অ্যাসাইনমেন্ট

অষ্টম শ্রেণীর অ্যাসাইনমেন্ট এর উত্তর চতুর্থ সপ্তাহ 2021

প্রিয় শিক্ষার্থী বন্ধুরা ,চতুর্থ সপ্তাহের এসাইনমেন্ট ও তার  উত্তর আমাদের এই পেজে পেয়ে থাকবেন। আপনি যদি অষ্টম শ্রেণীর শিক্ষার্থী বা শিক্ষার্থীর কোনো অভিভাবক হয়ে থাকেন, তাহলে আমাদের এই পেজ থেকে আপনি আপনার অ্যাসাইনমেন্ট ও তার  উত্তর এখান থেকে সংগ্রহ করতে পারবেন। এখানে সুদক্ষ শিক্ষকমন্ডলীর দ্বারা আপনাদের এসাইনমেন্ট উত্তর এর কাজ সমাধান করা হয়েছে, যা আপনাদের অ্যাসাইনমেন্ট জমা দেওয়ার ক্ষেত্রে খুব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকবে। আপনি চাইলে আমাদের এই পেজ থেকে আপনার প্রয়োজনীয় এসাইনমেন্ট উত্তর সংগ্রহ করতে পারবেন। আমাদের এই পেজে আপনি ষষ্ঠ থেকে নবম শ্রেণীর সকল এসাইনমেন্ট ও তার উত্তর পেয়ে থাকবেন।

করোনা ভাইরাসের সংক্রমণ বাড়ায় বাংলাদেশ শিক্ষা মন্ত্রণালয় ও মাধ্যমিক শিক্ষাবোর্ড কর্তৃক অনলাইনে এসাইনমেন্ট জমা দেওয়ার জন্য নির্দেশ প্রদান করেছেন।

তাই আপনারা আমাদের এই পেজ থেকে আপনাদের কাঙ্খিত  অ্যাসাইনমেন্ট গুলো সংগ্রহ করে জমা প্রদান করতে পারবেন। আপনাদের সুবিধার্থে আমাদের এই পেজে আপনাদের সকল এসাইনমেন্ট  উত্তর প্রদান করেছি। তাই আজকে আমরা অষ্টম শ্রেণীর অ্যাসাইনমেন্টএর উত্তর দিতে চলেছি।

আমাদের এসাইনমেন্ট গুলো যাতে আপনার শিক্ষাক্ষেত্রে ভালো ফলাফলের সহায়ক ভূমিকা পালন করে থাকে,  তাই আমরা অভিজ্ঞ শিক্ষকমন্ডলী ধারা গুরুত্ব সহকারে আপনাদের মাঝে উপস্থাপন করেছি। তাই আমাদের এই পেজ থেকে অ্যাসাইনমেন্ট এর সমাধান কপি করে পরীক্ষার খাতায় লিপিবদ্ধ করুন।

অষ্টম শ্রেণির বাংলা এসাইনমেন্ট এর সমাধান

বাংলা আমাদের মাতৃভাষা, তাই এই ভাষায় এসাইনমেন্ট এর সমাধান করা খুবই সহজ। শুধু একটু টেকনিক ব্যবহার করলে আপনি পরীক্ষার খাতায় ভালো ফলাফল অর্জন করবেন। তা আপনি আমাদের এই পেজ থেকে খুব সহজেই আপনার অ্যাসাইনমেন্ট সংগ্রহ করতে পারবেন।

অষ্টম শ্রেণীর অ্যাসাইনমেন্ট এর উত্তর 

চতুর্থ সপ্তাহের এসাইনমেন্ট এর উত্তর পিডিএফ আকারে আমাদের এই পেজে পেয়ে থাকবেন। এখান থেকে আপনি পিডিএফ ডাউনলোড করে আপনার এসাইনমেন্ট এর কাজ সম্পন্ন করতে পারবেন। এছাড়াও ইমেজ আকারেও ডাউনলোড করতে পারবেন।

ইতিমধ্যে আপনারা অবগত আছেন যে করো না পরিস্থিতির কারণে বাংলাদেশের সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হয়েছে। এমতাবস্থায় সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের পড়াশোনা বহাল রাখার জন্য এসাইনমেন্ট এর কাজ প্রদান করেছেন ।তাই নির্দিষ্ট সময়ের মধ্যেই আপনাদের  অ্যাসাইনমেন্ট গুলো সমাধান করে জমা প্রদান করবেন। শিক্ষার্থী বন্ধুরা আপনারা যদি সফলতার শীর্ষে থাকতে চান তাহলে আমাদের এই পেজটি ফলো করতে পারেন। এই পেজ থেকে আপনারা সকল শ্রেণীর অ্যাসাইনমেন্ট ও তার উত্তর পেয়ে থাকবেন।

পরিশেষে একটি কথাই বলে দিতে চাই আমাদের এই পেজ থেকে যদি আপনাদের সামান্য কোন উপকার হয়ে থাকে তাহলে আমাদের চেষ্টা সার্থক হবে বলে আশা করি।

#এসাইনমেন্ট

Ali Hossain

আমি মোঃ আলী হোসেন । 2018 সাল থেকে সমাজের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক,মানবিক দৃষ্টিভঙ্গি অবলোকন করে- জীবনকে পরিপূর্ণ আঙ্গিকে নতুন করে সাজানোর আশাবাদী। নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরস্থায়ী- তাই নবরুপ ওয়েবসাইটে নিয়মিত লেখালেখি করি।
Back to top button
Close