি করে অনেক শিক্ষার্থী ভালো রেজাল্ট করতে পেরেছে। সেই ধারাবাহিকতা বজায় রাখার প্রয়াসে অষ্টম শ্রেণীর প্রথম সপ্তাহের সকল বিষয়ের অ্যাসাইনমেন্ট এর সমাধান আমরা এখানে সরবরাহ করেছি। সুতরাং, সকল বিষয়ের সমাধান সংগ্রহ করতে পুরো পোস্টটি ভালভাবে পড়ুন এবং সলিউশন সংগ্রহ করে পরীক্ষার খাতায় সৃজনশীলতার পরিচয় দিন। আমাদের সরবরাহকৃত সমাধানগুলো হুবহু লিখলে আপনি ভাল রেজাল্ট করতে পারেন বলে আমরা বিশ্বাস করি।

ক্লাস 8 এসাইনমেন্ট এবং সলিউশন 2021

বাংলা একটি খুব সহজ বিষয় হলেও অনেক শিক্ষার্থী তাদের পাঠ্যপুস্তকে সঠিক উত্তর খুঁজে নিতে পারে না। তারা নিয়োগের উত্তর অনুসন্ধান করছে। অনলাইন সংগ্রহ থেকে উত্তর সংগ্রহ এবং সমাধানের জন্য অনেকগুলি সুবিধা রয়েছে। প্রধান সুবিধা হ’ল এটি সময় সাশ্রয় করে। একজন শিক্ষার্থী অনলাইনে অ্যাসাইনমেন্ট সলিউশন পাবেন তবে তিনি বা কিছু মুহুর্তের মধ্যেই অ্যাসাইনমেন্টটি দ্রুত সম্পন্ন করতে পারবেন।

কিছু শিক্ষার্থী এই  অ্যাসাইনমেন্ট সমাধানের জন্য তাদের বেসরকারী শিক্ষক বা অন্য কোনও ব্যক্তির উপর নির্ভর করে। তবে আমাদের আপনার শিক্ষকের অভিভাবক বা অন্যান্য আত্মীয়স্বজন দ্বারা নির্ধারিত দায়িত্ব সংশোধন করার প্রয়োজন নেই। উত্তর তারা সঠিকভাবে জানে না। আমাদের সকল বিষয়ের একটি বিশেষজ্ঞ দল রয়েছে যারা 100% নির্ভুল সমাধান সহ অ্যাসাইনমেন্টটি সমাধান করার জন্য কঠোর পরিশ্রম করছে। সুতরাং প্রশ্নটি দ্রুত সমাধানের জন্য আপনি আমাদের নিয়োগটি সংগ্রহ করতে পারেন।

class 8 assignment math 3rd week
class 8 assignment math 3rd week
class 8 assignment home economics 3rd week 1
class 8 assignment home economics 3rd week 1
class 8 assignment agriculture 3rd week
class 8 assignment agriculture 3rd week

অষ্টম শ্রেণীর সকল বিষয়ের অ্যাসাইনমেন্ট (তৃতীয় সপ্তাহ)

ক্লাস 8 ইংলিশ অ্যাসাইনমেন্ট সলিউশন 2021

ইংরেজি হ’ল আন্তর্জাতিক ভাষা কিন্তু বাংলাদেশী শিক্ষার্থী ঠিকমতো ইংরেজি বলতে পারে না। তারা পড়া এবং লেখার জন্য ইংরেজিতে খুব দুর্বল। অষ্টম শ্রেণির জন্য ইংরেজি অ্যাসাইনমেন্টটি শিক্ষার্থীদের জন্য সত্যিই কঠিন Show আমরা ইতিমধ্যে 8 ম শ্রেণীর অ্যাসাইনমেন্টটি সমাধান করেছি এবং আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি। সবেমাত্র 8 ম শ্রেণীর ইংরেজি অ্যাসাইনমেন্ট সলিউশন 2021  এর ইংরেজি বিষয়ের সমাধান পাবেন।

class 8 english assaignment 2nd week
class 8 english assaignment 2nd week

বাংলাদেশ ও বিশ্বপরিচয়

class 8 bgs assaignment 2nd week
class 8 bgs assaignment 2nd week

ক্লাস 8 ম্যাস অ্যাসাইনমেন্ট সলিউশন 2021

৮ ম শ্রেণির শিক্ষার্থীর জন্য গণিতের আরও একটি শক্ত বিষয় 8 ম শ্রেণির জন্য গণিতের বিচক্ষণতাও শক্ত। সুতরাং অ্যাসাইনমেন্টটি নিজেই উত্তর দেওয়ার চেষ্টা করবেন না । কারণ এটি আপনার কাছ থেকে অনেক সময় নেবে এবং সম্ভবত ভুল হতে পারে আমাদের বিষয় বিশেষজ্ঞ দলটি সম্প্রতি 8 ম শ্রেণির মেডিসিনের একটি সমাধান তৈরি করেছে এবং আমরা এটি আমাদের পোস্টে আপলোড করেছি। উত্তর শীঘ্রই উত্তর পেতে আমরা আপনাকে 8 ম শ্রেণীর গণিতের অ্যাসাইনমেন্ট সলিউশন ভিজিট করার পরামর্শ দিই । 

ক্লাস 8 আইসিটি অ্যাসাইনমেন্ট সলিউশন 2021

আইসিটি শিক্ষার্থীদের কাছে একটি জনপ্রিয় বিষয় কারণ তারা প্রযুক্তিতে আগ্রহী। অনেক শিক্ষার্থী আইসিটিতে আগ্রহী না এবং তারা আইসিটি বিষয়টির সিস্টেম এবং ক্রিয়াকলাপটি বুঝতে পারেন না। কিছু শিক্ষার্থী আইসিটি অ্যাসাইনমেন্টটি দ্রুত সমাধান করতে পারে এবং সূর্যের কিছু তাদের অ্যাসাইনমেন্টটি সঠিকভাবে সমাধান করতে পারে না । তাই, আমরা  প্রথম সপ্তাহে আইসিটি কার্যভারটি সমাধান করছি এবং সমাধানের সাথে বিচক্ষণতা উপলব্ধ। আপনি উল্লিখিত লিঙ্কটি থেকে দ্রুত আইসিটি অ্যাসাইনমেন্ট 2021 এর সমাধান পেতে পারেন।

বন্ধুরা,  আমরাঅষ্টম শ্রেণির দ্বিতীয় সপ্তাহের এসাইনমেন্ট এর  সলুশন করছি। শোষণ করা শেষ হলে আপনি সহজেই অষ্টম শ্রেণির দ্বিতীয় সপ্তাহের সকল বিষয়ের  সমাধান এই ওয়েবসাইটে পেয়ে যাবেন।

#অ্যাসাইনমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *